ঢাকায় ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

ঢাকায় ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল

আবু আলী, ঢাকা,আরশিকথা  ॥

সময়ের অপেক্ষায় মাত্র বাংলাদেশের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট ফেরা। দুটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচের সিরিজ খেলতে ঢাকায় এসে পৌঁছেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প থেকে জানানো হয়েছে, ১০ জানুয়ারি রবিবার সকাল সাড়ে দশটায় অবতরণ করেছে ক্যারিবিয়ানদের বহনকারী কাতার এয়ারওয়েজের বিমান। ৩৮ জনের বিশাল বহর নিয়ে এসেছে তারা। সেখান থেকে তারা সরাসরি চলে গেছে টিম হোটেলে।

 মোট তিনবার করোনাভাইরাস পরীা হবে উইন্ডিজ ক্রিকেটারদের। রবিবার প্রথম দফা পরীা করা হয়েছে। তিন দিন পর দ্বিতীয় দফা ও সাত দিন পর তৃতীয় দফা পরীা হবে তাদের।

প্রথম তিন দিন হোটেলে বাধ্যতামূলক কোয়ারেন্টিনে থাকতে হবে সফরকারীদের। পরবর্তী চার দিন নিজেদের মধ্যে অনুশীলন করার সুযোগ পাবে তারা। এরপর আগামী ১৮ জানুয়ারি বিকেএসপিতে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে দলটি।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সিরিজের প্রথম দুটি ওয়ানডে অনুষ্ঠিত হবে আগামী ২০ ও ২২ জানুয়ারি। সিরিজের শেষ ম্যাচ মাঠে গড়াবে ২৫ জানুয়ারি, ভেন্যু চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম।

আগামী ২৮ জানুয়ারি থেকে চার দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে উইন্ডিজ। এরপর জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে সিরিজের প্রথম টেস্ট শুরু হবে ৩ ফেব্রুয়ারি। আর ১১ ফেব্রুয়ারি থেকে দ্বিতীয় টেস্ট মাঠে গড়াবে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে।

করোনাভাইরাসের ফলে সৃষ্ট অনাকাক্সিক্ষত বিরতির পর এই সিরিজ দিয়ে ১০ মাস পর আন্তর্জাতিক ক্রিকেট খেলতে নামবে বাংলাদেশ। সবশেষ গত মার্চে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপে খেলেছিলেন তামিম ইকবাল, মুমিনুল হকরা।

ওয়েস্ট ইন্ডিজ টেস্ট দল:

ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড, এনক্রুমা বোনার, জন ক্যাম্পবেল, রাহকিম কর্নওয়াল, জশুয়া ডি সিলভা, শ্যানন গ্যাব্রিয়েল, ক্যাভেম হজ, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, শেন মোজলি, ভিরাসামি পেরমল, কেমার রোচ, রেমন রেইফার, জোমেল ওয়ারিক্যান।


ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দল:

জেসন মোহাম্মদ (অধিনায়ক), সুনিল আমব্রিস, এনক্রুমা বোনার, জশুয়া ডি সিলভা, জাহমার হ্যামিল্টন, শেমার হোল্ডার, আকিল হোসেন, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, আন্দ্রে ম্যাকার্থি, কেজর্ন ওটলি, রভম্যান পাওয়েল, রেমন রেইফার, কিয়ন হার্ডিং, হেইডেন ওয়ালশ জুনিয়র।


আরশিকথা বাংলাদেশ সংবাদ

১০ই জানুয়ারি ২০২১

 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner