দেশের ও প্রবাসী বাঙালী শিশু ও তরুণ শিল্পীদের নিয়ে এক অভিনব উদ্যোগ Debarati's lil musicians -দের - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

রবিবার, ২২ আগস্ট, ২০২১

দেশের ও প্রবাসী বাঙালী শিশু ও তরুণ শিল্পীদের নিয়ে এক অভিনব উদ্যোগ Debarati's lil musicians -দের

আমাদের দেশ সুজলা সুফলা শস্য শ্যামলা ভারতবর্ষ । দেশের স্বাধীনতার ৭৫ বছর পূর্ণ হলো এ বছর । এ উপলক্ষে গতো ১৫ ই আগষ্ট সংলগ্ন তারিখগুলোতে সরকারী এবং বেসরকারী উদ্যোগে বহুমুখী অনুষ্ঠান উপস্থাপিত হয়েছে দেশের নানান জায়গায় । আন্তর্জাতিকভাবে দেশের ও প্রবাসী বাঙালী শিশু ও তরুণ শিল্পীদের নিয়ে এক অভিনব উদ্যোগ নিলো Debarati's lil musicians আন্তর্জাতিক স্তরে খ্যাত ত্রিপুরা রাজ্যের বিশিষ্ট সঙ্গীত শিল্পী ( বর্তমানে মুম্বাই তে স্থায়ীভাবে বসবাসরত ) দেবারতি ভট্টাচার্য্য এর অনলাইন সঙ্গীত শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃক এবারের স্বাধীনতা দিবসে এক বিশেষ উদ্যোগে আয়োজিত হয় সতেরো খানা দেশাত্মবোধক হিন্দী ও বাংলা গানের সমন্বয়ে এক অনবদ্য সঙ্গীত আলেখ্য ইতিমধ্যেই ফেসবুকে আপলোড হয়েছে।

দেবারতি ভট্টাচার্য্য এর তত্ত্বাবধানে দেশের বিভিন্ন জায়গার এবং মূলতঃ আমেরিকা যুক্তরাষ্ট্রের অত্যন্ত মেধাবী ও উৎসুক শিশুশিল্পীরা এই উপস্থাপনায় অংশগ্রহণ করেছে । আমাদের দেশের জন্য এ এক পরম গৌরব এর বিষয় । উপস্থাপনাখানি মূলত : ছিলো দেশমাতৃকাকে পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্ত করার জন্য যাঁরা নিঃস্বার্থভাবে প্রাণপাত করেছিলেন , সেই সমস্ত চিরবরেণ্য শহীদ মহাপ্রাণদের স্মরণে ।

দর্শক শ্রোতাবন্ধুদের কাছে আমাদের একান্ত অনুরোধ রইলো আপনাদের স্বজনদের সাথে এই ভিডিওখানি যতোসম্ভব শেয়ার করে মানুষকে ভিডিওটি দেখার সুযোগ করে দেওয়ার ।

অংশগ্রহণে : 

-----------------

রাইসা দেব ( কলকাতা ) , কেইলিনে রডরিক ( নিউ জার্সি , আমেরিকা ) , দিশানী মুখার্জী ( টেক্সাস , আমেরিকা ) , ডিভোনা মুখার্জী ( টেক্সাস , আমেরিকা ) , তসিনি সাহা ( মেককিনি , টেক্সাস , আমেরিকা ) , সৌপর্ণ ঘোষ ( নিউ জার্সি , আমেরিকা ) , প্রিসা দত্ত ( সেন্ট্রাল জার্সি , আমেরিকা ) , কাইলি রডরিক ( নিউ জার্সি , আমেরিকা ) , দীপ্তার্ক ব্যানার্জী ( পশ্চিমবঙ্গ ) , দৃশান মুখার্জী ( নিউ জার্সি , আমেরিকা ) , ধ্রুবান মুখার্জী ( নিউ জার্সি , আমেরিকা ) , রিয়ানসি সিনহা ( ডালাস , আমেরিকা ) , বেদানসি বানজারা ( পুনে ) , আলিয়া শেঠ ( মুম্বাই ) , ,ঐশী জানা ( নিউ জার্সি , আমেরিকা ) , অদিত্ৰী গুপ্ত ( কলকাতা ) , তনিষ্ঠা সাহা ( ডালাস , আমেরিকা ) , সৃজা চট্টোপাধ্যায় ( কলকাতা ) ।


অডিও এবং ভিডিও সংযোজন :

-------------------------------------------

চন্দ্রজিৎ দাস 


পরিচালনায় :

-----------------

দেবারতি ভট্টাচার্য্য


তথ্য সংগ্রহ ও রচনা :

---------------------------

দীপ্তনু চৌধুরী



আরশিকথা প্রচার ও বিনোদন বিভাগ

২২শে আগস্ট ২০২১ 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner