ক্লাবগুলোকে এলাকাবাসীর বিভিন্ন সমস্যা সমাধানে এগিয়ে আসার আহ্বান মুখ্যমন্ত্রীরঃ ত্রিপুরা - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

রবিবার, ২০ জুন, ২০২১

ক্লাবগুলোকে এলাকাবাসীর বিভিন্ন সমস্যা সমাধানে এগিয়ে আসার আহ্বান মুখ্যমন্ত্রীরঃ ত্রিপুরা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


ক্লাবগুলোকে শুধু দুর্গাপূজা, কালীপূজা নিয়ে সীমাবদ্ধ থাকলে চলবে না। বরং যার যার এলাকায় মানুষের বিভিন্ন সমস্যার সমাধানে এগিয়ে আসতে হবে। কথাগুলো বলেছেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। তিনি আরও বলেন, শিক্ষা, স্বাস্থ্য, খাদ্য, পোশাক, পরিকাঠামো এই মৌলিক বিষয়গুলো নিয়ে ক্লাবগুলোকে ধারাবাহিক ভাবে কাজ করতে হবে। তাতে যেন ছেদ না পড়ে।

রবিবার ক্লাব ফোরামের পক্ষ থেকে আগরতলা প্রেস ক্লাবে এক রক্তদান শিবিরের আয়োজন করা হয়। সেখানে বক্তব্য রাখতে গিয়ে এই কথাগুলো বলেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, দেশের সর্বত্র এই ক্লাব সংস্কৃতি নেই। আমাদের যা আছে তাকে ইতিবাচক দৃষ্টিভঙ্গিতে পরিচালনা করতে হবে। সরকারের জনকল্যাণমুখী কাজ প্রচারের দায়িত্ব শুধুমাত্র সরকারের নয়। বৃহত্তর আঙ্গিকে তাতে সামাজিক সংস্থারও গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। মুখ্যমন্ত্রী আরো বলেন, ক্লাব ফোরামের দাবি ছিল আর্থিকভাবে দুর্বল ক্লাবগুলোকে সামাজিক কাজ করার জন্য সরকারের পক্ষ থেকে আর্থিক সাহায্য করার। তিনি আশ্বস্ত করেন এই বিষয়টি ভেবে দেখবেন এবং সমস্ত নিয়ম মেনে আর্থিক সাহায্য করার ব্যবস্থা করবেন।
এদিনের এই অনুষ্ঠানে বিশিষ্টদের মধ্যে ছিলেন শিক্ষামন্ত্রী রতন লাল নাথ, ক্লাব ফোরামের কার্যকর্তা তথা টিআরটিসি'র চেয়ারম্যান দীপক মজুমদার, আগরতলা প্রেস ক্লাবের সম্পাদক প্রণব সরকার। শিবিরে আগরতলার বিভিন্ন ক্লাবের সদস্যরা বেশ উৎসাহের সঙ্গে রক্তদান করেন।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

২০শে জুন ২০২১
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner