Type Here to Get Search Results !

৪০তম জাতীয় যোগা চ্যাম্পিয়নশীপে ত্রিপুরা থেকে নির্বাচিত টিমকে ১লক্ষ টাকার আর্থিক সহায়তা শ্যাম সুন্দরের

আরশিকথা,আগরতলাঃ


নানা সামজিক দায়িত্ববোধে নিজেদের পথে ধারাবাহিকতায় অনড় শ্যাম সুন্দর কোং জুয়েলার্স।রত্ন ভূষণেই শুধু সাজিয়ে তোলা নয়।সমাজ জীবনের শ্রেষ্ঠ ভাবনা এবং কর্মগুলোকে সম্মান জানিয়ে গোটা সমাজকে এক চিরস্থায়ী সুন্দর ভূষণে আবৃত করার অঙ্গীকার নিয়েছে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স। এবার এমনই এক পদক্ষেপে আবারও শুভবার্তায় শ্যাম সুন্দর। ২৫ থেকে ২৭ মার্চ হরিয়ানাতে অনুষ্ঠিত হতে যাওয়া আসন্ন ৪০তম জাতীয় যোগা চ্যাম্পিয়নশীপ ২০২১-২০২২ এর আসরে ত্রিপুরা থেকে নির্বাচিত টিমকে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স এর তরফে এক লক্ষ টাকার আর্থিক সহায়তা প্রদান করা হলো। পাশপাশি আগামী রবিবার তাদের যাত্রার সময় আহারের ব্যবস্থাও নিয়েছে শ্যাম সুন্দর ।


রঙের উৎসবের শুভক্ষণে ১৮ মার্চ শুক্রবার আগরতলা প্রেসক্লাবে অনুষ্ঠিত এক মহতী অনুষ্ঠানে উদ্যোক্তাদের হাতে শ্যাম সুন্দর এর পক্ষ থেকে এক লক্ষ টাকা অর্থরাশির চেক তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ত্রিপুরা স্পোর্টস কাউন্সিলের যুগ্ম সম্পাদক সরজু চক্রবর্তী, ত্রিপুরা যোগা এ্যাসোসিয়েশন এডহক কমিটির চেয়ারম্যান দিব্যেন্দু দত্ত, এগিয়ে চলো সংঘের সম্পাদক সুমন্ত গুপ্ত, ত্রিপুরা যোগা এ্যাসোসিয়েশনের প্রাক্তন সভাপতি ব্রজলাল ভৌমিক এবং প্রাক্তন সম্পাদক ডাঃ যীশু চক্রবর্তী, শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের কর্ণধার রূপক সাহা প্রমুখ।
প্রসঙ্গত ত্রিপুরা থেকে ৩৮ জনের যে নির্বাচিত টিমটি ৪০ তম জাতীয় যোগা আসরে হরিয়ানা যাচ্ছেন তাদের বিশেষ প্রশিক্ষণের ব্যবস্থাও শ্যাম সুন্দর এর তরফ থেকে করা হয়েছে। মোট ৬ জন প্রশিক্ষকের তত্বাবধানে এনএসআরসিসিতে গত ৬দিন ধরেই চলছে এই প্রশিক্ষণ। 


আরশিকথা ত্রিপুরা সংবাদ

১৮ই মার্চ ২০২২

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.