প্রাক্তন প্রধানমন্ত্রী প্রয়াত রাজীব গান্ধীর ২৮তম মৃত্যুবার্ষিকী পালন করলো ত্রিপুরা প্রদেশ কংগ্রেস - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

সোমবার, ২১ মে, ২০১৮

প্রাক্তন প্রধানমন্ত্রী প্রয়াত রাজীব গান্ধীর ২৮তম মৃত্যুবার্ষিকী পালন করলো ত্রিপুরা প্রদেশ কংগ্রেস

তন্ময় বনিক, আগরতলাঃ 
অন্যান্য বারের মতো এবছরও আগরতলায় কংগ্রেস ভবনের সামনে প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর ২৮তম মৃত্যুবার্ষিকী পালন করে ত্রিপুরা প্রদেশ কংগ্রেস। সোমবার(২১মে) সকালে জাতীয় পতাকা, দলীয় পতাকা সহ অন্যান্য শাখা সংগঠনগুলির পতাকা উত্তোলন করা হয়। তারপর প্রাক্তন প্রধানমন্ত্রীর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা জানান উপস্থিত সবাই। 
এদিনের এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন প্রাক্তন বিধায়ক গোপাল চন্দ্র রায়, পিসিসি'র সহসভাপতি পীযূষ কান্তি বিশ্বাস, যুব কংগ্রেসের রাজ্য সভাপতি সুশান্ত চক্রবর্তী, ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক পূজন বিশ্বাস সহ অন্যান্য নেতৃত্বরা। 
কংগ্রেস ভবন থেকে দলীয় নেতা কর্মীরা যান গান্ধীঘাটে। সেখানে শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাজ্ঞাপন করেন দলীয় নেতা কর্মীরা। প্রসঙ্গত, ১৯৯১ সালের ২১মে তামিলনাড়ুর পেরম্বুদুরে সন্ত্রাসবাদীদের হাতে নিহত হয়েছিলেন তিনি। 
রাজীব গান্ধী ছিলেন দেশের ষষ্ঠ প্রধানমন্ত্রী ১৯৮৪ সালে ইন্দিরা গান্ধীর মৃত্যুর পর রাজীব গান্ধী প্রধানমন্ত্রীর পদ সামলেছিলেন। তিনিই দেশের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রী যিনি মাত্র ৪০ বছর বয়সে নিজের কাঁধে এই দায়িত্ব তুলে নেন। ১৯৪৪ সালের ২০ আগস্ট জন্মগ্রহণ করেছিলেন তিনি।

ছবিঋণঃ ইন্টারনেট হইতে সংগৃহীত
২১শে মে ২০১৮ইং              

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner