সামনে কঠিন দিন, করোনা নিয়ে রাজ্য সরকার যথেষ্ট সচেতনঃ আইনমন্ত্রী - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০

সামনে কঠিন দিন, করোনা নিয়ে রাজ্য সরকার যথেষ্ট সচেতনঃ আইনমন্ত্রী


নিজস্ব প্রতিনিধি,আগরতলাঃ
ত্রিপুরা সহ সারা দেশ এখন সংকটের মুহূর্তে।সামনে কঠিন দিন আসছে।মানুষকে প্রস্তুত থাকতে হবে।স্পষ্টতই বললেন আইনমন্ত্রী রতন লাল নাথ।
তিনি আরও বলেন,অথারাইজড পার্সন ছাড়া কেউ যেন কোভিড-১৯ নিয়ে কোনও রকম তথ্য প্রকাশ না করেন।কেউ যেন প্যানিক সৃষ্টি না করেন।আতঙ্কিত হবার কারণ নেই।তবে সবাই যেন সতর্ক ও সচেতন থাকেন।মন্ত্রী শ্রী নাথ বৃহস্পতিবার ( ৯ এপ্রিল ) সাংবাদিকদের জানান,করোনা মোকাবিলায় সরকার সন ধরণের ব্যবস্থা নিয়েছে।যথেষ্ট পরিমাণ মাস্ক,গ্লাভস সহ অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী মজুত রয়েছে।রাজ্য সরকার যথেষ্ট সচেতন রয়েছে।এই সংকটের মুহূর্তে সবাই যেন ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে আসেন।
তিনি কৃষকদের উদ্দেশ্যে বলেন, সামাজিক দূরত্ব বজায় রেখে যেন তারা জমিতে সবজি চাষ করেন।সবজি চাষ বন্ধ থাকলে মানুষকে আগামী দিনগুলিতে আরও সংকটের মধ্যে পড়তে হবে বলে মনে করেন মন্ত্রী শ্রী নাথ।প্রসঙ্গত, সাম্নের দিঙ্গুলি যে আরও কঠিন আসছে তা এদিনের মন্ত্রীর বক্তব্য থেকেই স্পষ্ট।লক ডাউন কিংবা করোনা পরিস্থিতি শেষ হলেই যে সবকিছু রাতারাতি স্বাভাবিক হয়ে যাবে,এমনটা নয়।তা এখন সাধারণ মানুষও বুঝতে পারছেন।তাই মন্ত্রী শ্রী নাথ আগে থেকেই মানুষকে সতর্ক করে দেন।এদিন কারা কর্মীরা এক দিনের বেতন মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেন। আই জি ( প্রিজন ) জয়দেব নায়েক চেক তুলে দেন আইনমন্ত্রীর হাতে।

ছবিঃ সুমিত কুমার সিংহ

৯ই এপ্রিল ২০২০

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner