Type Here to Get Search Results !

শ্যাম সুন্দরের আকর্ষণীয় অফার শুরু পয়লা জানুয়ারি থেকে

আরশিকথা, আগরতলাঃ


রাজ্যের বনেদি স্বর্ণ বেপারী শ্যামসুন্দর কোং জুয়েলার্স-এর 'শুভ বিবাহ উৎসব' শুরু হচ্ছে পয়লা জানুয়ারি থেকে। চলবে ২০২২ সালের ৩১ জানুয়ারি পর্যন্ত। উল্লেখ্য, ২০০৯ সালে শ্যামসুন্দর কোং জুয়েলার্সের আগরতলা শো রুমে প্রথম সূচনা হয়েছিল এই অনুষ্ঠানের। পরবর্তীতে কলকাতার প্রধান প্রধান হাউসিং সোসাইটি এবং নামকরা সব ক্লাবে উপস্থাপিত হয়েছিল এই অনুষ্ঠান। যদিও এবছর উপস্থাপনা আলাদা করে বিশেষত্বের দাবি রাখে।

এবছর 'শুভ বিবাহ উৎসব' আয়োজনের সূচনা হচ্ছে শ্যামসুন্দর জুয়েলার্স এবং খুকুমণি সিঁদুর আলতা যৌথ উদ্যোগে অনুষ্ঠিত সুন্দরী ২০২১ এর বিজয়িনীদের জনসমক্ষে তুলে ধরার মাধ্যমে। এদিকে বিয়ের জন্য সোনা ও হীরার নতুন ডিজাইনের গয়নার বিশেষ সম্ভার এবছর ক্রেতাদের জন্য বানানো হয়েছে। যার মধ্যে রয়েছে ৪০ শতাংশ পর্যন্ত মজুরিতে ছাড়। দুবাই ও আবুধাবিতে হানিমুন প্যাকেজ জেতার সুবর্ণ সুযোগ। পাশাপাশি প্রতিটি কেনাকাটায় থাকছে নিশ্চিত উপহার। এদিকে প্রত্যেক ক্রেতার জন্য উপহারস্বরূপ থাকছে এই উৎসবে অংশগ্রহণকারী সংস্থাদের দেওয়া বিয়ের বিভিন্ন পণ্য ও পরিষেবায় ছাড় সমৃদ্ধ একটি বুকলেট। এ ব্যাপারে বলতে গিয়ে শ্যামসুন্দর কোং জুয়েলার্স-এর ডিরেক্টর অর্পিতা সাহা জানান, সব সময়ই আমরা ঐতিহ্যময় ভারতীয় বিবাহের রোমান্সের দিকটি তুলে ধরেছি আমাদের বিজ্ঞাপনী প্রচারের মাধ্যমে। মানুষের কাছে তুলে ধরেছি নানা অনুভূতি জড়ানো বিয়ের গয়না। আসলে বিয়ে আমাদের সত্তার গভীরতর রূপটি উন্মোচন করে, তাই এত স্পেশাল। শ্যামসুন্দর কোং জুয়েলার্সের অপর ডিরেক্টর রূপক সাহা বলেন, আমাদের নিজস্ব কায়দায় উদযাপিত 'শুভ বিবাহ উৎসব'-এর শুভ সূচনা হয়েছিল ত্রিপুরার আগরতলা শোরুমে।

এ বছরের অনুষ্ঠান আলাদাভাবে তাৎপর্যপূর্ণ এই কারণে যে প্রিভিউতে উপস্থাপন করা হচ্ছে সদ্য নির্বাচিত শারদ সুন্দরী ২০২১ এর বিজয়িনীদের এবং ক্রেতা বন্ধুদের জন্য এই প্রমোশনের মধ্যে থাকছে অনেক আকর্ষণীয় অফার এবং ড্র।
 

আরশিকথা প্রচার-বিনোদন

২৮শে ডিসেম্বর ২০২১

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.