করোনায় অসহায়দের পাশে ইন্দো-বাংলা সেতুবন্ধন ঃ কলকাতা রিপোর্ট - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০

করোনায় অসহায়দের পাশে ইন্দো-বাংলা সেতুবন্ধন ঃ কলকাতা রিপোর্ট

আবু আলী,আরশিকথা।। করোনায় গরীব অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য উপকরণ ও স্বাস্থ্য-সুরক্ষা উপকরণ বিতরণ করেছে ইন্দো-বাংলা সেতুবন্ধন। ইন্দো-বাংলা সেতুবন্ধন কলকাতা শাখার উদ্যোগে ২ এপ্রিল কোলকাতার দমদমের দুর্গানগরে করোনা প্রাদুর্ভাব রোধে কাজ বন্ধ করে ঘরে অবস্থানরত প্রায় দেড় শতাধিক দিনমজুর ও অসহায়দের মাঝে খাবার প্যাকেট বিতরণ করা হয়। প্রত্যেক পরিবারকে চাল, ডাল, আলু, সয়াবিন তেল, বিস্কুট ও পেঁয়াজ বিতরণ করা হয়।
উপকরণ বিতরণকালে ইন্দো-বাংলা সেতুবন্ধনের কলকাতা শাখার সহ সম্পাদক হরেন দাস বলেন, করোনা প্রতিরোধে সকলকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) নির্দেশিত নিয়মাবলী পরিপূর্ণভাবে অনুসরণ করে চলুন। এসময় গরীব ও অসহায়দের সাহায্য করার জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ জানান।
এ সময় ইন্দো-বাংলা সেতুবন্ধনের কলকাতা শাখার সদস্য আশিষ ঘোষ, পুতুল দাস মিত্র, সুবোদ দাস, বাপ্পী হাজরা প্রমুখ উপস্থিত ছিলেন।
কলকাতা শাখার সাধারণ সম্পাদক অজন্তা দেববর্মণ জানান, ইন্দো-বাংলা সেতুবন্ধন পরিবারের কিছু সদস্যবৃন্দকে অসংখ্য ধন্যবাদ এবং অফুরান ভালবাসা। আজ বিশ্বের এই পরিস্থিতিতে নিজের জীবনের সংক্রমনের ঝুঁকি নিয়ে সমস্ত রকম সচেতনতা অবলম্বন করে এই মহত কাজ করলেন সত্যি আমি কুর্নিশ করি উনাদেরকে। দুর্ভাগ্য কলকাতার বাইরে আছি বলে এই মহান কাজে উপস্থিত থাকতে পারলাম না। আমি না থাকলেও কিছু সদস্য আমাকে এই মহত কাজের জন্য ফোনে সম্মতি জানিয়ে মহৎ কাজটি সম্পন্ন করেছেন। এজন্য তাদের ধন্যবাদ জানাই। অন্যদিকে গত ২৯ মার্চ খোয়াই সাহিত্য বাসরের তরফে ২কেজি আটা আলু পিয়াজ তেল সাবান দেওয়া হয়েছে।

২রা এপ্রিল ২০২০

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner