আনারস ও লেবু খাওয়ানোর প্রকল্পের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

শনিবার, ৪ জুলাই, ২০২০

আনারস ও লেবু খাওয়ানোর প্রকল্পের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি,আগরতলাঃ
করোনা মোকাবিলায় রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে অভিনব এক উদ্যোগ নেয় রাজ্য সরকার।এই প্রকল্প সারা দেশের মধ্যে ত্রিপুরাতেই প্রথম চালু হয়েছে।তা হলো মুখ্যমন্ত্রী করোনা প্রতিরোধ অভিযান।এই প্রকল্পে শহর এলাকার মানুষকে আনারস ও লেবুর জল পান করানো হবে।
শনিবার (৪ জুলাই) মুখ্যমন্ত্রীর নির্বাচনী কেন্দ্রের চন্দ্রপুরে এই প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী নিজেই।অনুষ্ঠানে ছিলেন মেয়র ড. প্রফুল্লজিৎ সিনহাও।
অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন,ত্রিপুরায় বয়স্করা করোনায় বেশী আক্রান্ত হয়নি।আগামী দিনেও হবে না।ত্রিপুরায় করোনা আক্রান্তদের মধ্যে মাঝ বয়সীরাই বেশী।মুখ্যমন্ত্রী নিজেই বলেন,দেশের মধ্যে এই প্রথম এধরণের প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে।


জুলাই মাসে প্রতি শনিবার বেলা ১২টা থেকে ৪টার মধ্যে মানুষকে আনারস ও লেবুর জল খাওয়ানো হবে।তাতে মানুষের রোগ প্রতিরোধ ক্ষমতা যেমন বাড়বে তেমনি আনারস ও লেবু চাষিরা উপকৃত  হবেন।
মুখ্যমন্ত্রী ও মেয়র এদিন নিজ হাতে মানুষের মধ্যে আনারস ও লেবুর জল বিতরণ করেন। অনুষ্ঠান ঘিরে সাধারণ মানুষের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।উপস্থিত সবাই এই নতুন প্রকল্পের প্রশংসা করেন।আগরতলা পুর নিগমের সৌজন্যে এদিনের এই অনুষ্ঠান হয়।


ছবিঃসুমিত কুমার সিংহ
আরশিকথা

৪ঠা জুলাই ২০২০ 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner