এনএসইউআই আয়োজিত সিক্স-এ সাইড ক্রিকেট টুর্নামেন্টের প্রথম ম্যাচেই জয় আরশিকথা'র - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

শনিবার, ১২ জানুয়ারী, ২০১৯

এনএসইউআই আয়োজিত সিক্স-এ সাইড ক্রিকেট টুর্নামেন্টের প্রথম ম্যাচেই জয় আরশিকথা'র

আগরতলা ডেস্কঃ
 ব্যাটিং, বোলিং, ফিল্ডিং তিনটি বিভাগেই অসাধারণ দক্ষতা দেখিয়ে সৃষ্টি টিমকে পরাজিত করলো আরশিকথা। আরশিকথা'র ক্রিকেটারদের সামনে দাঁড়াতেই পারলো না প্রতিপক্ষের সৃষ্টির খেলোয়াড়রা। একটি প্রাণবন্ত ম্যাচ উপভোগ করলেন দর্শকরা। 

 

 


প্রদেশ এনএসইউআই এর উদ্যোগে সিক্স-এ সাইড ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। শুক্রবার(১১ জানুয়ারি) থেকে শুরু হয় এই প্রতিযোগিতা। ত্রিপুরা প্রদেশ এনএসইউআই এর উদ্যোগে এই রাজীব গান্ধী সিক্স-এ সাইড দিবা-রাত্রী ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ এনএসইউআই সভাপতি রাকেশ দাশ, এনএসইউআই এর সর্বভারতীয় সম্পাদিকা তথা ত্রিপুরার ইনচার্জ সালমা বেগম,কংগ্রেসের কাউন্সিলর রত্না দত্ত, সদর জেলা কংগ্রেস সভাপতি নারায়ণ দত্ত, ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সাধারণ সম্পাদক হরেকৃষ্ণ ভৌমিক, প্রশান্ত সেন চৌধুরী, ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সম্পাদক রাহুল সাহা, ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেস কার্যকরী সভাপতি শান্তনু সাহা সহ অন্যান্য নেতৃবৃন্দ। 


আরশিকথা বনাম সৃষ্টির ম্যাচ হয় শনিবার(১২ জানুয়ারি)। নেতাজী সুভাষ বিদ্যানিকেতন মাঠে আগে থেকেই প্রস্তুত ছিলেন দুই সংবাদ মাধ্যমের ক্রিকেটাররা। 
টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় সৃষ্টি। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ৬ ওভারে ৬২ রান করে আরশিকথা। মাত্র একটি উইকেট হারিয়ে এই রান তোলে অনলাইন বাংলা নিউজ পোর্টাল আরশিকথা'র ক্রিকেটাররা। ব্যাট হাতে অসাধারণ দক্ষতা দেখায় সুপ্রভ ভৌমিক,দেবরাজ সেনগুপ্ত এবং সুব্রত সাহা। 


৬৩ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে শূন্য রানেই প্রথম উইকেটের পতন ঘটে সৃষ্টির। তারপর ক্রমাগত উইকেট পড়তে থাকে সৃষ্টির। বল হাতেও নজরকাড়া পারফর্মেন্স করে আরশিকথা'র সুপ্রভ, সুব্রত, শুভ্রজিত ও নারায়ণ। মাত্র পাঁচ ওভারেই সবক'টি উইকেট হারিয়ে মাত্র ৩২ রান তুলতে সক্ষম হয় সৃষ্টির ক্রিকেটাররা। ম্যান অব দ্যা ম্যাচ ঘোষণা করা হয় আরশিকথা'র সুপ্রভকে। 

 

আরশিকথা টিমের দলনায়ক আকাশ ভট্টাচার্য ম্যাচ শেষে উদ্যোক্তাদের ধন্যবাদ জানিয়েছেন এই টুর্নামেন্টের আয়োজনের জন্য। এনএসইউআই আয়োজিত এই টুর্নামেন্ট ঘিরে ক্রিকেটপ্রেমীদের মধ্যে বেশ উচ্ছ্বাস লক্ষ্য করা যায়। প্রতিটি ম্যাচেই দর্শকদের উপস্থিতি ছিলো বেশ ভালোই। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে বহু টিম এই প্রতিযোগিতায় অংশ নেয়। 
 
    এই খেলাকে সার্বিকভাবে সফলতায় রাখার জন্য আরশিকথা'র প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন রাজ্যের অগ্রণী বাণিজ্যিক প্রতিষ্ঠান ইলাস্ট্রেশন এবং নন্দন ফুডকোর্ট। আরশিকথা'র পক্ষ থেকে তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন পোর্টালের চিফ এডিটর শান্তনু শর্মা। 


ছবিঃ নিজস্ব
১২ই জানুয়ারি ২০১৯ইং

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here