শ্যামসুন্দরের হাত ধরে রাজ্যে এলো দেশের স্বনামধন্য ডিভাইন সলিটেয়ারসের হীরে - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

সোমবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৯

শ্যামসুন্দরের হাত ধরে রাজ্যে এলো দেশের স্বনামধন্য ডিভাইন সলিটেয়ারসের হীরে

বিশেষ প্রতিবেদন,আগরতলাঃ
 প্রথমবারের মতো রাজ্যে এলো হীরার গয়নার এক অনন্য ব্র্যান্ড - ডিভাইন সলিটেয়ারস। আর তা অবশ্যই শ্যামসুন্দর কোং জুয়েলার্স এর দৌলতে। আগরতলায় শ্যামসুন্দর এর শোরুমে এক ব্যতিক্রমী অনুষ্ঠানের মধ্য দিয়ে ডিভাইন সলিটেয়ারস এর কাউন্টারের উদ্বোধন হয়। ভারত সেবাশ্রম সংঘের মহারাজ স্বামী বোধিসত্বানন্দজি এর উদ্বোধন করেন। 
সোমবার দুপুরে এই অনুষ্ঠানকে এক অন্য মাত্রায় পৌঁছে দেন টলিউডের প্রখ্যাত শিল্পী ঋদ্ধিমা ঘোষ। অনুষ্ঠানে ছিলেন ডিভাইন সলিটেয়ারস এর জেনারেল ম্যানেজার প্রেমজিৎ সেনগুপ্ত। শ্যামসুন্দর এর ডিরেক্টর রূপক সাহা জানান, সোমবার থেকে আগামী ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে হীরকছটায় ভ্যালেন্টাইন উইক। 
এই বিশেষ দিনগুলিতে গ্রাহকদের জন্য থাকছে প্রতি কেনাকাটায় নিশ্চিত উপহার, হীরের গয়নার দামের উপর ১০ শতাংশ ছাড় ও সোনার গয়নার মজুরির উপর ১৫ শতাংশ ছাড় ও প্রতিদিনের লাকি ড্র তো আছেই। 
তিনি আরও বলেন, ডিভাইন সলিটেয়ারস হলো সলিটেয়ার ডায়মন্ডস এর প্রথম সারির এক ব্র্যান্ড যা গুণমান ও কারিগরি দক্ষতায় অন্যান্য  সলিটেয়ার ডায়মন্ড জুয়েলারির চেয়ে প্রকৃতই অনেক উর্ধে। 
এদিকে প্রথমবার ত্রিপুরায় এসে আপ্লুত ঋদ্ধিমা সবাইকে আহ্বান জানায় হীরের সম্ভার দেখতে একবার অন্তত শ্যামসুন্দরে আসার জন্য।

তন্ময় বনিক, সহকারি বার্তা সম্পাদক
আরশিকথা

ছবিঃ নিজস্ব

১১ই ফেব্রুয়ারি ২০১৯ইং 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner