রাজ্যে বিজেপি'র লোকসভা নির্বাচনের প্রস্তুতি শুরু,আমবাসায় বৈঠক শিক্ষামন্ত্রীর - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

বুধবার, ১৮ জুলাই, ২০১৮

রাজ্যে বিজেপি'র লোকসভা নির্বাচনের প্রস্তুতি শুরু,আমবাসায় বৈঠক শিক্ষামন্ত্রীর

তন্ময় বনিক,আগরতলাঃ
লোকসভা নির্বাচনের লক্ষ্যে রাজ্য বিজেপি'র কর্মতৎপরতা শুরু হয়ে গিয়েছে। রাজ্যের দুইটি আসনের জন্য ঝাঁপিয়েছে প্রদেশ বিজেপি। চলছে সাংগঠনিক তোরজোড়। বুধবার(১৮জুলাই) পূর্ব ত্রিপুরা লোকসভা আসনে বিজেপি'র সাংগঠনিক বৈঠক অনুষ্ঠিত হয়। আমবাসা টাউন হলে এই বৈঠকে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী তথা পূর্ব ত্রিপুরা উপজাতি সংরক্ষিত আসনের দায়িত্বপ্রাপ্ত রতনলাল নাথ। 
ছিলেন রাজ্য বিজেপি'র প্রভারী সুনীল দেওধর, ক্রীড়ামন্ত্রী মনোজ কান্তি দেব, বিধায়ক বিশ্ববন্ধু সেন, কল্যাণী রায় সহ অন্যান্য নেতৃত্বরা। 
জেলা কমিটি, মণ্ডল ও বিভিন্ন মোর্চার নেতা কর্মীদের নিয়ে এই বৈঠক হয়েছে। লোকসভা ভোটে দলের রণকৌশল নিয়ে আলোচনা করেন দলীয় নেতৃত্বরা। সাংগঠনিক শক্তি বৃদ্ধি করা এবং কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্প ও এর থেকে প্রাপ্ত সাফল্যগুলি আরও বেশী করে জনসমক্ষে নেওয়ার সিদ্ধান্ত হয় এদিনের এই বৈঠকে। প্রসঙ্গত, পূর্ব ত্রিপুরা সংরক্ষিত আসনে দলের পক্ষ থেকে দায়িত্ব দেওয়া হয়েছে শিক্ষামন্ত্রী রতনলাল নাথ ও প্রদেশ বিজেপি'র সাধারণ সম্পাদিকা প্রতিমা ভৌমিককে। পশ্চিম আসনের দায়িত্বে রয়েছেন স্বাস্থ্যমন্ত্রী সুদীপ রায় বর্মণ ও আর এক সাধারণ সম্পাদক রাজীব ভট্টাচার্য। 

ছবিঃ সংগৃহীত
১৮ই জুলাই ২০১৮ইং    

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner