Type Here to Get Search Results !

আরশিকথা সাপ্তাহিক রাশিফলঃ ১১ই জুলাই থেকে ১৭ই জুলাই -- ড.পান্না সাহা,অধ্যক্ষা,কলেজ অব অ্যাস্ট্রোলজি

আমাদের রাশি চক্রে মোট ১২টি রাশি যথা-- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।আরশিকথায় দেখে নিন আপনার সাপ্তাহিক রাশিফল। ত্রিপুরা রাজ্যের প্রখ্যাত জ্যোতিষ তথা " কলেজ অব অ্যাস্ট্রোলজি " এর অধ্যক্ষা ড. পান্না সাহা এই রাশিফল বিচার করবেন।এই পর্বে ১১ জুলাই থেকে ১৭ জুলাই পর্যন্ত রাশিফল থাকছে।সরাসরি যোগাযোগ করতে পারেন ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯ এই নম্বরে।

 
মেষ রাশিঃ

উগ্র উত্তপ্ত পরিবেশে নিজেকে সংযত রাখার পরামর্শ রইলো। আর্থিক উপার্জন ভালই হবে উত্তরাধিকার প্রাপ্তি নিয়ে চিন্তিত থাকবেন ।আপনার এ সপ্তাহে যোগাযোগ অনেকটাই বৃদ্ধি পাবে। ধর্মীয় কাজে অংশগ্রহণ করে আনন্দ উপভোগ করবেন ।সেবামূলক কোনো কাজের মাধ্যমে সম্মান বৃদ্ধি হতে পারে। নিজের শরীর স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে ।অর্থ ও খ্যাতি লাভের যোগ ।সপ্তাহের শেষে কাজের বাধাকে অতিক্রম করে এগিয়ে যেতে পারবেন। বিদ্যার্থীদের শিক্ষায় উন্নতি ও সুফল প্রাপ্তি।


মিথুন রাশিঃ

আপনার প্রত্যুৎপন্নমতিতা ও সামাজিক ব্যবহার সকলের নজর করবে ।শরীর স্বাস্থ্য নিয়ে ভোগার সম্ভাবনা রয়েছে ।আপনার উচ্চ আধ্যাত্মিকতা আপনার চলার পথকে আলোকিত করবে ।কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি। বিধর্মীদের মাধ্যমে বা রাজনৈতিক ব্যক্তিত্বের মাধ্যমে উন্নতি। শিক্ষার্থীরা নিজেদের শিক্ষায় উন্নতিতে সন্তুষ্ট থাকবেন।


বৃষ রাশিঃ

একটা সৌখিন পরিমণ্ডল আপনার শারীরিক ও মানসিক উন্নতিতে বিশেষ সহায়ক হবে। বিবাহযোগ্যদের বিয়ের সংযোগ। চাকুরী প্রার্থীদের সুসংযোগ লাভ। আপনি আপনার পরিবার পরিজন মন্ডলের কাছে জনপ্রিয় হয়ে উঠবেন। যদিও কোন গুপ্ত রোগে আক্রান্ত হওয়ার সমস্যা রয়েছে ।বন্ধু ভাগ্য বর্তমান সময়ে আপনার ভালো ।কাজের অতিরিক্ত চাপ আপনাকে নিদ্রাহীনতার ভোগাবে। আত্মীয়- প্রিয়জনের জন্য চিন্তা থাকবে ।সপ্তাহের শেষে শরীর স্বাস্থ্য নিয়ে ভুগবেন। শিক্ষার্থীদের ফল ভালো হবে।


সিংহ রাশিঃ

সপ্তাহের প্রথম থেকেই একটা আনন্দমুলক পরিবেশ আপনাকে ঘিরে থাকবে। আয় উপার্জন বৃদ্ধি পাবে। সন্তান সম্বন্ধীয় চিন্তা ভাবনা বাড়বে। শিক্ষার্থীদের শিক্ষা বিষয়ক উন্নতি। ব্যবসায়ীদের ব্যবসায় নানা ধরনের দুশ্চিন্তা বৃদ্ধি। ভাগ্যের সহযোগিতা পাচ্ছেন না মনে হতে পারে। সপ্তাহের শেষে আবার ভয়, নিন্দা, মানসিক দুশ্চিন্তা আপনার মনকে ঘিরে বসবে ।শত্রুতা ষড়যন্ত্রতা বৃদ্ধি পাবে।


কর্কট রাশিঃ

কর্মে বাধা ,শত্রুতা ,সম্মানহানি যোগ ।মায়ের শরীর স্বাস্থ্য চিন্তার কারণ হবে। শিক্ষায় মনুমতো ফলপ্রাপ্তিতে বাধা। উগ্রতা পরিহার করে এগিয়ে যাওয়ার পরামর্শ রইলো। শত্রুরা সজাগ রয়েছে সাবধানতা অবলম্বন করতে হবে। সম্পদ সম্পত্তি নিয়ে সমস্যা তৈরি হতে পারে ।উত্তরাধিকার প্রার্থীতে নানা ধরনের সমস্যা আসবে। একটা অশান্তির বাতাবরণ এ সপ্তাহে আপনাকে ঘিরে থাকবে ।কোন ধরনের দুর্ঘটনারও সম্মুখীন আপনাকে হতে হবে সাবধানতা অবলম্বন করুন।

 

বৃশ্চিক রাশিঃ

অত্যন্ত ব্যয় ও ক্ষতি দিয়ে সাপ্তাহিক শুরু । নানা করণে অর্থ নষ্ট হতে পারে। শরীর স্বাস্থ্য নিয়ে নানা ধরনের সমস্যা বৃদ্ধি পেতে পারে। সপ্তাহের মধ্যভাগে আপনার সম্মান বৃদ্ধি পাবে। ব্যবসা-বাণিজ্যে শ্রী বৃদ্ধি ।মানসিক চাপ এর পরেও ক্রিয়াশীল থাকবে। সন্তানের কৃতিত্বে গৌরবান্বিত হবেন ।কর্মক্ষেত্রে নানা  ঝামেলা ।বিদ্যাজনিত ব্যাপারে শুভ ফল প্রত্যাশা করতে পারেন। সপ্তাহের শেষের দিকে আবারো সম্মানহানি মনস্তাপের যোগ রয়েছে।


কন্যা রাশিঃ

একটা নেতিবাচক পরিবেশ দিয়ে আপনার সাপ্তাহিক শুরু। মামলা ও ঝামেলা থেকে নিজেকে সরিয়ে রাখার পরামর্শ রইল। পারিবারিক শত্রুতা এবং অর্থ নাশের ইঙ্গিতবহ। যোগাযোগ মাধ্যমগুলো প্রাণবন্ত হয়ে উঠবে। ধীরে ধীরে একটা সুখবর পরিবেশ আবার আপনার কার্যসিদ্ধিতে সহায়ক হয়ে উঠবে। আনন্দমূলক ভ্রমণের সম্ভাবনা রয়েছে। স্থাবর অস্থাবর সম্পত্তি গুলো  বৃদ্ধি পাওয়ার যোগ ।বিবাহযোগ্যদের বিয়ের যোগ। শিক্ষার্থীদের শিক্ষায় উন্নতি। ভাগ্যের পূর্ণ সহায়তা প্রাপ্তি ।কর্ম ক্ষেত্রে সম্মান বৃদ্ধি বা নতুন কর্মপ্রাপ্তি।


তুলা রাশিঃ

অর্থ ও স্বার্থ জনিত চিন্তায় মন বিকৃত রয়েছে ।পরিবার ও প্রিয়জনের সান্নিধ্য লাভ একান্ত কাম্য। ব্যবসায় নানা ধরনের প্রতিকূলতার মাধ্যমে এগিয়ে যাওয়ার যোগ ।কর্ম ক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে আন্তরিকতা বৃদ্ধি। সন্তানজনিত ব্যাপারে কোন কারনে মানসিক অশান্তি। মর্যাদা পূর্ণ বুদ্ধিমান ব্যক্তিদের মাধ্যমে উন্নতি। সপ্তাহের শেষের দিকে কর্মক্ষেত্রের কার্যসিদ্ধি। যোগাযোগ মাধ্যম গুলো সক্রিয় হয়ে উঠবে এবং আনন্দ দান করবে।


ধনু রাশিঃ

ব্যয়বহুল আরম্ভ। সম্পর্ক জনিত ব্যাপারে তীব্র মানসিক কষ্ট ।যোগাযোগ মাধ্যমগুলো স্লথ হয়ে আসবে ।শিক্ষার্থীদের শিক্ষায় শুভ ফলপ্রাপ্তির সম্ভাবনা ।নতুন কর্মক্ষেত্র প্রাপ্তি বা নতুন স্কুল পরিবর্তন। বিবাহিত জীবনে ইগো জনিত ব্যাপারে কিছু মানসিক কষ্ট আসতে পারে ।সন্দেহ প্রবণতা থেকে নিজেকে দূরে রাখতে হবে ।পরিশ্রমের তুলনায় আয় উপার্জন কমে আসবে ।ব্যবসায় প্রবল বাধার সম্মুখীন হতে হবে। সপ্তাহের শেষটুকু অর্থ ও পরিবার বিষয়ক ব্যাপারে শুভ।


মকর রাশিঃ

মানুষের কষ্টের পরিমাণ লাঘব হতে চাইছে না ।তবে পূর্বতন অবস্থা থেকে যোগাযোগ মাধ্যমগুলো অনেকটাই শুভ ইঙ্গিত দিচ্ছে।সম্পত্তি জনিত নতুন পদক্ষেপ না নেওয়ার পরামর্শই রইল এই মুহূর্তে ।প্রেমজ ব্যাপারে একটা নিবিড় আনন্দের অনুভূতি জাগবে। বিপরীত লিঙ্গের লোকদের কাছ থেকে সহায়তা প্রাপ্তি। কর্মপ্রার্থীদের কর্ম লাভের যোগ। বিদ্যার্থীদের শিক্ষা জনিত ব্যাপারে মনোযোগের অভাব ও শুভ ফলপ্রাপ্তিতে বাধা। কর্মক্ষেত্রে প্রবল শত্রুতা ষড়যন্ত্র তার শিকার হতে হবে।


কুম্ভ রাশি:

প্রবল মানসিক চাপের মধ্য দিয়ে আপনার গতানুগতিক জীবন অতিবাহিত হচ্ছে। নিকট প্রিয়জনের সঙ্গে সম্পর্ক হানি এবং প্রিয়জনের শরীর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ উদ্দীপনা বৃদ্ধি। পারিবারিক কোনো শুভ অনুষ্ঠান বা সমাগমের সম্ভাবনা রয়েছে। কর্ম জনিত ব্যাপারে শুভ সংবাদ প্রত্যাশা করতে পারেন। কোন ধরনের মামলা মুকদমা থেকে নিজেকে সরিয়ে রাখার চেষ্টা করুন। গৃহস্থলীর ব্যাপারে নতুন সম্ভাবনা তৈরি হচ্ছে বা সম্পদ সম্পত্তি বৃদ্ধি। সন্তানের জন্য গর্বিত হতে পারেন। গুরুজনের শরীর স্বাস্থ্য চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। সপ্তাহের শেষে আনন্দ অনেকটাই বিঘ্নিত হবে। ভ্রমণযোগ্ পরিলক্ষিত হচ্ছে।


মীন রাশি:

সাড়েসাতীর শুরু হয়েছে বলে আপনার পারিপার্শিকে একটা নেতিবাচক পরিবেশ তৈরি হচ্ছে। ধর্মীয় ব্যাপারে আপনার আগ্রহ বৃদ্ধি পাবে ।এই সপ্তাহে প্রবল একাকীতে ভোগবেন ।অর্থ জলের মতো বেরিয়ে যাবে ।শিক্ষা জনিত ব্যাপারে শুভফলপ্রত্যাশা করতে পারেন ।কোন কারনে ভুল চিকিৎসা থেকে সাবধান থাকবেন ।আয়যোগ্য মাধ্যম গুলো সক্রিয় হয়ে উঠবে ।উৎকণ্ঠা দূর করে এগিয়ে যাওয়ার পরামর্শ রইল নয়তো পরাজিত হতে পারেন। নানা ধরনের পীড়ায় ভোগতে হতে পারে।



ডঃ পান্না সাহা,অধ্যক্ষা

" কলেজ অব অ্যাস্ট্রোলজি "

ভাটি অভয়নগর,আগরতলা

মোঃ ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯

 

আরশিকথা ভাগ্যফল

১১ই জুলাই, ২০২২

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.