লক ডাউনের জেরে বিপাকে পড়া দুঃস্থ মানুষের সেবায় নর্থ ইস্ট ফাউন্ডেশন - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

শনিবার, ১১ এপ্রিল, ২০২০

লক ডাউনের জেরে বিপাকে পড়া দুঃস্থ মানুষের সেবায় নর্থ ইস্ট ফাউন্ডেশন

নিজস্ব প্রতিনিধি,আগরতলাঃ
লক ডাউনের দিনগুলিতে গরীব, দুঃস্থ এবং আর্থিকভাবে অসচ্ছল মানুষেরা যাতে খাদ্যসংকটে না পড়েন সেইজন্য দৃষ্টান্তমূলক কর্মসূচীতে নিজেদের নিয়োজিত রাখছে নর্থ ইস্ট ফাউন্ডেশন।সাংসদ প্রতিমা ভৌমিক দ্বারা পরিচালিত এই প্রতিষ্ঠান শুধু রাজ্যের মধ্যেই নিজেদের সীমাবদ্ধ রাখেনি।বর্তমান পরিস্থিতির দিকে লক্ষ্য রেখে রাজ্য এবং বহিরাজ্য সহ গোটা দেশেই ত্রাণ সামগ্রী সহ নানা সেবামূলক কাজে এগিয়ে আসছে নর্থ ইস্ট ফাউন্ডেশন
নর্থ ইস্ট ফাউন্ডেশনের পক্ষ থেকে শনিবার(১১ এপ্রিল) আগরতলা শহরের ১২৫ টি পত্রিকা হকার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় । রবীন্দ্র শতবার্ষিকী ভবনের সামনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নর্থ ইস্ট ফাউন্ডেশন এর আহ্বায়িকা তথা সাংসদ প্রতিমা ভৌমিক, সভাপতি প্রফেসর অরুনদয় সাহা,প্রেস কাউন্সিল অফ ইন্ডিয়া-র সম্পাদক প্রণব সরকার, ভূপেন দত্ত ভৌমিক ট্রাস্ট এর চেয়ারম্যান সঞ্জয় পাল, ভাইস প্রেসিডেন্ট সন্দীপ দত্ত চৌধুরী, সম্পাদক সৌরজিৎ পাল এবং ট্রেজারার ভিক্টর সোম প্রমুখরা।
এছাড়া রাজ্যের গ্রামীণ এলাকাগুলিতেও ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছে এই প্রতিষ্ঠান।গ্রামীণ এলাকার মানুষেরা সংস্থার এই উদ্যোগে বেশ খুশি।


পাশাপাশি এই পরিস্থিতিতে স্বাস্থ্য পরিষেবা এবং পুলিশ প্রশাসনে নিয়োজিত কর্মীদের মধ্যেও মাস্ক,গ্লাভস,স্যানিটাইজার সহ অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করছে নর্থ ইস্ট ফাউন্ডেশন।

ছবিঃ সৌজন্যে নর্থ ইস্ট ফাউন্ডেশন
১১ই এপ্রিল ২০২০     

  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner