নির্ভয়ে ভোট দেওয়ার আহ্বান ডিজি'র - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

বুধবার, ১০ এপ্রিল, ২০১৯

নির্ভয়ে ভোট দেওয়ার আহ্বান ডিজি'র

তন্ময় বনিক,আগরতলাঃ
 ভোটাররা নির্ভয়ে ভোটদান করুন। ভয়মুক্ত পরিবেশে ভোটদান করার জন্য সব ধরণের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বললেন রাজ্য পুলিশের মহানির্দেশক  এ কে শুক্লা। 
প্রথম পর্বের ভোটের আগের দিন বুধবার (১০ এপ্রিল) দুপুরে পুলিশ হেডকোয়ার্টারে সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, ভোটদান প্রক্রিয়া সম্পূর্ণ অবাধ ও শান্তিপূর্ণ পরিবেশে করানোর জন্য পুলিশ কড়া সুরক্ষা ব্যবস্থা গ্রহণ করেছে। পেট্রোলিং এ থাকবেন সিআরপিএফ ও পুলিশের জওয়ানরা। কোথাও যেন ভোটারদের ভোটকেন্দ্রে আসতে অসুবিধার মধ্যে পড়তে না হয় তা দেখবেন তারা। 
ভোটারদের প্রতি আহ্বান জানান তারা যেন বিনা প্রয়োজনে এক জায়গা থেকে অন্য জায়গায় না যান। গুজবে কান না দেবার জন্যও বলা হয়েছে। ভোটে নিরাপত্তার কথা ভেবে পর্যাপ্ত সংখ্যক নিরাপত্তা কর্মী মজুদ রাখা হয়েছে। যেন যেকোনো পরিস্থিতিতে দ্রুত পদক্ষেপ নেওয়া যায়। পুলিশের মহানির্দেশক ভোটারদের প্রতি আহ্বান জানান, নির্ভয়ে নির্দিষ্ট সময়ের মধ্যে ভোটকেন্দ্রে পৌঁছে ভোটাধিকার প্রয়োগ করার জন্য। পুলিশের প্রত্যেক আধিকারিক ও কর্মীদের তাদের দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়েছে। বিশেষ নজর রয়েছে স্পর্শকাতর ও অতি স্পর্শকাতর ভোটকেন্দ্র গুলিতে। ভোট প্রক্রিয়া শান্তিপূর্ণভাবেই সম্পন্ন হবে বলে আশা ব্যক্ত করেন তিনি। 

ছবিঃ সুমিত কুমার সিংহ

১০ই এপ্রিল ২০১৯ইং

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner