নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে টিএসআরের গাড়ি, জখম ২৯জন জওয়ান - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

সোমবার, ২২ অক্টোবর, ২০১৮

নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে টিএসআরের গাড়ি, জখম ২৯জন জওয়ান

আগরতলা ডেস্কঃ
 নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায় বেশ কয়েকজন জওয়ান সহ টিএসআর ৮ম ব্যাটেলিয়নের একটি গাড়ি। সোমবার(২২ অক্টোবর) আনুমানিক রাত ১০টা ৩০মিনিটের কাছাকাছি সময়ে এই দুর্ঘটনাটি ঘটে বলে জানা যায়। মনু হেডকোয়ার্টার থেকে আগরতলার এডি নগরের উদ্দেশ্যে আসছিলো এই গাড়িটি। বড়মুড়া ইকো পার্কের নিকট প্রায় ২৫০ফুট গভীর খাদে পড়ে মারাত্মকভাবে জখম হন ২৯জন জওয়ান। ইয়ু টার্নে বাঁক নিতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি জওয়ান সহ খাদে পড়ে বলে জানা যায়। ছত্তিশগড় নির্বাচনে দায়িত্ব পালনের জন্য মঙ্গলবার(২৩ অক্টোবর) আগরতলা রেল স্টেশন থেকে রওয়ানা হবার কথা ছিলো তাদের। দুর্ঘটনার পরপরই ঐ রাস্তায় উপমুখ্যমন্ত্রীর কনভয় যাওয়ায় তাতে করেই গুরুতর আহত কয়েকজনকে জিবি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কয়েকজনকে জিরানিয়া হাসপাতালে নিয়ে যাওয়ারও খবর রয়েছে। সর্বশেষ খবর অনুযায়ী মোট ২৬জনকে জিবি হাসপাতালে আনা হয়। 


গুরুতরভাবে আহত কয়েকজনকে আইএলএস হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানা গেছে। খবর পাওয়া মাত্র জিবি হাসপাতালে ছুটে যান মুখ্যমন্ত্রী, স্বাস্থ্যমন্ত্রী এবং মুখ্যসচিব সহ অন্যান্যরা। 


অন্যান্য পুলিশ আধিকারিকরাও খবর পেয়ে ছুটে যান সেখানে। জওয়ানদের চিকিৎসায় যাতে কোনোরকম ঘাটতি না হয় তার জন্য স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশে স্পেশাল টিম বানানো হয়েছে। আহতদের দ্রুত আরোগ্য কামনায় সব অংশের মানুষের প্রার্থনা চলছে। 

ছবিঃ সুমিত কুমার সিংহ
২২শে অক্টোবর ২০১৮ইং                 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here