Type Here to Get Search Results !

আরশিকথা সাপ্তাহিক রাশিফলঃ ১৩ জুন থেকে ১৯ জুন -- ড.পান্না সাহা,অধ্যক্ষা,কলেজ অব অ্যাস্ট্রোলজি

আমাদের রাশি চক্রে মোট ১২টি রাশি যথা-- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।আরশিকথায় দেখে নিন আপনার সাপ্তাহিক রাশিফল। ত্রিপুরা রাজ্যের প্রখ্যাত জ্যোতিষ তথা " কলেজ অব অ্যাস্ট্রোলজি " এর অধ্যক্ষা ড. পান্না সাহা এই রাশিফল বিচার করবেন।এই পর্বে ১৩ জুন থেকে ১৯ জুন পর্যন্ত রাশিফল থাকছে
বৃষ রাশিঃ

নানা রকম ব্যধিতে যুক্ত হওয়া সংযোগ ।ব্যয়বহুল সাপ্তাহিক শুরু ,কিন্তু আপনার প্রত্যুৎপন্নমতিত্ব আপনার পরিবার ও সামাজিক ক্ষেত্রে আপনাকে জনপ্রিয় করে তুলবে ।প্রতিভার স্বীকৃতি পাবেন। বিশিষ্ট বন্ধুর সান্নিধ্য লাভ। আয় উপার্জন বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে প্রাপ্যসম্মান আপনি কুড়িয়ে নিতে পারবেন। একটা আনন্দ বহুল পরিবেশ আপনার জন্য অপেক্ষা করছে। শান্তির ,সুশৃংখল ও জ্ঞান বর্ধক সপ্তাহ উপভোগ করবেন এবং ভবিষ্যতের নানা জল্পনা-কল্পনা নিজেকে প্রস্তুত করে তুলতে প্রয়াসী হবেন।


মেষ রাশিঃ

ভ্রমনমূলক সাপ্তাহিক শুরু। ভালোবাসার একটা নতুন দিগন্ত উন্মোচন হবে ।আনন্দ বহুল পরিবেশ আপনাকে পরিবেষ্টিত রাখবে ।জ্ঞান বৃদ্ধি পাবে এবং ধনী ব্যক্তির সঙ্গে বিদ্যাচর্চার আনন্দ অনুভব করবেন ।চিন্তা-চেতনায় এক নতুন উদ্যম সঞ্চারিত হবে ।সাথে আয় উপার্জন বৃদ্ধি হবে ।চাকরি প্রার্থীদের নতুন চাকরির সুযোগ আসবে। সেবামূলক বা ধর্মীয় কোন ক্ষেত্রে যুক্ত হয়ে সম্মানিত হবেন। বিদ্যার্থীরা উচ্চ শিক্ষায় বিশেষ শুভ ফল প্রত্যাশা করতে পারেন ।ব্যবসায়ীদের ব্যবসা বিস্তার কম হলেও উপার্জন কম হবে না।


কর্কট রাশিঃ

মায়া মমতায় ভরা যত্নবহুল চরিত্র আপনার ।ভালোবাসার তীব্র আকাঙ্ক্ষী হয়ে উঠবেন। সম্মানহানি বা প্রতারণার শিকার হতে পারেন ।মানসিক কষ্ট স্বীকার করে নিতে হবে ।শিক্ষার্থীদের শিক্ষা জনিত ব্যাপারে অনীহা তৈরি হবে ।মনোযোগের অভাব শিক্ষার্থীদের প্রতিবন্ধকতা তৈরি করতে পারে ।মার শরীর স্বাস্থ্য চিন্তার কারন হবে। স্থাবর অস্থাবর সম্পত্তি নিয়ে নানা ঝামেলা সম্মুখীন হতে পারেন ।সন্তান জনিত চিন্তা  আপনাকে ভুগতে হতে পারে ।একটা মানসিক চাপ আপনার মধ্যে ক্রিয়াশীল ।ধর্মীয় ক্ষেত্রে কোন উগ্র দেবীর পূজা আপনাকে সমস্ত অস্বস্তিকর পরিবেশ থেকে রক্ষা করতে সমর্থ হবে ।কর্মের সুবাদে দূর ভ্রমণ হতে পারে। চাকরিপ্রার্থীদের চাকরি পাওয়ার যোগ ।প্রাপ্তি যোগ এ সপ্তাহে আপনার জন্য প্রবল ।বিবাহযোগ্যা দের বিয়ের যোগ পরিলক্ষিত হচ্ছে।


মিথুন রাশিঃ

শারীরিক অসুস্থতা মানসিক উৎসাহের পক্ষে প্রতিকূল হয়ে দাঁড়াবে। উপকৃত ব্যক্তিদের আচরণ আপনাকে দুঃখিত করবে। তবে আয় উপার্জন বৃদ্ধি এবং দীর্ঘস্থায়ী কোন বন্ধুত্বের ছোঁয়া আপনাকে আনন্দ প্রদান করবে। মিশুকে প্রজাতির লোক আপনি কিন্তু এটাই আপনার যশোলাভ অন্তরায় হয়ে দাঁড়াবে। বৈদেশিক যোগাযোগ আপনার সাফল্য দীর্ঘায়িত হবে। ধর্মীয় ব্যাপারে আপনার আগ্রহ বৃদ্ধি পাবে ।বিবাহযোগ্যা দের বিয়ের সংযোগ লাভ ।ব্যবসায়ীদের ব্যবসায়ে শ্রীবৃদ্ধি। শিক্ষার্থীদের ফল আশানুরূপ হবে না।


সিংহ রাশিঃ

বিদ্যার্থীদের বিদ্যা চর্চায় হঠাৎ আগ্রহ বৃদ্ধি পাবে। বিবাহিত জীবনের নানা ধরনের সমস্যার সাথে যুঝতে হবে। অবৈধ ব্যাপার গুলো আপনার জীবনে মাথাচাড়া দিয়ে উঠবে ।ধর্মীয় ব্যাপারে আপনার একটা নাস্তিক মনোভাব তৈরি হবে ।কর্মক্ষেত্রে সরকারি চাকরি প্রাপ্তির যোগ বা বিশেষ সম্মান প্রাপ্তির যোগ। একাধিক উপায় থেকে উপার্জন হতে পারে ।সপ্তাহের শেষটুকু শারীরিক ও মানসিক নানা কষ্টের মধ্যে দিয়ে অতিবাহিত হবে। সাবধান থাকতে হবে। জয় করার তীব্র লিপ্সা আপনার মানসিক ক্লেশ এর কারণ হয়ে দাঁড়াবে।


কন্যা রাশিঃ

মামলা মোকদ্দমা ঝামেলা দরবার মনোমালিন্য নিয়ে সাপ্তাহিক শুরু ।প্রতিপক্ষ নিতান্তই এ সপ্তাহে আপনার জন্য বলবান থাকবে। দীর্ঘকাল স্থায়ী কোন রোগের ভোগার সম্ভাবনা। একটি অস্ত্রোপচার আপনার শরীরে হতে পারে ।ব্যবসায়ীদের কম বিনিয়োগে বেশি লাভ করার সুযোগ লাভ হবে। আশা পূর্ণ হবে। উচ্চপদস্থ লোকদের সহায়তা নতুন সুযোগ প্রাপ্তি। সপ্তাহের শেষ টুকু অশান্তি বহুল হবে।শিক্ষার্থীদের উচ্চশিক্ষার সুযোগ ।শিক্ষণীয় একটা পরিমণ্ডল এ সপ্তাহে আপনাকে পরিবেষ্টিত রাখবে।


বৃশ্চিক রাশিঃ

এই মুহূর্তে নিজেকে নিজে নিয়ে ভাবনার সময় ।সন্তানের কৃতিত্বে সম্মানিত হতে পারেন। প্রেমের ব্যাপারে একটা নিবিড় ডামাডোল তৈরি হতে পারে। প্রতিপক্ষের সাহচর্যের অভাব দেখা দিতে পারে । পারিবারিক কোন আনন্দ উৎসব আপনার মনে নানা উৎসাহ বৃদ্ধি করতে পারে। শিক্ষার্থীদের পড়ার পরিবেশ অনুকূল নয়। মাতা বা স্থাবর অস্থাবর সম্পত্তি নিয়ে একটা মানসিক চাপ আপনার মধ্যে ক্রিয়াশীল। সমস্যা সমাধানে নিজেকে কিছুটা ধর্মীয় আচার আচরণে নিবিষ্ট রাখতে হবে।  কারোর সাহায্যে অর্থ লাভ, ভবিষ্যতে নিরানন্দের কারণ হয়ে দাঁড়াবে। দুশ্চিন্তা ঝামেলা আপনার চলার পথকে কণ্টকাকীর্ণ করে তুলবে।


তুলা রাশিঃ

আর্থিক ব্যাপারগুলো আপনার চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। মনের ভাব ঠিক করে প্রকাশ করে তুলে ধরতে পারবেন না। একটা শত্রুতামূলক পরিবেশ, একটা কুন্ঠাবোধ ,একটা অস্বাস্থ্যকর পরিবেশ এ সপ্তাহের আপনাকে ঘিরে থাকবে ।পারিবারিক কোন অনুষ্ঠান আপনার মনে কিছুটা হলেও আনন্দের সঞ্চার করবে ।কর্মক্ষেত্রে অধস্তনদের সাথে মনোমালিন্য হতে পারে।  প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য নিশ্চিত। বিদেশ ভ্রমণের একটা যোগ হচ্ছে ।সপ্তাহের শেষ ভ্রমণের আনন্দে আপনি আপ্লুত থাকবেন এবং প্রচুর অর্থ ব্যয় করবেন। প্রেমজ ব্যাপার গুলো মানসিক কষ্টের কারণ হবে। নানা ধরনের বাধাবিঘ্ন ডিঙিয়ে আপনার নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে।


ধনু রাশিঃ

ব্যয়বহুল প্রারম্ভ সপ্তাহের প্রথমেই সূচিত হচ্ছে ।যেকোনো পরিবেশে আপনার অপরিবর্তিত মানসিকতা জীবনের গতিশীলতার পথে অন্তরায় তৈরি করতে পারে ।এ সপ্তাহে সেসকল বিষয় নিয়ে ভাবার সময়। দূর ভ্রমনের যোগ।কোন বন্ধুর দ্বারা প্রতারিত হতে হতে পারে। প্রেমের ব্যাপারে মানসিক কষ্ট ।সন্তানের শরীর স্বাস্থ্য চিন্তার কারন হবে ।প্রতিযোগিতামূলক পরীক্ষায় নিশ্চিত সাফল্য। হার্ড, ব্রেন ,আই নার্ভ সম্পর্কিত রোগে ভোগার সম্ভাবনা। উপার্জন ব্যবসায়ীদের অনেকটাই কমে যাবে। শত্রুদের উৎপাত আপনাকে বিচলিত করবে ।সপ্তাহের শেষ টুকু আদর ভালোবাসা প্রাপ্তির জন্য শুভ । শিক্ষার্থীদের শিক্ষায় গুণমান বৃদ্ধি। মার সঙ্গে সম্পর্কের উন্নতি ।বিবাহে প্রচন্ড বাধার সম্মুখীন হতে হবে।আপনজনের সান্নিধ্যে সপ্তাহ মুখরিত হয়ে উঠবে ,যদিও বাহুল্য বৃদ্ধি পাবে।


মকর রাশিঃ

আপনার মন রোজগার মুখী, কর্মে অবিচল খেটে যাওয়া আপনার এগিয়ে যাওয়ার সোপান কে আলোক মন্ডিত করে তুলছে। সম্মান বৃদ্ধির যোগ। আনন্দ আপনার জীবনে অনেক দিন পর নিজের স্থান পেয়েছে। উন্নতির অবকাশ রয়েছে এটা নিঃসন্দেহে ।কথার খেলাপ যারা করেছে তারা আজ আপনার কাছে পদানত। সমস্যা সমাধানে আপনি পারদর্শী ।অপমান থেকে সম্মান কুরিয়ে নেওয়া আপনার চারিত্রিক ধর্ম।


কুম্ভ রাশিঃ

একটা মানসিক হতাশা বা একবারের প্রয়াসে কার্য সমাধায় বিফল হবার যোগ পরিলক্ষিত হচ্ছে ।সম্মান প্রাপ্তির জন্য বা রোজগারের জন্য আপনি হন্যে হয়ে ঘুরছেন। আপনার কর্মচাঞ্চল্য আপনাকে অনেকটাই প্রসিদ্ধির শিখরে নিয়ে যেতে পারে। এই সপ্তাহে সঞ্চয় বৃদ্ধিহবে। পারিবারিক ও মানসিক সুস্থতা অনেকটাই আপনার সমস্যা সমাধানে সহায়ক হবে। সপ্তাহের মধ্যভাগে আশাভঙ্গ ও দুশ্চিন্তা আপনাকে ভোগাবে। কিন্তু সপ্তাহের শেষে তা-ই শুভ ও লাভজনক হয় উঠবে বলে আপনার কাছে প্রতিভাত হবে। প্রাথমিক শিক্ষার্থীদের জন্য বা মাধ্যমিক স্তরিয় শিক্ষার্থীদের জন্য এ সময় শুভ। কিন্তু উচ্চ শিক্ষার্থীদের নানা বিষয়ে বাধার সম্মুখীন হতে হবে। বিবাহ বা বিবাহিত জীবনে যারা আছেন তারা যেন সন্দেহ প্রবণতা থেকে বেরিয়ে এসে নিজস্ব বিচার বুদ্ধিকে ,আদর্শ চিন্তাভাবনাকে প্রাধান্য দিন, এটা সাংসারিক বৃদ্ধিতে এবং আপনার মানসিক ও শারীরিক বৃদ্ধিতে সহায়ক প্রতিপন্ন হবে।


মীন রাশিঃ

বর্তমানে একটা সাংগঠনিক শক্তি আপনার মধ্যে ক্রিয়াশীল ।জ্ঞান এবং ক্ষমতার সংমিশ্রণে আপনার ব্যক্তিত্ব আলোকোজ্জ্বল ।তবে সপ্তাহের মধ্যভাগে দুঃখ ও অশান্তির বাতাবরণ আপনাকে ঘিরে উঠবে ।ধর্মীয় আচার-আচরণ বা চিন্তা-ভাবনা আপনার লুপ্তপ্রায় মান কে ধরে রাখতে সহায়ক প্রমাণিত হবে ।আপনার জনপ্রিয়তা অনেকাংশে হ্রাস প্রাপ্ত। কোন কারনে ভুল চিকিৎসার শিকার হতে হতে পারেন ।গুরুজনের স্বাস্থ্য চিন্তার কারন হবে। সপ্তাহের শেষ টুকু আনন্দ  ও উপার্জন বৃদ্ধির সহায়ক হিসাবে পরিগণিত হবে।



ডঃ পান্না সাহা,অধ্যক্ষা

" কলেজ অব অ্যাস্ট্রোলজি "

ভাটি অভয়নগর,আগরতলা

মোঃ ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯

 

আরশিকথা ভাগ্যফল

১৩ই জুন ২০২২






 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.