বীর সেনানীদের সম্মানে আর এ এম থ্রি'র অনুষ্ঠান ২১শে - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

সোমবার, ১৯ আগস্ট, ২০১৯

বীর সেনানীদের সম্মানে আর এ এম থ্রি'র অনুষ্ঠান ২১শে

নিজস্ব প্রতিনিধি,আগরতলাঃ
৭৩তম স্বাধীনতা দিবসকে উপলক্ষ্য করে দেশমাতৃকার বীর সেনানীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ২১ আগস্ট ( বুধবার ) রবীন্দ্র শতবার্ষিকী ভবনের ২নং হলে আর এ এম থ্রি ক্রিয়েশন নিবেদন করতে চলেছে ' বীর ২.o ' শীর্ষক এক সাংস্কৃতিক অনুষ্ঠান।শুরু হবে বিকেল ৫টায়। দেশাত্মবোধক ও পুরনো হিন্দি এবং বাংলা গানের ডালি নিয়ে পরিবেশনায় থাকছেন ত্রিপুরা এবং কলকাতার বিশিষ্ট শিল্পীরা। সোমবার(১৯ আগস্ট) আগরতলা প্রেস ক্লাবে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে উদ্যোক্তারা অনুষ্ঠানের যাবতীয় তথ্য তুলে ধরেন। তারা জানান, অনুষ্ঠানে অংশ নিতে কলকাতা থেকে আসছেন বিশিষ্ট সঙ্গীতশিল্পী রুদ্র সৈকত।এছাড়াও বিশেষ পরিবেশনায় থাকছেন রাজ্যের সঙ্গীতশিল্পী অনিন্দিতা সাহা সহ ত্রিপুরার ব্যান্ড গ্রাস প্রোজেক্টের শিল্পী এলিজাবেথ কলই ও রুদ্র। 
অনুষ্ঠানে সম্মানিত অতিথিদের মধ্যে থাকছেন সঙ্গীত নাটক একাডেমির প্রকল্প অধিকর্তা হরিনাথ ঝাঁ, আগরতলা প্রেস ক্লাবের সম্পাদক প্রণব সরকার, ত্রিপুরা রবীন্দ্র পরিষদের সম্পাদক কল্যাণ গুপ্ত, বিশিষ্ট সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব অমিত ভৌমিক সহ সেনাবাহিনীর পদস্থ আধিকারিকরা। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব অগ্নিকুমার আচার্য।
রাজ্যবাসী ও সেনাবাহিনীর সম্মিলিত ভাবনায় আয়োজিত এই অনুষ্ঠানে সবাইকে সাদর আমন্ত্রণ জানিয়েছেন সংস্থার সম্পাদক সোমরাজ দাস। 

১৯শে আগস্ট ২০১৯   

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner