লক ডাউনে ত্রাণ দান অব্যাহত - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

লক ডাউনে ত্রাণ দান অব্যাহত

নিজস্ব প্রতিনিধি,আগরতলাঃ
লক ডাউনের দিনগুলিতে গরীব,দুঃস্থ মানুষের যেন খাদ্যের সংকট না হয় সেদিকে লক্ষ্য রেখে এগিয়ে আসছে বিভিন্ন সংগঠন।অনেকে ব্যক্তিগত উদ্যোগেও সাহায্য সহযোগিতা করছেন।মঙ্গলবার (৭ এপ্রিল ) ইন্ডিয়া-বাংলাদেশ চেম্বার অব কমার্স ও অল ত্রিপুরা মার্চেন্ট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে আখাউড়া স্থল বন্দরে নিয়োজিত আধিকারিক,কর্মী ও শ্রমিকদের মধ্যে খাদ্য সামগ্রী সহ মাস্ক ও স্যানিটাইজার প্রদান করা হয়।

তাতে উপকৃত লোকেরা উদ্যোক্তা দুই সংগঠনের কার্যকর্তাদের প্রশংসা করেন।এই দুই সংগঠনের পক্ষ থেকে আগরতলাস্থিত বাংলাদেশ সহকারী হাই কমিশনার কিরীটি চাকমার হাতেও করোনার সংক্রমণ রোধে প্রয়োজনীয় সামগ্রী তুলে দেন।
প্রসঙ্গত,ত্রিপুরা সহ ভারত ও বাংলাদেশ দুই দেশই এখন করোনায় আক্রান্ত।দুই দেশের সীমান্ত এখন সিল করে দেওয়া হয়েছে।করোনার বিরুদ্ধে লড়াইয়ে সাধারণ মানুষ জয়ী হবেন - এটাই দুই দেশের মানুষের প্রত্যাশা। 
এদিকে আগরতলার নেতাজী চৌমুহনীতে অবস্থিত এইচডিএফসি ব্যাঙ্কের মূল শাখার কর্মকর্তারাও মঙ্গলবার পথ চলতি মানুষদের মধ্যে জল ও অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন।



বিশেষ করে পুলিশ প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত কর্মীদের হাতেও তারা জল ও অন্যান্য সামগ্রী তুলে দেন।এছাড়াও বিভিন্ন সংস্থা,সংগঠনের পক্ষ থেকে রোজই কোথাও না কোথাও ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে।


ছবিঃ সুমিত কুমার সিংহ
৭ই এপ্রিল ২০২০

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner