Type Here to Get Search Results !

আরশিকথা সাপ্তাহিক রাশিফলঃ ১৪ ফেব্রুয়ারি থেকে ২০ ফেব্রুয়ারি -- ড.পান্না সাহা,অধ্যক্ষা,কলেজ অব অ্যাস্ট্রোলজি

আমাদের রাশি চক্রে মোট ১২টি রাশি যথা-- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।আরশিকথায় শুরু হলো সাপ্তাহিক রাশিফল। ত্রিপুরা রাজ্যের প্রখ্যাত জ্যোতিষ তথা " কলেজ অব অ্যাস্ট্রোলজি " এর অধ্যক্ষা ড. পান্না সাহা এই রাশিফল বিচার করবেন।এই পর্বে ১৪ ফেব্রুয়ারি থেকে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত রাশিফল থাকছে।
মেষ রাশিঃ

একটা চিন্তার বাতাবরণ আপনাকে ঘিরে রাখবে। মাথাব্যথা ,চক্ষু পীড়ার লক্ষণ পরিলক্ষিত হচ্ছে ।হতাশা ,বিষাদগ্রস্ততা ঝোঁক ,শত্রুদের তৎপরতা বৃদ্ধি পাবে। অপবাদ সম্মান হানীর যোগ। তবে সপ্তাহের শেষে নানা সুযোগ এসে ধরা দিতে পারে ।ঠ,বা,না,প নামের আদ্যক্ষর যুক্ত ব্যক্তিদের থেকে সাবধান।


বৃষ রাশিঃ

সুযোগ ও আনন্দ আপনার পথ চেয়ে বসে আছে ।ইতিবাচক চিন্তা এই সম্ভাবনাগুলো কে প্রলম্বিত করবে। অত্যধিক বেয় হতে পারে এই সপ্তাহে। মান যশ ও নতুন দীর্ঘস্থায়ী বন্ধুত্বের সূচনা এ সপ্তাহটি উল্লেখযোগ্য হয়ে উঠতে পারে। র ত ল নামের আদ্যক্ষর যুক্ত ব্যক্তিদের থেকে সাবধান।


মিথুন রাশিঃ

অযথা হয়রানির শিকার হতে হবে। ব্যবসায় লাভবান হবেন। পরিবারকেন্দ্রিক মন হবে আপনার। আত্মসম্মানবোধ হারাবেন না ।ঝামেলা মামলা মোকদ্দমা থেকে যতটুকু সম্ভব দূরে থাকতে চেষ্টা করুন ।না,য,ব, অধ্যক্ষের যুক্ত লোক থেকে সাবধানতা অবলম্বন করুন।


কর্কট রাশিঃ

বহুমূল্য দ্রব্য চুরি হতে পারে সপ্তাহের প্রথম দিকে ।ক্ষয়ক্ষতি দিয়ে সপ্তাহের শুরু হতে পারে। বিষন্নতায় মনটা ভরে উঠবে। বিচ্ছেদের ব্যথা সহ্য করতে হবে। সপ্তাহের শেষটা  ভ্রমনমূলক হলে হারানো আনন্দকে খুঁজে পেতে পারেন। ভ,বা,ক,ফ নামের আদ্যক্ষরে লোক থেকে সাবধান।


সিংহ রাশিঃ

রোগ ও ধর্মনাশ দিয়ে সপ্তাহের শুরু।আপনার চারিত্রিক কোমলতা যশ প্রাপ্তিতে সহায়ক হবে ।বাধা-বিপত্তিকে ডিঙিয়ে শান্তি আহরণের চেষ্টা করুন।হ,খ,জ নামের আদ্যক্ষর যুক্ত লোক থেকে সাবধান।


কন্যা রাশিঃ

ব্যবসায় লাভবান হবেন। শিক্ষায় সাফল্য লাভ ।ভেতরের শূন্যতাকে পূরণ করতে নতুন রথ পেয়ে যাবেন । কর্মে যশ প্রাপ্তি ।সপ্তাহের শেষে বিবাদ-বিসংবাদ ও ভ্রমণ হতে পারে।গ,শ,স,ষ, নামের আদ্যক্ষর যুক্ত লোক থেকে সাবধান।


তুলা রাশিঃ

মিলন ও আনন্দ ভ্রমণ দিয়ে সপ্তাহটি উল্লেখ যোগ্য হয়ে উঠবে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে ,বা বৈদেশিক সংযোগস্থাপন হতে পারে। ধর্মীয় চিন্তায় বা শিক্ষামূলক পরিকল্পনা আপনার মধ্যে কার্যকরী থাকবে।চ,দ,থ নামের আদ্যক্ষরে লোক থেকে সাবধান।


বৃশ্চিকরাশিঃ

রাজভয় যুক্ত মন। প্রেমে বাধা ।শিক্ষায় শুভ ।ব্যবসায় শুভ। মানসিক যন্ত্রণায় নতুন বন্ধুত্বের শীতল শিহরণ এ সপ্তাহের শেষ।র,ত,অ,ল, নামের অধ্যক্ষের লোক থেকে সাবধান।


ধনু রাশিঃ

অশুভ প্রেক্ষাপটে সপ্তাহ শুরু হলেও ক্রমান্বয়িক আসবে। নানা দিক থেকে প্রাপ্তি ।যে কোন যোগাযোগ আপনার কর্মক্ষেত্রকে উজ্জীবিত করে তুলবে ।হঠাৎ প্রাপ্তি-অপ্রাপ্তির যোগগ।ব,ন নামের অক্ষর যুক্ত লোক থেকে সাবধান।


মকর রাশিঃ

বিষন্নতা ভাবনায় মনকে ভারাক্রান্ত করবেন না ।সমস্যাটুকু সামরিক ।সাবধানতা অবলম্বন করুন। দাম্পত্য সুখ আসবে ।ক্রমান্বয়িক উন্নতির দিকে যাবেন।ক, ঘ , এ, ধ ভ নামের আদ্যক্ষর যুক্ত লোক থেকে সাবধান।


কুম্ভ রাশিঃ

শক্তি নয় বুদ্ধি দিয়ে জয়ী হতে চেষ্টা করুন ।নিজেকে কিছুক্ষণের জন্য বিশ্রাম দিন ।ক্ষতির চিন্তা নয় শুভ চিন্তা করুন। নিজের মানুষের শান্তি নিজেই খুঁজে বার করুন।ব,হ,জ নামের অক্ষর যুক্ত ব্যক্তির কাছ থেকে সাবধান থাকবেন।


মীন রাশিঃ

অলসতা ত্যাগ করুন ।ধন প্রাপ্তি হবেই। সংযোগ আপনার সামনেই আছে ।যতন পূর্বক গ্রহণ করুন ।সামাজিক সাহায্য লাভ। ক্লান্তি ও ভয় সপ্তাহের শেষে আবারো আক্রান্ত করবে।ম,ট,শ,ষ,গ নামের আদ্যক্ষর যুক্ত ব্যক্তি থেকে সাবধান।


ডঃ পান্না সাহা,অধ্যক্ষা

" কলেজ অব অ্যাস্ট্রোলজি "

ভাটি অভয়নগর,আগরতলা

মোঃ ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯



আরশিকথা ভাগ্যফল

৭ই ফেব্রুয়ারি ২০২২

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.