Type Here to Get Search Results !

শ্যামসুন্দরের 'শুভেচ্ছা ও উদযাপন' অনুষ্ঠান

আরশিকথা ডেস্কঃ


রাজ্যের বনেদি স্বর্ণ ব্যবসায়ী প্রতিষ্ঠান শ্যামসুন্দর কোং জুয়েলার্সের 'শুভেচ্ছা ও উদযাপন'-এর মধ্য দিয়ে উৎসবের বছরের সমাপ্তি ঘটলো ৪ ডিসেম্বর আগরতলা প্রেসক্লাবে।

'শারদীয়া স্বর্ণসম্ভার' এবং 'চমক ভরা ধনতেরাস' পালনের সময় শ্যামসুন্দর জুয়েলার্স থেকে যারা গয়না ক্রয় করেছিলেন তাদের দেওয়া কুপনের ভিত্তিতে লাকি ড্রয়ের মাধ্যমে ভাগ্যবান বিজেতাদের মধ্যে পুরস্কার তুলে দেওয়া হয় এই 'শুভেচ্ছা ও উদযাপন' উৎসবে। উল্লেখ্য, শ্যামসুন্দরের ত্রিপুরা এবং কলকাতার মোট সাতটি শোরুম থেকে ক্রয় করার উপর ভিত্তি করে দেওয়া কুপনগুলির মেগা ড্র হয়।

চলতি বছরের ভাগ্যবান স্কুটি বিজেতারা হলেন কল্পনা দেববর্মা (উত্তর বনমালীপুর, আগরতলা), অমৃতা দেববর্মা (অভয়নগর, আগরতলা), গৌরব বণিক (আগরতলা,) দূর্বা রায়চৌধুরী (কলকাতা) এবং কনিকা দাস (ছনবন, উদয়পুর)। বিজয়ীদের মধ্যে এদিন পুরস্কার বিতরণ করা হয়।
শ্যামসুন্দর কোং জুয়েলার্সের ডিরেক্টর অর্পিতা সাহা বলেন, এই বছরটি একটি বিশেষ বছর।
কারণ আমরা স্বর্ণ সম্ভারের ১৯তম সংস্করণে এবং চমক ভরা ধনতেরসের ১৬ তম সংস্করণে পৌঁছে গেছি। তিনি আরো বলেন, সকলের সহায়তায় আমরা এই বিশেষ ল্যান্ডমার্ক অতিক্রম করতে পেরেছি।
শ্যামসুন্দর এর অপর ডাইরেক্টর রূপক সাহা বলেন, ভাগ্যবান বিজেতাদের মধ্যে স্কুটিগুলি তুলে দিতে পেরে আমি আনন্দিত। তিনি বলেন, ত্রিপুরা ও কলকাতায় আমাদের সকল গ্রাহক বন্ধুদের স্বতস্ফূর্ত সাড়াতেই আমাদের এই উৎসবমুখর বছর গুণগত এবং কার্যগতভাবে সফল হয়েছে
আগামী বছরগুলোতে উৎসব ও বিয়ের মরসুম শ্যামসুন্দরের শোরুমগুলোতে আনন্দ ও নানা চমকে ভরে উঠবে এই প্রতিশ্রুতি ও বার্তা দিয়েই সম্পন্ন হয় 'শুভেচ্ছা ও উদযাপন' অনুষ্ঠান।


আরশিকথা প্রচার-বিনোদন


ছবিঃ সুমিত কুমার সিংহ

৪ঠা ডিসেম্বর ২০২১

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.