Type Here to Get Search Results !

আরশিকথা সাপ্তাহিক রাশিফলঃ ডঃ পান্না সাহা,অধ্যক্ষা," কলেজ অব অ্যাস্ট্রোলজি "

আমাদের রাশি চক্রে মোট ১২টি রাশি যথা-- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।আরশিকথায় শুরু হলো সাপ্তাহিক রাশিফল। ত্রিপুরা রাজ্যের প্রখ্যাত জ্যোতিষ তথা " কলেজ অব অ্যাস্ট্রোলজি " এর অধ্যক্ষা ডঃ পান্না সাহা এই রাশিফল বিচার করবেন।এই পর্বে ৩১ জানুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত রাশিফল থাকছে।


মেষ রাশি-- সপ্তাহের প্রথম দিকে অনেক বাধাবিপত্তি সত্ত্বেও ধর্মচিন্তা বা ইতিবাচক চিন্তার সহায়তায় এই সপ্তাহে জাতিকা উন্নতির সোপানগুলো ছুঁতে সমর্থ হবে।যদিও সপ্তাহের শেষে আবারও সমালোচনার সম্মুখীন হতে হবে এবং মন অসন্তোষে ভরে উঠবে। ব্যবসা, শিক্ষা ও জীবনের অন্যান্য কর্মক্ষেত্রে অত্যন্ত অসন্তোষ থাকবে ।সপ্তাহের শেষ ব্যয়বহুল হবে। অধিক নীল বস্ত্র পরিধান শুভত্ব বৃদ্ধি করবে।


#বৃষ রাশি--- কম পরিশ্রমে বেশি পাওয়ার প্রবণতা ছাড়তে হবে। নয়তো নিশ্চিত পাওনা থেকে বঞ্চিত হতে হবে। সাবধানতা অবলম্বন করা দরকার। শুভ আপনার সাথেই আছে। অভীষ্ট পূর্ণ হবে । সপ্তাহের শেষটা সাফল্যমন্ডিত ও সুখদায়ক হবে ।অধিক নীল বস্ত্র পরিধান শুভ ফল বয়ে আনবে।


#মিথুন রাশি--- ব্যবসায়ীদের জন্য শুভ ধনবৃদ্ধি যোগ। বিবাহ উপযুক্তদের জন্য শুভ সংযোগ বয়ে আনবে ।তবে পেশাগত দিকে কর্তৃত্ব করার প্রবণতা আপনাকে সমস্যায় জর্জরিত করে তুলবে। অধিক নৈকট্য থেকে সাবধান ।কর্মক্ষেত্র ও সম্পর্কগুলোকে শান্তভাবে পরিচালনা করতে শুরু করুন ।সবুজ রঙের ব্যবহার ভালো।


#কর্কট রাশি--- ক্ষনিকের সম্মান প্রাপ্তি বিষন্নতার কারণ হয়ে দাঁড়াতে পারে । কর্মক্ষেত্র নিয়ে মন বিভোর থাকবে এবং পারিবারিক দায়-দায়িত্বগুলো মাথাচাড়া দিয়ে উঠে দাঁড়াবে ।নিজেকে সংযত রাখতে হবে ।তবেই সুখপ্রাপ্তি সম্ভব। লাল রঙের ব্যবহার শুভ হবে।


#সিংহ রাশি--- ভালোবাসাময় আপনার প্রেমিক মন এই সপ্তাহে নানা ওঠাপড়ার মধ্য দিয়ে সিক্ত হয়ে উঠবে। ছোটখাটো ভ্রমণ হতে পারে এবং সপ্তাহের শেষ আপনার প্রতিপক্ষের কাছ থেকে আনন্দ সংবাদ পেতে সহায়ক হবে। এক কথায় প্রেমে আনন্দ পাবেন। গোলাপি লাল এবং সবুজ রঙের ব্যবহার বাড়িয়ে দিতে হবে।


#কন্যা রাশি--- সপ্তাহের শুরুটা হবে ভ্রমণ দিয়ে। যা আপনার কর্মোন্নতিতে সহায়ক হবে ।গৃহ সম্বন্ধীয় কাজকর্মে আপনি আগ্রহী হবেন। যে কোন বিষয় শিক্ষার প্রতি আপনার আকর্ষণ বাড়বে। আপনার উদার মানসিকতা নিরানন্দ থেকে আনন্দলোকে আপনাকে নিয়ে যেতে সমর্থ হবে। সাদা ও সবুজ রঙের ব্যবহার বাড়ানো উচিত।


#তুলা রাশি--- সপ্তাহের প্রথম দিকে আপনার মন দুশ্চিন্তাগ্রস্ত থাকবে । শত্রুতা এবং ষড়যন্ত্রের মুখাপেক্ষী হতে হবে। আপনাকে সপ্তাহের শেষে নতুন বন্ধুত্ব লাভ এবং বিগত কয়েকদিনের ঝামেলা থেকে নিজেকে মুক্ত করতে পারবেন। সাদা ও গোলাপি রং ভাগ্য বৃদ্ধিতে সহায়ক হবে।


#বৃশ্চিক রাশি--- পরিবার ও অর্থ সঞ্চয় চিন্তায় মন বিভোর থাকবে ।বিদায় শুভ ফল প্রত্যাশা করা যেতে পারে। ছোটখাটো ভ্রমণ ক্লেশের কারণ হতে পারে ।ভয়-ভীতি ও ব্যাকুলতা আপনার কাজকে বাধাদানে প্ররোচিত করবে।বিশ্বাস রাখুন সপ্তাহের শেষ আপনাকে সর্বত্র জয়ী করবে। হলুদ ও লাল রং আপনার ভাগ্য বৃদ্ধিকারক।


#ধনু রাশি--- গৃহে আনন্দ উৎসব ও আত্মীয় সমাগমে আনন্দ বহুল দিন কাটবে। স্নেহ প্রীতি ভালোবাসার প্রসার হবে ।সম্মান বৃদ্ধি ,ইচ্ছাপূরণ ।এক কথায় খুব ভালো কাটবে এ সপ্তাহ ।বিদ্যার্থীদের পড়াশুনার প্রতি আরও মনোযোগী হওয়া উচিত ।ব্যবসায় শ্রীবৃদ্ধি ও প্রসার স্থাপন হবে ।হলুদ রঙের ব্যবহার বাড়ানো।


#মকর রাশি--- নিজের প্রতি নজর রাখুন ,শত্রুরা সজাগ রয়েছে ।সাবধানতা অবলম্বন করুন ।সুশৃঙ্খলতা আপনার সামগ্রিক সাফল্যের চাবিকাঠি হতে পারে ।সপ্তাহের শেষ নানা বাধা-বিপত্তি ও ক্ষতির সম্মুখীন হতে পারেন ।নীল ও লাল রং আপনার জন্য শুভ।


#কুম্ভ রাশি--- শরীর স্বাস্থ্য নিয়ে সতর্ক থাকতে হবে। মন খারাপের নানা কারণ তৈরি হতে পারে ।বর্তমান গ্রহ সন্নিবেশ আপনার অনুকূল নয় ।নতুন কোন চুক্তিতে আবদ্ধ হবার আগে একটু ভাবুন ।শিক্ষার্থীদের ফল হতাশাব্যঞ্জক হতে পারে ।হলুদ, নীল ও কালো রং আপনি ব্যবহার করতে পারেন।


#মীন রাশি--- শ্রম দিলে আনন্দপ্রাপ্তি অবশ্যম্ভাবী হবে ।নানা সুযোগ অপেক্ষমান রয়েছে ।এ সপ্তাহে সকালবেলার তুলনায় বিকেল বেলায় যেকোনো কাজ সমাপন করলে শুভ বার্তা বয়ে আনতে পারে। একাকীত্ব অনুভব হতে পারে। সপ্তাহের শেষ দিন হতাশাব্যঞ্জক ও ব্যয়বহুল হবে। হলুদ, লাল রং ব্যবহার্য।


ডঃ পান্না সাহা,অধ্যক্ষা

" কলেজ অব অ্যাস্ট্রোলজি "

ভাটি অভয়নগর,আগরতলা

মোঃ ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯



আরশিকথা ভাগ্যফল

৩০শে জানুয়ারি ২০২২



 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.