সম্পন্ন হলো ত্রিপুরা টেনিস এ্যাসোসিয়েশন আয়োজিত স্টেট টেনিস চাম্পিয়ানশিপ প্রতিযোগিতা - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

সম্পন্ন হলো ত্রিপুরা টেনিস এ্যাসোসিয়েশন আয়োজিত স্টেট টেনিস চাম্পিয়ানশিপ প্রতিযোগিতা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ

মালঞ্চ নিবাসস্থিত ত্রিপুরা স্টেট টেনিস কমপ্লেক্সে ২৪ তম রাজ্য ভিত্তিক স্টেট টেনিস চাম্পিয়ানশিপ( ভূপেন দত্ত ভৌমিক মেমোরিয়াল কাপ ২০২১) প্রতিযোগিতায় রবিবার (১০ জানুয়ারি) ছিলো অন্তিম দিন। এদিন পুরুষ বিভাগের ডাবলস ফাইনাল ম্যাচের খেলা দিয়ে প্রতিযোগিতা শুরু হয়।

ফাইনাল ম্যাচে কুণাল বিরুয়া কুশল ঠাকুর,ডি. পি.সিং  ইউ.কে.মিনা জুটিকে ৬-১,৭-৫ ম্যাচে হারিয়ে চ্যাম্পিয়ান হয়।

 লেডিস ফাইনাল ম্যাচ শুরু হবার আগে ত্রিপুরা স্পোর্টস কাউন্সিলের সচিব অমিত রক্ষিত খেলোয়ারদের সাথে পরিচিত হন এবং এই ম্যাচে অস্মিতা ভট্টাচার্য্য শ্রীসা চক্রবর্তী কে ৮-১ এ হারিয়ে চ্যাম্পিয়ান হয়।

পুরুষদের ফাইনাল ম্যাচে কুণাল বিরুয়া অবিনাশ সাহাকে ৬-১,৬-১ এ হারিয়ে চ্যাম্পিয়ান হয়

বিকাল ৩.৩০ মিনিটে পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।স্বাগত ভাষণ দেন টি. টি. এ সচিব সুজিত রায়। এছাড়া উপস্থিত অন্যান্য অতিথিরাও নিজ বক্তব্য রাখেন।অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করেন দৈনিক সংবাদ পত্রিকার বার্তা সম্পাদক প্রদীপ দত্ত ভৌমিক, টি.টি.ডি.সি চেয়ারম্যান সন্তোষ সাহা,ত্রিপুরা স্পোর্টস কাউন্সিলের সম্পাদক , বি.এস.এফ আই.জি এস.এন.নাথ, আসাম রাইফেলস ব্রিগেডিয়ার সহ অন্যান্য কর্মকর্তাগণ।

 টুর্নামেন্ট সুষ্ঠ ভাবে সম্পন্ন করার জন্য এই প্রতিযোগিতার চিফ রেফারি অরূপ রতন সাহাকে ত্রিপুরা টেনিস এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে স্মারক প্রদান সহ  ধন্যবাদ জ্ঞাপন করা হয়।


আরশিকথা ত্রিপুরা সংবাদ

১০ই জানুয়ারি ২০২১

 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner