Type Here to Get Search Results !

আরশিকথা সাপ্তাহিক রাশিফলঃ ২৮ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর -- ড.পান্না সাহা,অধ্যক্ষা,কলেজ অব অ্যাস্ট্রোলজি

আমাদের রাশি চক্রে মোট ১২টি রাশি যথা-- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।আরশিকথায় দেখে নিন আপনার সাপ্তাহিক রাশিফল। ত্রিপুরা রাজ্যের প্রখ্যাত জ্যোতিষ তথা " কলেজ অব অ্যাস্ট্রোলজি " এর অধ্যক্ষা ড. পান্না সাহা এই রাশিফল বিচার করবেন।এই পর্বে ২৮ আগস্ট  থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত রাশিফল থাকছে।সরাসরি যোগাযোগ করতে পারেন ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯ এই নম্বরে।
মেষ রাশিঃ

আনন্দমুখর পরিবেশ থেকে হঠাৎ নিরানন্দের পথযাত্রা শুরু হবে, তাই অবশ্যই সাবধানতা অবলম্বন করা দরকার। প্রেমময় বাতাবরণ আপনাকে সংঘর্সবহুল জীবনের দিকে ঠেলে দিতে পারে ।তাই এগিয়ে যাওয়ার আগে কয়েকবার চিন্তা করুন ।ব্যকুলতা ট্যাগ করে বুদ্ধি দিয়ে পরিচালিত হওয়ার পরামর্শ রইলো। আর্থিক ভাগ্য খুব একটা সঙ্গ দেবে না ।অত্যধিক শারীরিক অসুস্থতা দিয়ে এই সপ্তাহ অতিবাহিত হবে ।ঝুঁকিপূর্ণ কাছ থেকে বিরত থাকুন।


বৃষ রাশিঃ

উগ্রতা আপনার সফলতার পথকে অনেকটাই অবরুদ্ধ করবে ।প্রাপ্তি যোগ রয়েছে বিরক্তি ও বিষণ্যতা ত্যাগ করে এগিয়ে যাওয়ার পরামর্শ রইলো ।প্রবঞ্চনা ও সংঘাত এ সপ্তাহের আপনার নিত্য সঙ্গী ।পরিশ্রমী পদক্ষেপ নিশ্চিত জয়ের ইঙ্গিত দেখাচ্ছে ।জনপ্রিয়তা আপনার ব্যক্তিত্বের বলেই অর্জন হবে। গৃহস্থলীর ব্যাপারে কোন ধরনের অসামঞ্জস্যকর পরিবেশ তৈরি হলে তা সিদ্ধ হতে দমন করুন ।মাতার শরীর স্বাস্থ্য ও পড়ুয়াদের বিদ্যা চর্চায় সমস্যার সম্মুখীন হতে পারেন। ব্যবসায়ীদের লাভ।


মিথুন রাশিঃ

যশ ভাগ্য রয়েছে ।চিন্তা ও ব্যস্ততা ত্যাগ করে উন্নতিটুকু উপভোগ করার চেষ্টা করুন ।প্রাপ্তি যোগ এই সপ্তাহের আপনার সহচর।নানা বিষয়ে আপনার কৃতিত্ব সবার নজর কাড়বে। ভুল বন্ধু-বান্ধবের সঙ্গ থেকে সাবধান থাকবেন কর্ম ক্ষেত্রে নানাহ সমস্যায় বিচলিত বোধ করবেন। শিক্ষা বিষয়ক ব্যাপারে এ সপ্তাহে আগ্রহ বাড়বে ।একটা মানুষিক চাপের মুখোমুখি থেকেও সফলতাকে করায়ত্ব করতে পারবেন।


কর্কট রাশিঃ

অর্থকষ্ট থেকে এগিয়ে আসার সময়। কলহ, নিন্দা প্রবঞ্চনা ইত্যাদি কে হার মানিয়ে উন্নতির সোপানে এই সপ্তাহে অনেকটাই এগিয়ে যাবেন ।ব্যয়বহুলতা সামান্য বিচলিত করলেও শেষ টুকু শুধু আপনার। মায়ের শরীর স্বাস্থ্য গৃহস্থলীর ব্যাপারে, কর্মক্ষেত্রে ঝামেলা ,শত্রুতা ইত্যাদি আপনাকে এ সপ্তাহে ভোগ করতে হবে ।তবুও আপনি এগিয়ে যেতে সক্ষম হবেন।


কন্যা রাশিঃ

অধিক ব্যয়বহুল্য চিন্তার কারণ হয়ে দাঁড়াবে ।উচ্চ প্রভাব প্রতিপত্তি সম্পন্ন ব্যক্তিদের সাথে বন্ধুত্ব,প্রেমজ ব্যাপারে বিশেষ আকর্ষণ। পুরনো বন্ধুর সান্নিধ্যে সমস্যা সমাধান ও শারীরিক ব্যাধির কারণে এই সপ্তাহের আনন্দ অনেকটা বিঘ্নিত হবে। সপ্তাহের শেষটুকু বাধা অতিক্রম না করতে পারার কষ্ট সহ্য করতে হবে। ব্যবসায়ীদের ব্যবসার প্রসার হবে। বিদ্যার্থীদের জন্যও শুভ।


সিংহ রাশিঃ

প্রেমজ বিষয়ে আনন্দ উপভোগ করবেন ।আর্থিক লাভ ।মান সম্মান ও যশোর লাভ এ সপ্তাহে আপনার রয়েছে ।শরীর স্বাস্থ্য নিয়ে কিছুটা সমস্যায় পড়তে হতে পারে। চোখ ও মাথায় সমস্যা দেখা দিতে পারে ।গ্যাস ,এসিডিটি সমস্যাও বাড়বে।গুরুজন হানীর যোগ রয়েছে ।কর্মক্ষেত্রে বিশেষ প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে।


তুলা রাশিঃ

ভাগ্যের পূর্ণ সহযোগিতা এ সপ্তাহে আপনি পাবেন ।মাথা ঠান্ডা রেখে কাজে এগিয়ে চলুন ।আর্থিক উপার্জন ভালো হবে ।সাফল্য আপনার দোরগোড়ায়। ভ্রমণে আনন্দ লাভ হবে। ধর্মীয় আচার-আচরণে নিজের বিস্তার খুজে পাবেন ।রাজনৈতিক ব্যক্তিত্বের সান্নিধ্যে ভাগ্যোন্নতি ।সামগ্রিকভাবে এ সপ্তাহ আপনার জন্য শুভ।


ধনু রাশিঃ

ধর্মীয় আচরণে মনোনিবেশ। আধ্যাত্মিক ক্রিয়াক্রমে নিবিড় শান্তি লাভ ।পারিবারিক সমস্যায় জর্জরিত হওয়া সম্ভাবনা ।বাক শক্তিকে সঠিক খাতে ব্যয় করুন ।বিদ্যার্থীদের এ সপ্তাহ শুভ ।প্রেম-ভালোবাসার ব্যাপারে নিরাশাবাদ ।সন্তান সুখ প্রাপ্তি ।সাবধানতা অবলম্বন করে মহত্ত্ব দেখাতে যাবেন ।মান সম্মান বৃদ্ধি পাবে এ সপ্তাহে।


বৃশ্চিক রাশিঃ

কর্মবহুল চাঞ্চল্য আপনাকে সুপ্রতিষ্ঠিত হতে এ সপ্তাহে অনেক অনেক সহায়ক হবে। অজীর্নতা ,আমাশয় ইত্যাদি রোগে ভোগার সম্ভাবনা। উৎসাহ উদ্দীপনা গুলো সীমিত রাখুন নয়তো নিরানন্দের সম্মুখীন হতে হবে ।সপ্তাহের শেষের দিকে পুরনো বন্ধুদের সঙ্গে কোয়ালিটি টাইম কাটানোর আনন্দ পাবেন এবং  ধনপ্রাপ্তি যোগ বিদ্যমান রয়েছে। এই সপ্তাহে আপনার সম্মানের পরিসীমা অনেকটাই বেড়ে যাবে।


মকর রাশিঃ

মানসিক চাপ অবসাদে আপনি নির্বিকার চিত্ত হওয়ার চেষ্টা করুন ।রোগ ব্যাধিকে সঠিক চিকিৎসার দ্বারা নিরাময় করতে হবে।অবহেলা পরিত্যাগ করুন চিন্তার প্রখরতা আপনার ভবিষ্যৎ উন্নতির কারণ হবে ।রাজনৈতিক ক্ষেত্রে বিশেষ প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং সাময়িক কোন বিষয়ে আপনার জয় নিশ্চিত হবে। শিক্ষার্থীদের শিক্ষায় মন মত রেজাল্ট আসবে না ।চাকুরীরতদের নানা ধরনের প্রতিকূল পরিবেশের মধ্য দিয়ে অতিবাহিত হতে হবে।


কুম্ভ রাশিঃ

প্রচন্ড অবসাদগ্রস্ত অবস্থার মধ্য দিয়ে এগোতে হচ্ছে । কর্মক্ষেত্রে নানা সমস্যায় পর্যদুস্থ হতে হচ্ছে ।আর্থিক নানা ধরনের টানাপোড়নের মধ্য দিয়ে এগোতে হবে। দীর্ঘস্থায়ী সম্পর্ক গুলো ভাঙার কাঠগড়ায় এসে দাঁড়াচ্ছে ।নতুন সম্পর্কে জড়ানোর আগে একাধিক বার চিন্তা করে নেবেন ।চাঞ্চল্যকর পরিবেশ থেকে নিজেকে সংযত রাখবেন ।এ সপ্তাহে অর্থ বিষয়ক ব্যাপারে শুভ ইঙ্গিত। সংসারের নানা অশান্তি থাকার সত্ত্বেও সফলতা আসবে।


মীন রাশিঃ

মানহানি মনস্তাপের যোগ ।প্রাপ্য সম্মান প্রাপ্তিতে বাধা ।অত্যধিক ব্যয় ওশত্রু বৃদ্ধি যোগ ।ধর্মীয় কাজে অংশগ্রহণ করতে বাধা। প্রেমে নানা ধরনের গোলযোগ ।সপ্তাহের শেষের দিকে অনেকটাই সমস্যা মুক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে ।ঠান্ডা কাশির ধাপ ও পেটের সমস্যায় ভোগার ইঙ্গিত।


ডঃ পান্না সাহা,অধ্যক্ষা

" কলেজ অব অ্যাস্ট্রোলজি "

ভাটি অভয়নগর,আগরতলা

মোঃ ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯

 

আরশিকথা ভাগ্যফল

২৮শে আগস্ট, ২০২২



 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.