প্রতিমা ভৌমিককে প্রতিমন্ত্রী নিয়োগ করায় ভারত সরকারকে রাজ্য মন্ত্রিসভার অভিনন্দনঃ ত্রিপুরা - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১

প্রতিমা ভৌমিককে প্রতিমন্ত্রী নিয়োগ করায় ভারত সরকারকে রাজ্য মন্ত্রিসভার অভিনন্দনঃ ত্রিপুরা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ

রাজ্যের সাংসদ প্রতিমা ভৌমিককে গত ৭ জুলাই ভারত সরকারের অধীনে কেন্দ্রীয় সামাজিক ন্যায় ও ক্ষমতায়ন দপ্তরের প্রতিমন্ত্রী নিয়োগ করায় রাজ্য মন্ত্রিসভা ভারত সরকারকে অভিনন্দন জানিয়েছে। শ্রীমতি ভৌমিকই রাজ্যের একমাত্র ভূমিকন্যা ও পিছিয়ে পড়া সম্প্রদায়ভুক্ত যিনি ভারত সরকারের অধীনে কেন্দ্রীয় মন্ত্রিসভায় স্থান পেয়েছেন।
বৃহস্পতিবার শিক্ষামন্ত্রী রতন লাল নাথ মহাকরণের প্রেস কনফারেন্স হলে আয়োজিত সাংবাদিক সম্মেলনে এ কথা বলেন। তিনি জানান, রাজ্য মন্ত্রিসভা মনে করে ভারত সরকারের এই সিদ্ধান্ত ত্রিপুরাবাসীকে গৌরবান্বিত করেছে।

শ্রীমতি ভৌমিককে কেন্দ্রীয়  প্রতিমন্ত্রী নিযুক্ত করা রাজ্য সরকার ও জনগণের পক্ষ থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে। রাজ্য মন্ত্রিসভা এই নিযুক্তি ত্রিপুরাসহ উত্তর-পূর্বাঞ্চলের প্রতি ভারত সরকারের উদার মানসিকতাকে প্রকাশ করে। ভারত সরকারের পূবে সক্রিয় হও নীতির সঠিক বাস্তবায়ন বলে মনে করছে রাজ্য মন্ত্রিসভা।

মন্ত্রিসভার বৈঠকে ভারত সরকারের অধীনে নতুন করে সমবায় মন্ত্রক গঠন করায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানিয়েছে। তাছাড়া ত্রিপুরাবাসীর পক্ষ থেকে ভারতীয় প্রথম সমবায় মন্ত্রী নিযুক্ত হওয়ায় অমিত শাহকেও আন্তরিক অভিনন্দন জানিয়েছে।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

২২শে জুলাই ২০২১
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner