ত্রিপুরার মুখ্যমন্ত্রীর কাছে প্রধানমন্ত্রীর পাঠানো আম হস্তান্তরঃ বাংলাদেশ - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

সোমবার, ৫ জুলাই, ২০২১

ত্রিপুরার মুখ্যমন্ত্রীর কাছে প্রধানমন্ত্রীর পাঠানো আম হস্তান্তরঃ বাংলাদেশ

প্রভাষ চৌধুরী,ঢাকা,আরশিকথাঃ

ভারতের ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী শ্রী বিপ্লব কুমার দেবের কাছে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো উপহারের আম হস্তান্তর করা হয়েছে। ত্রিপুরা রাজ্যে নিযুক্ত বাংলাদেশের সহকারী হাই কমিশনার মোহাম্মদ জোবায়েদ হোসেন উপহারের এ আম হস্তান্তর করেন।

সোমবার (০৫ জুলাই) বিকেলে তার দপ্তরে সৌজন্য সাক্ষাৎ শেষে আনুষ্ঠানিকভাবে আম হস্তান্তর করা হয়৷ সহকারী হাই কমিশনার মোহাম্মদ জোবায়েদ হোসেন বলেন, ‘ত্রিপুরার মুখ্যমন্ত্রী সানন্দচিত্তে উক্ত উপহার গ্রহণ করেছেন। তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহারের জন্য আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের ভূয়সী প্রশংসা করেন৷ একইসঙ্গে ত্রিপুরার প্রসিদ্ধ কুইন ভ্যারাইটি আনারস বাংলাদেশের প্রধানমন্ত্রীর জন্য উপহার হিসেবে পাঠানোর ইচ্ছা পোষণ করেন মুখ্যমন্ত্রী।
আম হস্তান্তর ও সৌজন্য সাক্ষাৎকালে সহকারী হাইকমিশনারের সঙ্গে উপস্থিত ছিলেন সহকারী হাইকমিশনের প্রথম সচিব রেজাউল হক চৌধুরী। মোহাম্মদ জোবায়েদ হোসেন আরও জানান, সকালে ত্রিপুরার মুখ্যমন্ত্রীর জন্য শুভেচ্ছা উপহার হিসেবে বাংলাদেশের রংপুর জেলায় উৎপাদিত বিশেষ জাতের 'হাড়িভাঙ্গা' আম পাঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ৩০০ কেজি আম আখাউড়া সীমান্তে পৌঁছালে সীমান্তের জিরো পয়েন্টে তা গ্রহণ করে বিকেলেই মুখ্যমন্ত্রীর কাছে পৌঁছে দিয়েছি।


আরশিকথা বাংলাদেশ সংবাদ

৫ই জুলাই ২০২১
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner