Type Here to Get Search Results !

সোনামুড়া শ্রীমন্তপুরস্থিত স্থলবন্দরের বিভিন্ন সমস্যা সমাধানের উদ্যোগঃ ত্রিপুরা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা, আরশিকথাঃ


ইন্ডিয়া বাংলাদেশ চেম্বার এন্ড কমার্স ও ইন্ডাস্ট্রিস ত্রিপুরার পক্ষ থেকে এক প্রতিনিধি দল সোনামুড়া শ্রীমন্তপুর আইসিপি পরিদর্শন করেন। বুধবার দুপুরে এই স্থলবন্দরে বিভিন্ন সমস্যা নিয়ে ল্যান্ড পোর্ট অথরিটি, কাস্টমস, বিএসএফ এবং স্থানীয় এক্সপোর্ট- ইমপোর্টারদের নিয়ে বিভিন্ন আলোচনা করা হয়।

পরিদর্শনকালে লক্ষ্য করা যায় সীমান্তে দেড়শ ফুটের মধ্যে থাকা রাস্তাটি ভগ্নদশায় পরিণত হয়েছে । এদিকে বাংলাদেশ সুরক্ষা বাহিনীর আপত্তির কারণে রাস্তার মেরামতও করা যাচ্ছে না। এর ফলে রোজ এপার ওপার মালামাল আমদানি-রপ্তানি করার সময় গাড়ি চলাচলে বিপজ্জনক পরিস্থিতির সম্মুখীন হতে হচ্ছে। এ ব্যাপারে ইন্ডিয়া-বাংলাদেশ চেম্বার এন্ড কমার্স ইন্ডাস্ট্রিজ- এর ত্রিপুরার পক্ষ থেকে উভয় দেশের উর্দ্ধতন কর্তৃপক্ষের সমস্যা তুলে ধরে দ্রুত সমাধান চাওয়া হবে।
আজকের আলোচনায় অংশগ্রহণ করেন ল্যান্ড পোর্ট ত্রিপুরা অথরিটি আধিকারিক দেবাশিস নন্দী, ইন্ডিয়া বাংলাদেশ চেম্বার এন্ড কমার্স ও ইন্ডাস্ট্রিজ ত্রিপুরার সভাপতি রতন সাহা, সাধারণ সম্পাদক সুজিত রায়, সহ-সভাপতি প্রাণ গোপাল সাহা, কোষাধ্যক্ষ অভিজিৎ দেবসহ সম্পাদক তমাল পালসহ স্থানীয় এক্সপোর্টার মমতাজ মিঞা, রাজীব সাহা, কামাল ইসলাম প্রমূখ।


আরশিকথা ত্রিপুরা সংবাদ

১৮ই মে ২০২২
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.