Type Here to Get Search Results !

বাজারজাত হলো টাটা মোটরসের দুটি উন্নতমানের iCNG গাড়িরঃ আগরতলা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


টাটা মোটরসের হাত ধরে রাজ্যে বাজারজাত করা হলো দুটি iCNG গাড়ির। অত্যাধুনিক বৈজ্ঞানিক প্রযুক্তি ও উন্নত মানের দুটি গাড়ির নাম যথাক্রমে Tiago এবং Tigor iCNG


মঙ্গলবার ধলেশ্বর স্থিত টাটা মোটরসের শোরুমে এক অনুষ্ঠানের মাধ্যমে উন্নতমানের এই দুটো গাড়ি বাজারজাত করা হয়।Tiago iCNG গাড়ির রয়েছে চারটি মডেল। পাশাপাশি Tigor iCNG গাড়ির রয়েছে দুটি ভিন্ন মডেল।


কোম্পানির মতে এই দুটো গাড়ির সুবিধাগুলি হল, উন্নতমানের নিরাপত্তা, অসাধারণ গ্রাউন্ড ক্লিয়ারেন্স থাকার জন্য যে কোন রাস্তায় গ্রামেগঞ্জে এবং শহরে চলাফেরা করতে সক্ষম,অত্যাধুনিক মিউজিক ও সেইফটি সিস্টেম এবং সবচেয়ে বড় বিষয় এই যে গাড়িগুলি পেট্রল ছাড়াও CNG Mode এ স্টার্ট নেবেএছাড়া টপ ভ্যারিয়ান্টেও CNG সুবিধা থাকছে যা অন্য কোন কোম্পানির কাছে নেই।গাড়ি দুটোর মাইলেজ হচ্ছে ২৭ থেকে ৩০ কিলোমিটার ইত্যাদি। কোম্পানির দাবি, দুটি গাড়ি সবথেকে বড় প্রযুক্তিগত সুবিধা হচ্ছে এই গাড়িগুলো সিএনজি-তে চালু হয়। আর সিএনজির বিশেষ নিরাপত্তা দেওয়া হয়েছে যা অন্য কোন গাড়িতে নেই। যদি ভুলবশত: গাড়িতে গ্যাস নেওয়ার পর ট্যাংকের ঢাকনা ভালো করে না লাগিয়ে গাড়িটি চালু করতে গেলে গাড়িটি চালু হবে না।
ইতিমধ্যেই ৩টি গাড়ি ডেলিভার্ড এবং ৩৫টির বেশি গাড়ি বুকিং হয়েছে বলে জানান রাজধানীর কল্যাণী স্থিত প্রোগ্রেসিভ অটোমোবাইলস প্রাইভেট লিমিটেডের কর্তৃপক্ষ।

এদিনকার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টিএনজিসিএল এর এমডি এ আন্নাবারাসান এবং জিএম প্রসেনজিৎ পুরকায়স্থ, টাটা মোটরসের আরএসএম সৌমেন পাল এবং প্রোগ্রেসিভ অটোমোবাইলস এর এমডি বিপ্লব কুমার সাহা প্রমুখ।গাড়ির দুটি খুব শীঘ্রই রাজ্যবাসীর মন জয় করবে বলে আশা প্রকাশ করেন কোম্পানির কর্তৃপক্ষ।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

তথ্যঃ জয়া দেব

১৫ই ফেব্রুয়ারি ২০২২

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.