Type Here to Get Search Results !

আরশিকথা সাপ্তাহিক রাশিফলঃ ২৩ মে থেকে ২৯ মে -- ড.পান্না সাহা,অধ্যক্ষা,কলেজ অব অ্যাস্ট্রোলজি

আমাদের রাশি চক্রে মোট ১২টি রাশি যথা-- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।আরশিকথায় দেখে নিন আপনার সাপ্তাহিক রাশিফল। ত্রিপুরা রাজ্যের প্রখ্যাত জ্যোতিষ তথা " কলেজ অব অ্যাস্ট্রোলজি " এর অধ্যক্ষা ড. পান্না সাহা এই রাশিফল বিচার করবেন।এই পর্বে ২৩মে থেকে ২৯মে পর্যন্ত রাশিফল থাকছে
মেষ রাশিঃ

কলহ জনিত বিষয়গুলো দীর্ঘস্থায়ী কোন বন্ধুর দ্বারা মিটমাট হয়ে যাবে ।উপার্জনের দিকে মন ধাবিত হবে ।একটা আনন্দ বহুল পরিবেশ যেন আপনাকে ডাকছে ।ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আয় উপার্জন বৃদ্ধি হবে। সপ্তাহের শেষে ব্যয়বাহুল বেড়ে যাবে ।আত্মত্যাগ করতে আপনি বাধ্য হবেন। শিক্ষার্থীদের শিক্ষার ভাল ফল প্রাপ্তির সম্ভাবনা রয়েছে ।মায়ের শরীর স্বাস্থ্য চিন্তার কারন হবে। সেবামূলক কোন সংস্থা থেকে এ সপ্তাহের আপনার সম্মান বৃদ্ধি যোগ দেখা যাচ্ছে । সামগ্রিকভাবে বলা যায় আপনার এ সপ্তাহ সমস্ত বিষয়ে সাফল্যমন্ডিত হবে এবং আপনি তৃপ্তির স্বাদ অনুভব করতে পারবেন।


বৃষ রাশিঃ

এ সপ্তাহে অবিশ্বাসের একটা বাতাবরণে আপনাকে বাস করতে হবে। সুযোগ্ গুলো যেন হাতছাড়া হয়ে যাচ্ছে, এ চিন্তায় সাপ্তাহিক প্রারম্ভ সূচিত হবে। আত্মত্যাগ স্বীকার করে নিতে হবে। তাহলে সপ্তাহের শেষে হয়তো বা কোনো সুসংবাদ আপনাকে ধরা দিতে পারে ।আঘাত ,মানসিক যন্ত্রণা এগুলো মন থেকে মুছে এগিয়ে যেতে হবে নয়তো একটা নিরানন্দময় পরিবেশ আপনাকে ঘিরে বসবে। শিক্ষার্থীদের জন্য এ সপ্তাহ উল্লেখযোগ্য হতে পারে ।আপনার প্রত্যুৎপন্নমতিত্ব আপনার শিক্ষক তথা গুরুজনের নজর কাড়বে ।দীর্ঘ বাঞ্ছিত কোন ফল আপনি প্রত্যাশা করতে পারেন। বিবাহিত জীবনে যথেষ্ট সুখ স্বাচ্ছন্দ্যের ইঙ্গিতবহ এবং বিবাহযোগ্যা দের জন্য শুভ ।ব্যবসায়ীরা আশাতিরিক্ত রোজগার বা বকেয়া আদায় করতে পারেন।


মিথুন রাশিঃ

আপনার ধর্মীয় চিন্তা এ সপ্তাহে আপনাকে সম্মানের উচ্চশিখরে প্রতিষ্ঠা করবে ।নতুন বন্ধু প্রাপ্তির যোগ ।উচ্চ শিক্ষার্থীদের জন্য শিক্ষার উন্নতি ।ব্যবসায় উন্নতি। বিধর্মীদের মাধ্যমে আপনার জীবনের অনেক প্রাপ্তি যোগ সূচিত হতে পারে ।নানা মানসিক পীড়ন আপনার আর্থিক স্বাচ্ছন্দ কে অনেকটাই ব্যয়বহুল করে তুলতে পারে ।মানসিক তৃপ্তির জন্য ধ্যান এবং দানে মনোযোগ দিতে পারেন ।মন ঘৃণা কেথেকে পরিত্যাগ করুন। সপ্তাহের শেষে কোন প্রিয়ভাজন ব্যক্তির সান্নিধ্য লাভ হতে পারে এবং আনন্দ বহুল একটা পরিবেশে নিজেকে খুঁজে পেতে পারেন । নিম্ন শিক্ষার্থীদের জন্য শুভ নয়।মনোযোগ এর অভাব থাকবে।


কর্কট রাশিঃ

সপ্তাহের প্রথমেই শারীরিক ও মানসিক প্রতিবন্ধকতার শিকার হতে হবে ।একটা মন মরা ভাব আপনার মধ্যে ক্রিয়াশীল থাকবে। ভাগ্য আপনার সহায়। যেকোনো ধরনের বিপর্যস্ত অবস্থা থেকে আপনি ঐশ্বরিক শক্তি বলে উদ্ধার পাবেন ।গুরুজনের সঙ্গে সম্প্রতি সম্পর্ক উন্নতি হবে ।মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের জন্য এ সময় টুকু অনুকূল নয় ।তবে উচ্চ শিক্ষার্থীরা শিক্ষায় যথেষ্ট উন্নতি করবে এবং ভালো সুযোগ সুবিধা গ্রহণ করতে পারবে ।আপনার জীবন মান এ সপ্তাহে অনেকটাই বৃদ্ধি পাবে ।তবে একটা বিরহ যন্ত্রণা আপনাকে ভোগ করতে হবে ,যদিও সপ্তাহের শেষে এর থেকেও নিষ্কৃতি পেয়ে যাবেন।


সিংহ রাশিঃ

সাপ্তাহিক শুরু শুভত্বের ইঙ্গিতবহ ।সন্দেহ প্রবণতা আপনার বৈবাহিক সম্পর্ককে অনেকটাই বিপর্যস্ত করে তুলবে। উত্তরাধিকার প্রাপ্তিগুলো হঠাৎ করে সক্রিয় হয়ে উঠবে বা হঠাৎ প্রাপ্তিযোগ ।কর্মক্ষেত্রে গ্লানী অনেকটাই সংযত হয়ে আসবে এবং কৃতকর্মে সম্মানিত হবেন ।আপনার চিন্তা ভাবনা গুলো আপনার মধ্যেই সীমাবদ্ধ রাখুন। আপনার জয় নিশ্চিত ।সপ্তাহের শেষের দিকে কিছুটা শত্রুতা ষড়যন্ত্র ভোগাতে হবে।তাই আপনাকে প্রতি পদক্ষেপে সতর্ক হতে হবে, কিন্তু বর্তমান সময় আপনার জন্য অনুকূল হওয়ার আপনি শত্রু জয়ী হবেন । মাধ্যমিক স্তরিয় শিক্ষার্থীদের জন্য শুভ ।কিন্তু ব্যবসায়ীরা নিজস্ব ব্যবসায় হতাশায় ভোগবেন ।আত্মীয়-স্বজন পাড়া-প্রতিবেশী দের সাথে একটা মানসিক দূরত্ব তৈরি হবে।


কন্যা রাশিঃ

ব্যবসায় উন্নতি ,প্রতিদ্বন্দ্বীর সংখ্যা বৃদ্ধি ,পারিবারিক জীবনে ঝামেলা ,শিক্ষার্থীদের উচ্চশিক্ষার সম্ভাবনা।শরীরে কোনো অস্ত্র পাচার হওয়ার যোগ বিদ্যমান। সপ্তাহের প্রথম এ নানা বাকবিতণ্ডা ও বিপদের সম্মুখীন হবেন ।মানসিক অস্থিরতা অনেকটাই বৃদ্ধি পাবে ।অবিবেচনা শিকার হবেন ।প্রতিদ্বন্দ্বীরা বলশালী হবেন কিন্তু সপ্তাহের শেষ দিকে আবার আনন্দ অনুষ্ঠানের সঙ্গে যুক্ত হয়ে আপনার মানসিক পরিবর্তন আনতে পারবেন ।গুরুজনের আশীর্বাদ লাভ এবং বৈবাহিক জীবনে নিবিড় তৃপ্তি লাভ করবেন।


তুলা রাশিঃ

জাতকরা শারীরিক ও মানসিক চুলকানির শিকার হবেন। একটা শত্রুতা ময় পরিমণ্ডল আপনাকে ঘিরে থাকবে। মনে রাখবেন এই মুহূর্তে আপনি যাদের সঙ্গে যুক্ত আছেন বা হচ্ছেন তারা আপনার সঠিক অর্থে শুভচিন্তক নন ।কর্মক্ষেত্রে উন্নতির যোগ। প্রেমে আনন্দ বা আসক্তির সম্ভাবনা ।অবিবেচনা বা ঈর্ষান্বিত একটা পরিবেশে বর্তমানে আপনাকে বাস করতে হবে। চর্মরোগে ভোগার সম্ভাবনা ।শত্রুদের প্ররোচনায় বদনাম অপবাদ আসতে পারে ।আপনার সুনাম অনেকটা বিঘ্নিত হতে পারে ।শিক্ষার্থীদের শিক্ষায় উন্নতি, বৈদেশিক যোগাযোগ বা ভ্রমণ হতে পারে এ সপ্তাহে।


ধনু রাশিঃ

নতুন কোন সম্পত্তি ক্রয় হওয়ার যোগ ।সপ্তাহিক প্রারম্ভ নানা বাধা বিঘ্ন দিয়ে শুরু হলেও সম্মান প্রাপ্তি যোগ ।প্রতিদ্বন্দ্বীকে হারিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করার সময় এখন ।স্থাবর অস্থাবর সম্পত্তি অনেকটাই বৃদ্ধি পাবে। সৃজনশীল প্রতিভা ও ধর্মীয় জ্ঞান,পুরনো কৃতকর্ম সন্তানদের জন্য আশীর্বাদস্বরূপ হয়ে দাঁড়াবে । প্রেমের ব্যাপারে দোলাচল তা র শিকার হবেন বা প্রেমিকের আচরণ মানসিক কষ্টের কারণ হবে। পরিশ্রমের তুলনায় উপার্জন কম হবে ।দ্বিধাদ্বন্দ্ব সংঘাতকে এড়িয়ে চলুন। আবেগগুলো সংযত করুন, গুহ্য কোন রোগের সম্ভাবনা।


বৃশ্চিক রাশিঃ

প্রাপ্তি ও ইচ্ছাপূরণের প্রারম্ভিক সপ্তাহ। গোপন ইচ্ছা গুলো পরিপূর্ণতা পেতে পারে। সন্তান জনিত ব্যাপারে  সুখ্যাতী লাভ বা কোনো সন্তানের কৃতিত্বে সম্মানিত হবেন ।অর্থপ্রাপ্তির পথগুলো জোরালো হয়ে উঠবে ।মানসিক একটা আনন্দের বাতাবরণে এই সপ্তাহের প্রারম্ভে আপনি অনুভব করতে পারবেন। সপ্তাহের শেষে নানা বিষয়ে হতাশা তৈরি হবে যেগুলোকে অতিক্রম করা দুরূহ মনে হবে। শিক্ষার্থীদের উন্নতি ,ব্যবসায় শ্রীবৃদ্ধি, কর্মক্ষেত্রে প্রচুর চাপ অথচ সম্মান বৃদ্ধির যোগ।


কুম্ভ রাশিঃ

স্বাস্থ্যহানির যোগ বিদ্যমান। মানসিক চাপ অনেকটাই বৃদ্ধি পাবে ।অপ্রত্যাশিত অর্থপ্রাপ্তি,তবে আপনার মিতব্যয়ী হওয়া উচিত ।অপরের ঝামেলা আপনার নিজের কাঁধে এসে পড়তে পারে ।আশা ভঙ্গ হওয়ার যোগ। শত্রুতা এড়িয়ে চলার চেষ্টা করুন ।শিক্ষার্থীদের জন্য বর্তমান সময় শুভ,তবে উচ্চ শিক্ষার্থীদের ততটা আশানুরূপ ফল প্রাপ্ত হবে না। বিবাহযোগ্য দের বিয়ের যোগ। সরকারি চাকরি বা মাল্টিন্যাশনাল কোম্পানিতে কর্ম প্রাপ্তির যোগ বর্তমানে চলছে।


মকর রাশিঃ

পারিবারিক চিন্তা নিয়ে সাপ্তাহিক শুরু ।দাঁতের সমস্যায় ভুগতে পারেন ।অর্থ সঞ্চয় অনেকটাই হ্রাস পাবে কিন্তু যোগাযোগ এর মাত্রা অনেকটা বৃদ্ধি পাবে। শিক্ষার্থীদের শিক্ষায় গোলযোগের সম্ভাবনা ।প্রেমজনিত ব্যাপারে যথেষ্ট আনন্দ অনুভূত হবে। বিবাহ বা ব্যবসায় নানা ধরনের সমস্যায় জর্জরিত হবেন ।কর্মক্ষেত্রে শত্রুতা পাবেন । শত্রু ক্ষয় করতে আপনি সক্ষম হবেন ।হারানো সম্মান ,অর্থ বা মান ফিরে পাবেন।


মীন রাশিঃ

আপনার সৃজনশীল প্রতিভা সকলের নজর কাড়বে ।আপনি খুব সৎ, আদর্শবাদী এবং পরোপকারি, ঠিক অনুরূপ কোণ গুন আপনি অন্যদের কাছ থেকে প্রত্যাশা করেন। আর সে প্রত্যাশা যদি বিঘ্নিত হয় আপনার মাথা খারাপ হয়ে উঠবে বর্তমান সময়ে। পারিবারিক বা আয়ের সূত্র নিয়ে নানা ধরনের ঝামেলা দরবারে পড়ার সম্ভাবনা ।ভুল চিকিৎসার শিকার হতে পারেন ।ব্যয়বহুল প্রারম্ভ এই সপ্তাহ আপনার জন্য। তবে মধ্যভাগে অনেকটাই নেতিবাচক দিক কে কাটিয়ে উঠতে পারবেন ।শান্তিকে প্রতিষ্ঠিত করতে পারবেন। সম্মান অর্জন ও বৃদ্ধি পাবে এবং শেষের দিকে অপ্রত্যাশিত কোন ধন প্রাপ্তি হতে পারে।


ডঃ পান্না সাহা,অধ্যক্ষা

" কলেজ অব অ্যাস্ট্রোলজি "

ভাটি অভয়নগর,আগরতলা

মোঃ ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯

 

আরশিকথা ভাগ্যফল

২৩শে মে ২০২২


 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.