Type Here to Get Search Results !

ত্রিপুরা স্টেট রাইফেলস'র জওয়ানরা রাজ্যের গর্ব : মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


ত্রিপুরা স্টেট রাইফেলস'র জওয়ানরা রাজ্যের গর্ব। রাজ্যের সন্ত্রাসবাদ দমনে তাদের অবদান অনস্বীকার্য। টিএসআর বাহিনীর জওয়ানগণ নিজেদের জীবন উৎসর্গ করে জন নিরাপত্তায় কাজ করছে। শনিবার আগরতলা উড্ডয়ন্ত প্রাসাদের সন্মুখে আয়োজিত টিএসআর দ্বিতীয় ব্যাটেলিয়ানের ব্যান্ড প্রদর্শনী অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা একথা বলেন।

তিনি বলেন, টিএসআর দ্বিতীয় ব্যাটেলিয়ানের উদ্যোগে প্রথমবারের মতো এ ধরনের ব্যান্ড প্রদর্শিত হল। সপ্তাহে প্রতি শনিবার এ ধরণের ব্যান্ড প্রদর্শনীর আয়োজন করা হবে। এতে সাধারণ জনগণের সাথে নিরাপত্তা রক্ষীর সম্পর্ক আরও সুন্দর হবে। পাশাপাশি মানুষের মনে দেশত্মবোধের চেতনা জাগ্রত হবে বলে মুখ্যমন্ত্রী আশা ব্যক্ত করেন।

মুখ্যমন্ত্রী টিএসআরের এই উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন। মুখ্যমন্ত্রী বলেন, রাজ্যের টিএসআর আজ সারা দেশে সমাদ্রিত। রাজ্যের দুটি টিএসআর বাহিনী দিল্লিতে এবং ছত্রিশগড়ে সাহসিকতার সাথে সুরক্ষার কাজে নিযুক্ত রয়েছে। তাদের এই সাহসিকতা কাজের সুবাদে দেশের বিভিন্ন স্থান থেকে টিএসআর বাহিনীর সার্ভিস পাওয়ার জন্য রাজ্যে আবেদন আসছে। আগামীতে আরও দুটি আইআর টিএসআর ব্যাটেলিয়ান হবে বলে মুখ্যমন্ত্রী জানান।





অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পুলিশের মহা নির্দেশক অমিতাভ রঞ্জন। এছাড়াও উপস্থিত ছিলেন সহকারি পুলিশের মহানির্দেশক সৌরভ ত্রিপাঠি, আইজি, জে এস রাও ও পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

১০ই সেপ্টেম্বর ২০২২
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.