সেবাদলের বিক্ষোভ ঘিরে পুলিশের সঙ্গে ধস্তাধস্তিঃ আগরতলা - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

বুধবার, ৪ আগস্ট, ২০২১

সেবাদলের বিক্ষোভ ঘিরে পুলিশের সঙ্গে ধস্তাধস্তিঃ আগরতলা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


শিক্ষামন্ত্রী বাড়ির সামনে বিক্ষোভ দেখাতে গিয়ে পুলিশের হাতে ছাত্রদের রক্তাক্ত হওয়ার ঘটনার প্রতিবাদে সামিল হয়েছে বিভিন্ন সংগঠন। বুধবার কংগ্রেস ভবনের সামনে এই ঘটনার প্রতিবাদে বিক্ষোভ দেখায় প্রদেশ সেবাদল। তাদের এই কর্মসূচিতে উল্লেখযোগ্য সংখ্যক কর্মীরা শামিল হয়। নেতৃত্বে ছিলেন প্রদেশ সেবাদলের সভাপতি নিত্যগোপাল রুদ্রপাল। তিনি শিক্ষা দপ্তর ও পর্ষদের সমালোচনার পাশাপাশি শিক্ষার্থীদের রক্তাক্ত করার ঘটনায় পুলিশের তীব্র নিন্দা করেন। এ ঘটনার জন্য শিক্ষামন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীকে দায়ী করেন তিনি। এদিকে সেবাদল বিক্ষোভ শুরু করতেই কংগ্রেস ভবনের সামনে চলে আসে পশ্চিম আগরতলা থানার পুলিশ। শুরু হয় পুলিশের সঙ্গে আন্দোলনকারীদের ধস্তাধস্তি।

এরই মধ্যে কয়েকজন প্রতিবাদস্বরূপ পুলিশকে গাঁদা ফুলের মালা পরাতে যায়। বেশ কিছুক্ষণ হই হট্টগোল ও ধস্তাধস্তি চলে কংগ্রেস ভবনের সামনে।

আন্দোলনকারীদের মধ্যে ছিলেন প্রদেশ এনএসইউআই'র সহ-সভাপতি সম্রাট রায়। তিনি গুরুতর আহত হন। তাকে আইজিএম থেকে জিবি হাসপাতালে রেফার করা হয়েছে। প্রসঙ্গত তার নেতৃত্বেই মঙ্গলবার শিক্ষামন্ত্রীর বাড়ির সামনে এনএসইউআই'র পক্ষে আন্দোলন করেছিল মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক অকৃতকার্য ছাত্রছাত্রীরা। সেখানে পুলিশের লাঠির আঘাতে রক্তাক্ত হয় অনেক ছাত্র-ছাত্রী।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

৪ঠা আগস্ট ২০২১
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner