আমেরিকায় "মিস ইন্ডিয়া জর্জিয়া " খেতাব অর্জন আটলান্টাবাসী ত্রিপুরার স্বনামধন্য পরিবারের কৃতি সন্তান সুপর্ণা'র - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯

আমেরিকায় "মিস ইন্ডিয়া জর্জিয়া " খেতাব অর্জন আটলান্টাবাসী ত্রিপুরার স্বনামধন্য পরিবারের কৃতি সন্তান সুপর্ণা'র

আরশিকথা ডেস্কঃ
বিগত ৩০ বছর ধরে আমেরিকার 'ইন্ডিয়ান আমেরিকান কালচারাল এসোসিয়েশন' ( IACA ) আটলান্টার প্রবাসী ভারতীয়দের এবং তাদের পরিবারের জন্য বর্ষব্যাপী নানা অনুষ্ঠান করে আসছে। 'বিউটি কন্টেস্ট' এর মধ্যে একটি অন্যতম পর্ব। সংস্থাটির পরিচালন কমিটিতে রয়েছেন কিরণ অগ্নিহোত্রী, সংযুক্তা হালদার, জ্ঞানলক্ষ্মী ভিক্টরিয়া রাও এবং শ্যালি ভেঙ্কটেশ।
অন্যান্য বছরের মতো এবারও 'Teen India Georgia', Miss India Georgia' এবং 'Mrs. India Georgia' -- এই তিনটি স্তরে এক প্রতিযোগিতার আয়োজন করে সংস্থাটি। ৩০ আগস্ট এবং ১ সেপ্টেম্বর এই দুই দিনব্যাপী প্রতিযোগিতায় মোট ১৭ জন বিচারকের তত্বাবধানে এবছরের বিজয়িনীদেরকে নির্বাচিত করা হয়। ১লা সেপ্টেম্বর ইন্ডিয়ান আমেরিকান কালচারাল এসোসিয়েশন দ্বারা  আয়োজিত ২০১৯ এর সৌন্দর্য্য প্রতিযোগিতার বিভিন্ন পর্যায়ে পাঁচটি পুরস্কারে বিজয়িনী  সুপর্ণা চৌধুরী (২৩ বছর) "মিস ইন্ডিয়া জর্জিয়া " খেতাব লাভ করে।


যে পাঁচটি বিষয়ে তাকে পুরস্কৃত করা হয়েছে সেগুলো ছিলো সংক্ষিপ্ত ভাষণ, ট্যালেন্ট শো, বিদেশী ইভনিং গাউনে সাজ-সজ্জা, দেশি পোশাকে সাজ-সজ্জা এবং প্রশ্নোত্তর পর্যায়। ইতিমধ্যেই সুপর্ণা এই সৌন্দর্য্য প্রতিযোগিতার পরবর্তী ধাপ "মিস ইন্ডিয়া আমেরিকা '- তে অংশগ্রহণের জন্য বিবেচিত হয়েছে।


সুপর্ণা আটলান্টার বাসিন্দা আগরতলার সুনামখ্যাত ডঃ স্বপন চৌধুরী ও শ্রীমতি জবা চৌধরীর প্রথম সন্তান।

ছবিঃ সৌজন্যে জবা চৌধুরী 

১১ই সেপ্টেম্বর ২০১৯

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner