রাজ্যের প্রতিভাবান দাবাড়ু অর্শিয়াকে ওটিপিসি'র ১১লক্ষ ৮৬হাজার ৪৪০ টাকার চেক প্রদান - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

সোমবার, ১৫ জুলাই, ২০১৯

রাজ্যের প্রতিভাবান দাবাড়ু অর্শিয়াকে ওটিপিসি'র ১১লক্ষ ৮৬হাজার ৪৪০ টাকার চেক প্রদান

বিশেষ প্রতিনিধি,আগরতলাঃ
রাজ্যের প্রতিভাবান দাবাড়ু অর্শিয়া দাসকে আজ সংবর্ধনা জ্ঞাপন করা হয়। মহাকরণের প্রেস কনফারেন্স হলে আয়োজিত এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে যুব বিষয়ক ও ক্রীড়ামন্ত্রী মনোজ কান্তি দেব অর্শিয়ার হাতে পুষ্পস্তবক ও ১১লক্ষ ৮৬হাজার ৪৪০ টাকার চেক তুলে দেন। উল্লেখ্য, গত জুন মাসে উজবেকিস্তানে অনুষ্ঠিত এশিয়ান স্কুল দাবা চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণ করে একটি স্বর্ণপদক ও একটি ব্রোঞ্জ পদক লাভ করে অর্শিয়া দাস। 
সংবর্ধনা জ্ঞাপনের পর যুব বিষয়ক ও ক্রীড়া দপ্তরের মন্ত্রী মনোজ কান্তি দেব সাংবাদিক সম্মেলনে জানান, ক্ষুদে দাবাড়ু অর্শিয়া আমাদের রাজ্যের গর্ব।সে উজবেকিস্তানে অনুষ্ঠিত এশিয়ান স্কুল দাবায় অংশ নিয়ে রাজ্যের মুখ উজ্জ্বল করেছে। এছাড়াও ২০১৭,২০১৮ এবং ২০১৯ সালে স্পেন, থাইল্যান্ড , দিল্লিতে অনুষ্ঠিত দাবা চ্যাম্পিয়নশিপের নানা প্রতিযোগিতায় উল্লেখযোগ্য স্থান দখল করে এই ক্ষুদে দাবাড়ু।
রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব অর্শিয়ার আন্তর্জাতিক ক্ষেত্রে সাফল্যের জন্য তাকে শুভেচ্ছা জানিয়েছেন।
মূলত মুখ্যমন্ত্রীর আন্তরিক প্রচেষ্টার ফলে অর্শিয়াকে আর্থিক সহায়তা করার জন্য ওটিপিসি এগিয়ে আসে। মুখ্যমন্ত্রীর আবেদনে সাড়া দিয়ে আজ ওটিপিসি যুব বিষয়ক ও ক্রীড়া দপ্তরের কাছে ১১লক্ষ ৮৬হাজার ৪৪০ টাকার একটি চেক তুলে দেয়।
সাংবাদিকদের সাথে কথা বলার সময় ক্রীড়ামন্ত্রী শ্রী দেব অর্শিয়ার উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন। সাংবাদিক সম্মেলনে যুব বিষয়ক ও ক্রীড়া দপ্তরের সচিব ডঃ দেবাশিস বসু, অধিকর্তা শরদিন্দু চৌধুরী, অর্শিয়ার পিতা পূর্ণেন্দু দাস এবং মাতা অর্ণিশা নাথ উপস্থিত ছিলেন। 

ছবিঃ সুমিত কুমার সিংহ

১৫ই জুলাই ২০১৯   

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner