প্রেস ক্লাবে তৃতীয় কোভিড টিকাকরণ শিবিরঃ ত্রিপুরা - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

শুক্রবার, ২১ মে, ২০২১

প্রেস ক্লাবে তৃতীয় কোভিড টিকাকরণ শিবিরঃ ত্রিপুরা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


শুক্রবার (২১ মে) আগরতলা প্রেস ক্লাবের উদ্যোগে আগরতলা প্রেস ক্লাবে আয়োজিত হয় তৃতীয় টিকাকরণ কর্মসূচি। স্বাস্থ্য দপ্তর এবং তথ্য-সংস্কৃতি দপ্তরের সহায়তায় প্রেস ক্লাবে আয়োজিত এই টিকাকরণ শিবির পরিদর্শন করেন মন্ত্রী রতন লাল নাথ।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে শ্রীনাথ বলেন, করোনা প্রতিরোধের রোগ সনাক্তকরণ, টেস্ট, টিকাকরণ ও সতর্কতার ওপর সরকার সর্বাধিক গুরুত্ব দিয়েছে। তিনি বলেন, সাংবাদিকরা হলো প্রথম সারির যোদ্ধা। উন্নয়নমুখী কার্যকলাপে সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তাই প্রথম থেকেই রাজ্যে সরকার নীতিগতভাবে সাংবাদিকদের জন্য বিশেষ টিকাকরণ শিবিরের আয়োজনে সদর্থক দৃষ্টিভঙ্গি পোষণ করেছিল। উল্লেখ্য শুক্রবার এই কর্মসূচিতে ৭৬৬ জন সাংবাদিক, চিত্রসাংবাদিক, সংবাদকর্মী ভ্যাকসিন নিয়েছেন।
টিকাকরণ কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সভাপতি সুবল কুমার দে, সম্পাদক প্রণব সরকার, ভূপেন্দ্র চন্দ্র দত্ত ভৌমিক ট্রাস্টের চেয়ারম্যান সঞ্জয় পাল, স্বাস্থ্য দপ্তরের প্রধান সচিব ডক্টর জে কে সিনহা। এদিকে টিকাকরণ নিয়ে বৈষম্যের অভিযোগ উঠেছে প্রেস ক্লাব কর্তৃপক্ষের বিরুদ্ধে। অভিযোগ,প্রভাবশালী ক'জন সাংবাদিকদের আত্মীয় পরিজনেরা আগে টোকেন না নিয়েও অনায়াসেই এদিন টিকা নিয়েছেন। অথচ অনেক হাউসের কর্মীরা টিকা না নিতে পেরে বাড়ি ফিরে গেছেন।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

২১শে মে ২০২১
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner