Type Here to Get Search Results !

আরশিকথা সাপ্তাহিক রাশিফলঃ ৭ ফেব্রুয়ারি থেকে ১৩ ফেব্রুয়ারি -- ড.পান্না সাহা,অধ্যক্ষা,কলেজ অব অ্যাস্ট্রোলজি

আমাদের রাশি চক্রে মোট ১২টি রাশি যথা-- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।আরশিকথায় শুরু হলো সাপ্তাহিক রাশিফল। ত্রিপুরা রাজ্যের প্রখ্যাত জ্যোতিষ তথা " কলেজ অব অ্যাস্ট্রোলজি " এর অধ্যক্ষা ড. পান্না সাহা এই রাশিফল বিচার করবেন।এই পর্বে ৭ ফেব্রুয়ারি থেকে ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত রাশিফল থাকছে।


 মেষ রাশি:

নিজের প্রতি নিজের মনোনিবেশ করার সময় এখন ।অর্থ ও স্বার্থ নিয়ে দ্বন্দ্বে জড়িয়ে পড়বেন না ।উৎসাহ বৃদ্ধি পাবে ।ক্রমান্বয়িক উন্নতি এবং প্রেম আপনার পথ চেয়ে বসে আছে ।প্রেমের রাজা আপনি। যখন আবেগ আপ্লুত হন প্রেমের জোয়ারে ভাসিয়ে দেওয়ার মতো ক্ষমতা রাখেন আপনি। নতুন প্রেম নতুন সংবাদ লাভের সময় এখন ।কিন্তু সপ্তাহের শেষটা হয়রানি মানসিক ও শারীরিক অযোধ্যা ভ্রমণ দিয়ে শেষ হবে।রোজ জপ করুন ,ওম হুং শ্রী মঙ্গলায়।


বৃষ রাশি:

সপ্তাহের প্রথমটা থাকবে ব্যয় বহুল। কোন প্রিয় জন কে খুশি করতে বহুমূল্য দ্রব্য এর জন্য ব্যয় হতে পারে ।নানা বাধা অতিক্রম করতে হবে ।শারীরিক দিক থেকেও নানা সমস্যা আসতে পারে। শিক্ষা কর্মক্ষেত্র ও সম্পর্ক গুলো নিয়ে একটা অসন্তোষের বাতাবরণ চলবে ।সপ্তাহের শেষে আবারও নিজেকে প্রতিষ্টিত করতে পেরে আনন্দ পাবেন। প্রিয়জনের সান্নিধ্যে মানসিক শান্তি পাবেন ।নতুন বন্ধু লাভ হতে পারে ।একটা প্রশান্তি বহুল পরিবেশ আপনাকে মুখরিত করে তুলবে ।উচ্চ শিক্ষায় সাফল্য লাভ ও ধর্মীয় গতিবিধি বৃদ্ধি পাবে। রোজ পাঠ করুন,,, ওম দ্রাম্ দ্রীম্ দ্রোম্ শুক্রায় নমঃ।


মিথুন রাশি:

ধনাগম বা ধনবৃদ্ধি যোগ ।পুরনো বন্ধুর সান্নিধ্য লাভ ।সম্মান প্রাপ্তি। শিক্ষার্থীদের নিশ্চিত সাফল্য ।বিবাহযোগ্য নতুন সংযুক্তি। বড় ভাই বোনদের সাহচর্য লাভ ও আনন্দ বৃদ্ধি। তবে সপ্তাহের শেষ দিকে ব্যর্থতা ও উন্মাদনার হাতছানি পড়বে ।আপনার জীবনে ঘাত প্রতিঘাতের মধ্য দিয়ে শেষ ভাগটা পর্যবসিত হবে। যে ভালবাসাময় আনন্দ পরিবেশ দিয়ে সপ্তাহের শুরু হবে ,শেষটা ঠিক তেমনি নাও হতে পারে ।কারণ বিশ্বাসঘাতকতায় মনটা হঠাৎ ভেঙে পড়বে ।প্রত্যহ জপ করুন ওম ঐং  স্ত্রীং শ্রীং বুঝায়।


কর্কট রাশি:

এই সপ্তাহ আপনার কর্মের বহুলতাকে উন্মোচিত করবে। সুখের স্বপ্নে বিভোর হয়ে থাকলেও আপনাকে অনেক ধৈর্য ধরতে হবে ।নানা দিক থেকে কলহ চিন্তা ও সংঘর্ষের সম্মুখীন আপনাকে হতে হবে ।ভালোবাসার পাত্রের কাছ থেকে শত্রুতা পেতে হবে ।সপ্তাহের আরম্ভ বিরহ দিয়ে শুরু হলেও শেষটা স্নেহপ্রীতি মায়া মমতায় ভরা থাকবে ।নিবিড় আনন্দলাভ হবে ।তবে অবশ্যই সাবধানতা অবলম্বন করতে হবে ।নয়তো আনন্দ অপবাদে পর্যবসিত হবে ।জপ করুন, ওম ঐং ক্লীং সোমায়।


সিংহ রাশি:

নতুন বন্ধু লাভ। রাজ যুক্ত মন আপনার এই মুহূর্তে ।টক ঝাল মিষ্টি ভালোবাসার আবহাওয়ায় কাটবে এ সপ্তাহ ।গৃহসুখ অভাব থাকবে ,পড়াশুনায় অমনোযোগী হবার সম্ভাবনা ।সৃষ্টিশীল কাজের প্রতি আপনার আগ্রহ। হঠাৎ কোন সংবাদ শ্রবণে আপনি মানসিক তৃপ্তি পাবেন। সপ্তাহের শেষ আপনার মানসিক অবস্থা পরিবর্তনের জন্য স্মরণীয় হয়ে থাকবে ।রোজ জপ করুন, ওম হ্রীং ক্লিং শ্রী সূর্যয়।


কন্যা রাশি:

বিরহ মানসিক কষ্ট দিয়ে সপ্তাহটি শুরু হলেও ক্রমান্বয়ে মানুষের উন্নতি আসবে। সপ্তাহের প্রথমে প্রাপ্তি যোগ। বন্ধুর থেকে বিপদ ।পড়াশোনায় বাধা ,ব্যবসায় বাধা আসবে ।শেষের দিকে অর্থলাভ ,প্রীতি লাভ ,অনাবিল আনন্দ উৎসবে মন আপ্লুত হয়ে উঠবে। আপনার জপ করতে হবে ।ঐং স্ত্রীং শ্রীং বুধায়।


তুলা রাশি:

ন্যায়-নিষ্ঠার প্রতীক আপনি ।আনন্দ দিতে ও নিতে পছন্দ করেন ।পরিবেশকে সামলাতে গিয়ে নিজের প্রাপ্য টুকুও ছেড়ে আসেন। আনন্দ ভ্রমণ হতে পারে আপনার ।বন্ধুদের সহানুভূতি নিতেও সাবধান। যেকোনো সময় বিপথগামীতার হতে পারন। সমতা বজায় রাখুন। জপ করুন,ওম হ্রীং শ্রীং শুক্রায়।


বৃশ্চিক রাশি:

শান্তিপ্রিয় লোক আপনি সপ্তাহটি হবে কর্মবহুল ।ঠান্ডা কাশি লেগেই থাকবে ।কথাবার্তায় মিষ্টিকে প্রাধান্য দিতে হবে ।প্রচুর অর্থ ব্যয় ও মনোস্তাপেরযোগ ।উত্তেজনাকে কমিয়ে রাখুন ।সম্পর্কগুলো থেকে প্রতারণা ও বিচ্ছেদ আসতে পারে সতর্কতাঃ অবলম্বন করুন। জপ করুন, ওম হুম শ্রী মঙ্গলায়।


ধনু রাশিঃ

ঝড়ের পর স্বস্তির হাওয়া উপভোগ করবেন ।সপ্তাহের প্রথম দিকে আপনজন আপনাকে আপনতার পরিচয় দেবে ।যা আপনার মানসিকতাকে শক্তি প্রদান করবে। নতুন দ্রব্য লাভ হবে ।প স্নেহ প্রেম প্রীতি তে অনাবিল আনন্দে মেতে উঠবেন। সঠিক পাত্র পাত্রীকে খুঁজে পাবেন। সৃষ্টির ছোঁয়া কর্মক্ষেত্র অনাবিল আনন্দ নিয়ে আসবে। ওম হ্রীং ক্লীং হুং বৃহস্পতয়ে।


মকর রাশিঃ

গৃহসুখ বৃদ্ধি , চক্ষু পিরা হতে পারে ।শিক্ষামূলক বিষয়ে আগ্রহ বাড়বে । কর্ম হানে অথচ লাভ এর সংযোগ রয়েছে ।বাধা-বিপত্তি দিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবেন। কারো কারোর কাছে তাই হয়তো বিরাগভাজন হতে পারেন। যান্ত্রিক মানসিকতা আপনাকে আহত করবেন ।আপনি জব করতে পারেন ওম ঐং ক্রীং শ্রী শনিশ্চরায়।


কুম্ভ রাশিঃ

রোগ রিপু মানসিক অসন্তোষ দিয়ে সাপ্তাহিক শুরু আপনার কাছের কারোর বা নিকট আত্বীয়ের অসুস্থতার জোক অত্যধিক বিলাসিতা থেকে হঠাৎ ছন্দ পতন আলস্য মিথ্যা চিন্তাভাবনা থেকে বেরিয়ে কর্মচঞ্চল হয়ে উঠুন ভাগ্য আপনাকে ফল শিক্ষার্থীরা যথেষ্ট অমনোযোগী রয়েছেন পরিবেশ দাস হয়ে গেছেন মোবাইল কম্পিউটার জঙ্গল থেকে বেরিয়ে আসতে হবে শনিদেব কিন্তু কর্মফল দাতা যতোটুকু পড়াশোনা কে সময় দেবেন ততটুকুই পাবেন জপ করুন ওম ঐং হ্রীং শ্রীং শনিশচরায়।


মীন রাশিঃ

ভ্রমণ দিয়ে সপ্তাহটি শুরু হবে ।অত্যধিক বিষয় চিন্তা সম্পর্ক নষ্টের কারণ হতে । বন্ধু বিচ্ছেদ হতে পারে।পারে বন্ধু বিচ্ছেদ। হতে পারে বন্ধুর জন্য নানা সমস্যায় পড়তে হতে পারে ।শান্তি অনেকটাই বিঘ্নিত হবে ।ঈশ্বরচিন্তা মনোনিবেশ করুন ।সুযোগগুলো আপনার জন্য অপেক্ষমান। ঈর্ষা আপনাকে বিক্ষিপ্ত করতে পারে অভিষ্ট লক্ষ্য থেকে ।সতর্ক হোন । শুভ আপনার সাথে থাকবে। জপ করুন ওম হ্রীং ক্রীং হুং বৃহস্পতয়ে।



ডঃ পান্না সাহা,অধ্যক্ষা

" কলেজ অব অ্যাস্ট্রোলজি "

ভাটি অভয়নগর,আগরতলা

মোঃ ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯



আরশিকথা ভাগ্যফল

৭ই ফেব্রুয়ারি ২০২২

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.