আগরতলায় সহকারী হাইকমিশনারকে বিদায়ী সংবর্ধনাঃ বাংলাদেশ - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

আগরতলায় সহকারী হাইকমিশনারকে বিদায়ী সংবর্ধনাঃ বাংলাদেশ

প্রভাষ চৌধুরী, ঢাকা ব্যুরো এডিটর,আরশিকথাঃ ভারতের ত্রিপুরা রাজ্যের আগরতলায় বাংলাদেশের বিদায়ী সহকারী হাইকমিশনার কিরীটি চাকমাকে সংবধর্না দিয়েছে আরশি কথা পরিবার।
এ সময় নবনিযুক্ত সহকারী হাইকমিশনার মোহাম্মাদ জোবায়েদ হোসেনকেও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরে আগরতলার বাংলাদেশ সহকারী হাইকমিশনারের কক্ষে কিরীটি চাকমাকে বিদায়ী সংবর্ধনা ও নবনিযুক্তকে স্বাগত জানানো হয়।
ত্রিপুরার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আরশি কথার চিফ এডিটর ও পরিচালক শান্তনু শর্মা বলেন, বিদায়ী সহকারী হাইকমিশনার কিরীটি চাকমা মহোদয়কে বিদায় সংবর্ধনা এবং তার স্থলাভিসিক্ত নতুন হাইকমিশনার জোবায়েদ হোসেনকে শুভেচ্ছা জ্ঞাপন করা হয়েছে আরশিকথার পক্ষ থেকে।এছাড়া সহকারী হাইকমিশনের দুইজন ফার্স্ট সেক্রেটারি (প্রথম সচিব) জাকির হোসেন ভূঁইয়া এবং মো. এসএম আসাদুজ্জামানকেও (প্রথম সচিব) আরশিকথার তরফ থেকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।

কিরীটি চাকমা বলেন, আগরতলার মানুষের আতিথেয়তা কোনোদিন ভুলব না। এদের আন্তরিকতা আজীবন মনে থাকবে। দু’দেশের মধ্যে সুন্দর সম্পর্ক স্থাপনে সবার সহযোগিতা কামনা করি। এছাড়া নতুন যিনি এসেছেন, তাকে যেন সবাই সর্বাত্মক সহযোগিতার হাত বাড়িয়ে দেন, সেই আশাবাদও ব্যক্ত করেন তিনি।


নবনিযুক্ত সহকারী হাইকমিশনার মোহাম্মাদ জোবায়েদ হোসেন আরশি কথা কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমি যেহেতু এখানে নতুন। তাই আপনাদের সার্বিক সহযোগিতা চাই। দু’দেশের মধ্যে গভীর সম্পর্ক গড়তে আমাদের নিজ নিজ জায়গা থেকে চেষ্টা করে যাব। আরশিকথাকে সার্বিকভাবে সহযোগিতারও আশ্বাস দেন জোবায়েদ হোসেন।
এ সময় উপস্থিতি ছিলেন আরশিকথা গ্লোবাল সাহিত্য ফোরামের অন্যতম উপদেষ্টা ড. আশীষ কুমার বৈদ্য, আরশিকথা পরিবারের উপদেষ্টা অমিত ভৌমিক, বিশিষ্ট বাচিক শিল্পী শাওলী রায়, সহকারী হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারি (প্রথম সচিব) জাকির হোসেন ভূঁইয়া ও সেকেন্ড সেক্রেটারি (দ্বিতীয় সচিব) মো. এসএম আসাদুজ্জামান প্রমুখ।

আরশি কথার তরফে কিরীটি চাকমাকে একটি মানপত্র ও পুষ্পস্তবক দেওয়া হয়। এছাড়া নতুন সহকারী হাইকমিশনার জোবায়েদ হোসেনকে পুষ্পস্তবক, আরশিকথা আন্তর্জাতিক ম্যাগাজিন ২০১৯ কপি ও স্মারক উপহার দেওয়া হয়।


আরশিকথা বাংলাদেশ সংবাদ

২৭শে অক্টোবর ২০২০
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here