মুখ্যমন্ত্রীর জন্মদিনে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা, রাজ্যব্যাপী বিভিন্ন কর্মসূচীঃ ত্রিপুরা - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

মুখ্যমন্ত্রীর জন্মদিনে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা, রাজ্যব্যাপী বিভিন্ন কর্মসূচীঃ ত্রিপুরা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ

১৯৭১ সালের ২৫ নভেম্বর জন্মগ্রহণ করেছিলেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।বুধবার (২৫ নভেম্বর) তার জন্মদিনে সকাল সকালই টুইট করে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী।প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি টুইট বার্তায় মুখ্যমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।এদিন প্রধানমন্ত্রী ফোনেও কথা বলেন মুখ্যমন্ত্রীর সঙ্গে।

এদিকে মুখ্যমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে রাজ্যব্যাপী বিভিন্ন কর্মসূচী পালিত হয়।মহিলা মোর্চার উদ্যোগে প্রদেশ বিজেপি'র কার্যালয়ে হয় রক্তদান শিবির ও বৃক্ষরোপণ কর্মসূচী।


তাতে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী।অনুষ্ঠানে দুঃস্থ মহিলাদের মধ্যে কম্বল ও চশমা বিতরণ করা হয়।মুখ্যমন্ত্রী তার বক্তব্যে মহিলা সশক্তিকরণের উপর গুরুত্ব আরোপ করেন।রাজ্যের উন্নয়নে সবার সহযোগিতা কামনা করেন মুখ্যমন্ত্রী।
এদিকে মুখ্যমন্ত্রীর জন্মদিন ঘিরে এদিন বনমালীপুর মণ্ডলের পক্ষ থেকে রামঠাকুর সংলগ্ন এলাকায় দরিদ্র নারায়ণ সেবা অর্থাৎ খিচুড়ি বিতরণ করা হয়।উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপি'র সহ সভাপতি রাজীব ভট্টাচার্য।রাধানগর বাস স্ট্যান্ড এলাকায়ও নর নারায়ণ সেবা করানো হয়।

সকল অংশের মানুষের মধ্যে খিচুড়ি বিতরণ করা হয়েছে।এছাড়াও বিভিন্ন জায়গায় নানা কর্মসূচীর মধ্য দিয়ে মুখ্যমন্ত্রীর জন্মদিন পালন করা হয় বলে জানা যায়। 


আরশিকথা ত্রিপুরা খবর

ছবিঃ সুমিত কুমার সিংহ

২৫শে নভেম্বর ২০২০ 
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner