দু'দিন ব্যাপী "বহুভুজ" এর চিত্র প্রদর্শনী শুরু হলো সিটি সেন্টার আর্ট গ্যালারীতে - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

রবিবার, ২২ জুলাই, ২০১৮

দু'দিন ব্যাপী "বহুভুজ" এর চিত্র প্রদর্শনী শুরু হলো সিটি সেন্টার আর্ট গ্যালারীতে

বিশেষ প্রতিনিধি,আগরতলাঃ
সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা 'বহুভুজ' তার সূচনালগ্ন থেকেই দক্ষতা,ভাবনা ও রুচির পরিচয়ে নিজেদের অস্তিত্ব প্রমাণ করে চলেছে। প্রত্যেকটি ভুজে এক সামাজিক দায়বদ্ধতায় নিজেদের নিয়োজিত করে চলেছে সংস্থাটি। রবিবার(২২জুলাই) বহুভুজের উদ্যোগে আগরতলার সিটি সেন্টার আর্ট গ্যালারীতে শুরু হলো এক অনবদ্য চিত্র প্রদর্শনী। দু'দিন ব্যাপী এই চিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন ত্রিপুরা হাইকোর্টের বিচারপতি শুভাশিস তলাপাত্র। 
এছাড়াও উপস্থিত ছিলেন আর্ট কলেজের অধ্যক্ষ অভিজিৎ ভট্টাচার্য, বিশিষ্ট চিত্র সাংবাদিক সুমন দেবরায়, সংস্থার সভাপতি সৌমেন্দ্র নন্দী, পরিচালক ডঃ সোমনাথ ভৌমিক এবং বিশিষ্ট সাংবাদিক নন্দিতা দত্ত সহ অন্যান্যরা। 
 
অনুষ্ঠানে চিত্র সাংবাদিক সুমন দেবরায়ের হাতে সংস্থার পক্ষ থেকে স্মারক ও মানপত্র তুলে দিয়ে তাকে সংবর্ধনা জানান আমন্ত্রিত অতিথিরা। প্রত্যেকেই বহুভুজ সংস্থার এই প্রয়াসের ভূয়সী প্রশংসা করেন। 
অনুষ্ঠানকে এক অনন্য সুন্দরতার মাত্রায় পৌঁছে দেয় রাজ্যের তরুণ শিল্পীদের দ্বারা পরিবেশিত কিছু অনবদ্য সাংস্কৃতিক পরিবেশনা। 
পরিচালক ডঃ সোমনাথ ভৌমিক জানান, রাজ্যের সংস্কৃতিকে সবার সামনে তুলে ধরার বিষয়ে সংস্থা সর্বদা সচেষ্ট থাকবে। শ্রী ভৌমিক অনুষ্ঠানকে সফল করতে যারা সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সব মিলিয়ে গোটা অনুষ্ঠানটি এক সফলতার চিত্রে পরিলক্ষিত হয়। আগামীকালও চলবে এই প্রদর্শনী। 

ছবিঋণঃ বহুভুজ
২২শে জুলাই ২০১৮ইং   

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner