মোদির মার্গদর্শনেই অর্থনীতিতে স্থিতি বজায় রয়েছে : যোগা দিবসে মুখ্যমন্ত্রী - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

সোমবার, ২১ জুন, ২০২১

মোদির মার্গদর্শনেই অর্থনীতিতে স্থিতি বজায় রয়েছে : যোগা দিবসে মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


শরীর ও মন সুস্থ রাখতে যোগা কতটা প্রয়োজনীয় বিশেষ করে কোভিডের এই সময়ে যোগাভ্যাস কতটা জরুরি তা আন্তর্জাতিক যোগা দিবসে জনগণের সামনে তুলে ধরলেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। তিনি বলেন, যোগা আমাদের প্রাচীন পরম্পরা। করোনা সংক্রমণের প্রথম পর্বে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আয়ুসের গাইডলাইন জারি করেছিলেন। সুস্থতার ক্ষেত্রে তা সকলের অনুসরণ করা উচিত বলে মন্তব্য করেন মুখ্যমন্ত্রী। সোমবার এন এস আর সি সিতে আন্তর্জাতিক যোগা দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অংশ নেন মুখ্যমন্ত্রী।



সেখানে তিনি আরো বলেন, মহামারির এই সংকটের মাধ্যেও প্রধানমন্ত্রীর মার্গদর্শনের কারণেই অর্থনীতিতে স্থিতি বজায় রয়েছে এবং তার প্রবাহমান। সকলের সহযোগিতায় আমরা কোভিডের প্রথম ঢেউকে মোকাবেলা করতে সক্ষম হয়েছি। দ্বিতীয় ঢেউও অনেকটা সামলে উঠতে পেরেছি। এদিন সকলের কাছে অনুরোধ জানান কোভিড বিধি মেনে চলার এবং নিয়মিত যোগাভ্যাস করার।
রাজ্য সরকারের উদ্যোগে রাজ্যের প্রতিটি জেলা ও মহকুমাস্তরে কোভিড বিধি মেনে যোগা দিবস পালিত হয়েছে। তাতে বিভিন্ন সামাজিক সংস্থা ও ক্লাবগুলো স্বতঃস্ফূর্তভাবে অংশ নেয়। এন এস আর সিতে বিভিন্ন বয়সের সঙ্গে যোগায় অংশ নেন মুখ্যমন্ত্রী।

ছিলেন 
ক্রীড়ামন্ত্রী মনোজ কান্তি দেব, ক্রীড়া দপ্তরে্র  কর্মী, আধিকারিক সহ খেলোয়াড়রা।

 

আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

২১শে জুন ২০২১

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner