রাজ্যের ১৯ তম রাজ্যপাল হিসেবে শপথ নিলেন সত্যদেব নারায়ণ আর্যঃ ত্রিপুরা - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

বুধবার, ১৪ জুলাই, ২০২১

রাজ্যের ১৯ তম রাজ্যপাল হিসেবে শপথ নিলেন সত্যদেব নারায়ণ আর্যঃ ত্রিপুরা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


ত্রিপুরার ১৯তম রাজ্যপাল হিসেবে শপথ গ্রহণ করলেন সত্যদেব নারায়ণ আর্য। রাজ্যের রাজ্যপালকে শপথবাক্য পাঠ করান ত্রিপুরা উচ্চ আদালতের প্রধান বিচারপতি এ কুরেশি।

পুরনো রাজভবনের দরবার হলে শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। শপথ গ্রহণের পর পুলিশ বাহিনীর তরফে রাজ্যপালকে গার্ড অব অনার দেওয়া হয়। শপথ গ্রহণ কর্মসূচির পর সাংবাদিকদের সাথে মত বিনিময়ে মুখ্যমন্ত্রী আশা প্রকাশ করেন ত্রিপুরার বিগত রাজ্যপালদের মত বর্তমান রাজ্যপালও রাজ্যের উন্নয়নে সচেষ্ট হবেন।
মুখ্যমন্ত্রী বলেন, রাজ্যের মানুষের স্বপ্ন উন্নত এবং সুন্দর রাজ্য হিসেবে ত্রিপুরাকে রূপান্তরিত করা। করোনা পরিস্থিতির রাজ্যের যুবরা বসে না থেকে স্টার্ট আপ এর মতো কর্মসূচিতে নিজেদের নিযুক্ত করেছেন। এই যুবরাই নিজেরা সরোজগারী হয়ে রাজ্যকে নিজের পায়ে দাঁড়ানোর চেষ্টা করছে। তা রাজ্যের জন্য সৌভাগ্যের বিষয়।


শপথগ্রহণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপমুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মা, রাজস্ব মন্ত্রী এন সি দেববর্মা, শিক্ষামন্ত্রী রতন লাল নাথ, জনজাতি কল্যাণ মন্ত্রী মেবার কুমার জমাতিয়া, খাদ্যমন্ত্রী মনোজ কান্তি দেব, সমাজ কল্যাণ ও সমাজ শিক্ষা দপ্তরের মন্ত্রী সান্তনা চাকমা, রাজ্য বিধানসভার অধ্যক্ষ রেবতী মোহন দাস, বিধানসভায় সরকার পক্ষের মুখ্য সচেতক কল্যাণী রায়, মুখ্যসচিব কুমার অলক, রাজ্য পুলিশের মহানির্দেশক ভি এস যাদবসহ রাজ্যের পদস্থ আধিকারিকরা।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

১৪ই এপ্রিল ২০২১
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner