Type Here to Get Search Results !

আরশিকথা সাপ্তাহিক রাশিফল ।। ৫ সেপ্টেম্বর থেকে ১১ সেপ্টেম্বর ।। ড.পান্না সাহা,অধ্যক্ষা,কলেজ অব অ্যাস্ট্রোলজি

আমাদের রাশি চক্রে মোট ১২টি রাশি যথা-- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন।আরশিকথায় দেখে নিন আপনার সাপ্তাহিক রাশিফল। ত্রিপুরা রাজ্যের প্রখ্যাত জ্যোতিষ তথা " কলেজ অব অ্যাস্ট্রোলজি " এর অধ্যক্ষা ড. পান্না সাহা এই রাশিফল বিচার করবেন।এই পর্বে ৫ সেপ্টেম্বর থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত রাশিফল থাকছে।সরাসরি যোগাযোগ করতে পারেন ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯ এই নম্বরে।


মেষ রাশিঃ

এ সপ্তাহে শিক্ষা ও ধর্মীয় বিষয়ে আপনার আগ্রহ অনেকটা বৃদ্ধি পাবে ।সামাজিক কাজকর্মের সঙ্গে যুক্ত হয়ে আনন্দ লাভ ।বাকশক্তিকে সংযত রাখতে হবে নয়তো যে কোন বিবাদ ,উপস্থিত হতে পারে। সাংসারিক অশান্তির মাত্রা তুলনামূলক বৃদ্ধি পাবে। ভ্রমন যোগ বিদ্যমান ।মানুষের ষড়যন্ত্র মানসিক কষ্টের কারণ হবে ।বিদ্যার্থীদের উচ্চ শিক্ষার যোগ। বৈদেশিক যোগাযোগে বিশেষ প্রাপ্তি ।ব্যবসায়ের বিনিয়োগ বৃদ্ধি ও ভাগ্যোন্নতি।


বৃষ রাশিঃ

অবৈধ চিন্তা ভাবনা গুলোকে সীমিত রাখতে হবে ।কৃতজ্ঞতা ভঙ্গের কারণে আপনি কারোর উপর ক্ষুব্ধ হতে পারেন ।তবে যশ ও সম্মান আপনারই বৃদ্ধি পাবে ।এ সপ্তাহে আপনার উত্তরাধিকার সম্পত্তির জনিত ব্যাপারে শুভ সংবাদ লাভ করতে পারেন ।আপনার পাণ্ডিত্য সকলের নজর করবে । সন্তানের ব্যাপারে আপনি যথেষ্ট আনন্দ উপভোগ করবেন ।পেটের কোন সমস্যায় ভোগার ইঙ্গিত রয়েছে, ভাগ্য আপনার সহায়।


সিংহ রাশিঃ

আপনার সৃষ্টিশীলতা এ সপ্তাহে আপনাকে অনেকটাই কর্ম চঞ্চল করে তুলবে ও এর দ্বারা সম্মান প্রাপ্তি ঘটাবে ।কর্মক্ষেত্রে হিংসা ও দ্বেষের শিকার হবেন ।সুখ ও সমৃদ্ধি আপনার এ সপ্তাহে করায়ত্ব। নতুন কোন দ্রব্য ক্রয় করতে পারেন। নিজের ক্ষয়ক্ষতি ও বঞ্চনার প্রতিবাদ করার সময় এখন, সপ্তাহের শেষ টুকু শুভ হবে।


মিথুন রাশিঃ

উত্তেজনার বশীভূত হয়ে কোন সিদ্ধান্ত নেওয়া পরিহার করুন । পারিবারিক সম্পর্ক গুলো র সান্নিধ্য লাভ এবং জীবন সাথীর সম্পর্কে ভাবার সময় এখন ।আপনার সামাজিক জনপ্রিয়তা অনেকটাই বৃদ্ধি পাবে। মায়ের শরীর স্বাস্থ্য কিছুটা চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। প্রাপ্তি গুলো হঠাৎ স্থিমিত হয়ে আসবে ।আজেবাজে বন্ধু বান্ধবী থেকে নিজেকে সংরক্ষিত রাখুন। শরীর স্বাস্থ্য চিন্তার কারণ হয়ে দাঁড়াবে ।উপযুক্ত চিকিৎসকের পরামর্শ নিন।


কর্কট রাশিঃ

গুপ্ত কোন রোগে ভোগার ইঙ্গিতবহ। শরীর স্বাস্থ্য অনেকটাই জীবনের চলার পথে অন্তরায় তৈরি করবে ।ব্যবসায়ের পার্টনারের সাথে মতানৈক্য হতে পারে ।শান্তি খুঁজে পেতে সমস্যা হবে ।শত্রুরা আপনাকে পর্যদাস্ত করতে নিরন্তর প্রয়াসী কিন্তু ঐশ্বরিক কোন শক্তি বলে আপনার কোন ক্ষতি সাধিত করতে পারবেনা ।আর্থিক সংযোগ গুলো অনেকটাই গতিহীন হয়ে আসবে। বংশগত কোন রোগে ভোগার ইঙ্গিত।


তুলা রাশিঃ

কলহ বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন ।শত্রুতা বহুল পরিমন্ডলে আপনাকে বাস করতে হচ্ছে। কর্মক্ষেত্রেও উচিত প্রাপ্তি থেকে আপনাকে বঞ্চিত করা হচ্ছে ।শিক্ষার্থীদের শিক্ষা বিষয়ক উন্নতি পরিলক্ষিত করা যায়। ব্যবসায়ীদের নানা ধরনের নেতিবাচক পরিস্থিতি দিয়ে এগোতে হবে। শান্তিময় পরিমণ্ডল সপ্তাহের শেষের দিকে কিছুটা তৈরি হতে পারে।


কন্যা রাশিঃ

অত্যধিক ব্যয় প্রবণতা আপনাকে বিভ্রান্ত করবে ।আপনার প্রত্যুৎপন্নমতিত্ব এখানে ব্যর্থতার শিকার হবে । বিদ্যা শিক্ষা, স্থাবর অস্থাবর সম্পত্তি ও সন্তান জনিত চিন্তা প্রতিমুহূর্তে আপনাকে বিপর্যস্ত করে তুলবে। শারীরিকভাবেও নানা উপদ্রবের শিকার হবেন। ধর্মীয় আচার-আচরণে অনেক প্রতিবন্ধকতার শিকার হতে হবে ।তবে সপ্তাহের শেষ টুকু অনেকটাই শুভ ইঙ্গিত।


বৃশ্চিক রাশিঃ

পারিবারিক আনন্দ বিহ্বল পরিবেশে এ সপ্তাহের প্রারম্ভ সূচিত হচ্ছে ।অর্থ ও স্বার্থ জনিত ব্যাপারগুলো এড়িয়ে চলার চেষ্টা করুন। দীর্ঘ কোন অর্থপ্রাপ্তি হতে পারে ।সন্তান সুখ রাখতে পেটের কোন সমস্যায় ভুগতে পারেন ।পারিবারিক ঝামেলায় শিকার হতে পারে ।কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি ও আয়ু উপার্জন বৃদ্ধি। শিক্ষার্থীদের শিক্ষা বিষয়ক হতাশা আসতে পারে।


ধনু রাশিঃ

নিজেকে নিয়ে ভাবার সময় এখন। আপনার ব্যক্তিত্ব সকলের কাছে ঈর্ষার কারণ হয়ে দাঁড়িয়েছে ।পারিবারিক নানা ধরনের ঝামেলা বা বিরহের শিকার হবেন । ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন ।সাবধানে চলুন কোন ধরনের রক্তপাতের সম্ভাবনা রয়েছে ।ধর্মীয় বিষয়ে আপনার জ্ঞান অনেকটা বৃদ্ধি পাবে ।কর্মক্ষেত্রে ব্যবসায়ী মানসিকতা থাকা সত্ত্বেও আয় উপার্জন বৃদ্ধি হচ্ছে না। সপ্তাহের শেষের দিকে নতুন কোন সম্পর্কের আনাগোনা আপনার মনে আনন্দ সৃষ্টি করবে।


কুম্ভ রাশিঃ

সময় এখন আপনার পক্ষে নেই ।এ সপ্তাহে চিন্তা মুখর পরিবেশকে নিয়েও আপনি স্বমর্যাদায় নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবেন। বিবাদ থেকে নিজেকে দূরে রাখুন। আশা-আকাঙ্ক্ষা গুলো অনেকটাই সময়ের অপেক্ষায় অপেক্ষমান ।নিকটজন হারানোর বেদনা আপনাকে সহ্য করতে হবে ।আর্থিক ব্যাপারে গতিবিধি স্বাভাবিকই থাকবে, তবে টানাপোড়েন কমবে না। সন্তান জনিত ব্যাপারে আপনাকে হতাশ হতে হবে। ধর্মীয় জ্ঞানের পরিধি বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে পরিবর্তন যোগ দেখা যাচ্ছে। শিক্ষার্থীদের ফল মনোমতো হবে না এবং অমনোযোগী থাকবেন।


মকর রাশিঃ

চলার পথ অনেকটাই কন্ঠকাকীর্ণ হয়ে উঠেছে।জীবন থেকে অনেক কিছু হারিয়ে গেছে ।অতৃপ্তিতে ভুগছেন ।এই সপ্তাহে অনেকটাই পরিবর্তন লক্ষ্য করা যাবে। সম্মান বৃদ্ধি পাবে। নিন্দুদের মুখ বন্ধ করতে পারবেন ।আনন্দকে প্রতিষ্ঠিত করতে পারবেন।


মীন রাশিঃ

আপনার সততা সত্যিই প্রশংসনীয় কিন্তু একাকিত্বের বেদনা আপনাকে সহ্য করতে হবে ।স্বার্থসিদ্ধি ও শত্রু ক্ষয় জনিত ব্যাপার এ সপ্তাহে আপনার সঙ্গে ঘটবে এবং অবশ্যই সাফল্য আসবে ।দাম্পত্য জীবনে আনন্দ বৃদ্ধি পাবে সপ্তাহের শেষটুকু মানসিক ইচ্ছা পূরণে অনেকটাই প্রতিবন্ধকতা তৈরি করতে পারে এবং কোন কিছু দ্রব্য  হারিয়ে যেতে পারে,ব্যয়বাহুল্য।



ডঃ পান্না সাহা,অধ্যক্ষা

" কলেজ অব অ্যাস্ট্রোলজি "

ভাটি অভয়নগর,আগরতলা

মোঃ ৯৭৭৪৯৬৫৯৩৫ / ৯৮৬২২০৫৭৩৯

 

আরশিকথা ভাগ্যফল

 ৫ই সেপ্টেম্বর, ২০২২

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.