Type Here to Get Search Results !

জঙ্গিদের সঙ্গে গুলির লড়াইয়ে শহীদ বিএসএফ জওয়ানঃ ত্রিপুরা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


কাঞ্চনপুরে ত্রিপুরা বাংলাদেশ  সীমান্তে উগ্রপন্থী হামলায় এক বিএসএফ জওয়ানের মৃত‍্যু হয়েছে । উত্তর ত্রিপুরা জেলায় আনন্দবাজার থানাধীন বিএসএফ ১৪৫ নম্বর ব্যাটালিয়ানের সীমানাপুর-২ বিওপি-তে কর্মরত ওই জওয়ানকে গুরুতর আহত অবস্থায় আগরতলায় একটি বেসরকারি হাসপাতালে আনা হয়েছিল। তাঁর শরীরে চারটি গুলি লাগে। 


হাসপাতালের আনার পরই কর্তব‍্যরত ডাক্তার তাঁর মৃত্যু হয়েছে বলে  জানান । জওয়ানের নিথর দেহ ময়না তদন্তের জন্য জি বি হাসপাতালে নেওয়া হয়। বিএসএফ সূত্রে জানা যায় , নিহত জওয়ানের নাম গিরীশ কুমার যাদব।  রোজকার মতোই তিনি শুক্রবার  সকালে সীমানাপুর-২ বিওপির বিএসএফ জওয়ানরা সীমান্তে টহল দিচ্ছিলেন। হঠাৎ সীমান্তের ওপার থেকে উগ্রপন্থীরা বিএসএফ জওয়ানদের লক্ষ্য করে গুলি ছুড়ে। তাতে এক বিএসএফ জওয়ানের শরীরে গুলি লাগে । উগ্রপন্থীদের অতর্কিত হামলায় বিএসএফ জওয়ানরাও পাল্টা প্রতিরোধ গড়ে তোলে।  খবর পেয়ে উত্তর ত্রিপুরা জেলার পুলিশ সুপার বিশাল পুলিশ বাহিনী নিয়ে ঘটনাস্থলে ছুটে গেছেন। বিএসএফের ডিআইজি হেলিকপ্টারে ঘটনাস্থলে যান। এলাকায় বিএসএফ চিরুনি তল্লাশী শুরু করেছে। গা ঢাকা  দিয়েছে জঙ্গিরা।
জঙ্গিদের সঙ্গে গুলির লড়াইয়ে শহীদ বিএসএফ জওয়ান গীরিশ কুমার যাদব এর মৃত্যুতে গভীর শোক ও পরিবার পরিজনদের প্রতি সমবেদনা জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা। মুখ‍্যমন্ত্রী বলেন, দেশ মাতৃকার সেবা করতে গিয়ে  উত্তর ত্রিপুরা জেলার সীমান্ত এলাকায় সন্ত্রাসবাদীদের সাথে লড়াই করতে গিয়ে সর্বোচ্চ বলিদান দেওয়া বিএসএফের হেড কনস্টেবল শহীদ গিরিশ  কুমারকে অভিবাদন জানাই। শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আমার সমবেদনা ও সহমর্মিতা রইলো। এই দুঃখজনক সময়ে ত্রিপুরার আপামর জনসাধারণ শহীদ জওয়ানের পরিবারের পাশে রয়েছে। মুখ‍্যমন্ত্রী তার সামাজিক মাধ‍্যমে এই কথা জানিয়েছেন।



আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ
১৯শে আগস্ট,২০২২


 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.