Type Here to Get Search Results !

আগরতলা প্রেস ক্লাবের উদ্যোগে মহকুমা প্রেস ক্লাবের সভাপতি ও সম্পাদকদের নিয়ে মত বিনিময় সভা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


আগরতলা প্রেস ক্লাবের উদ্যোগে রাজ্যের সকল মহকুমা প্রেস ক্লাবের সভাপতি ও সম্পাদকের নিয়ে আজ এক সৌজন্যমূলক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয় ।



আগরতলা প্রেস ক্লাবে আয়োজিত আজকের এই মত বিনিময় সভায় প্রায় সকল মহকুমা প্রেস ক্লাবের সভাপতি ও সম্পাদক উপস্থিত ছিলেন।

এছাড়া উপস্থিত ছিলেন আগরতলা প্রেস ক্লাবের সভাপতি সুবল কুমার দে, সহ সভাপতি অরুন নাথ ও সম্পাদক প্রণব সরকার সহ কার্যকরী কমিটির অন্যান্য সদস্যরা। আজকের এই সভায় বিভিন্ন গঠনমূলক বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে। যে সকল মহকুমা প্রেস ক্লাবের কোনো স্থায়ী জায়গা নেই তাদের স্থায়ী জায়গার ব্যবস্থা করতে রাজ্য সরকারের কাছে দাবি জানাবে আগরতলা প্রেস ক্লাব।

তাছাড়া রাজ্যের সকল মহকুমা প্রেস ক্লাব পরিচালনার জন্য বার্ষিক এক লক্ষ টাকা সরকারি অনুদানের জন্যও রাজ্য সরকারের কাছে দাবি জানাবে আগরতলা প্রেস ক্লাব। যে সকল মহকুমা প্রেস ক্লাবের স্থায়ী জায়গা আছে তাদের অফিস পরিকাঠামো কিভাবে উন্নয়ন করা যায়, তা নিয়েও বিস্তারিত আলোচনা হয়েছে আজকের এই সভায়।



সভা শেষে উপস্থিত সকল মহকুমা প্রেস ক্লাবের প্রতিনিধিদের হাতে আগরতলা প্রেস ক্লাবের পক্ষ থেকে পুষ্প ও স্মারক  তুলে দেওয়া হয়েছে।
উল্লেখ্য, এই প্রথম বারের মত মহকুমা প্রেস ক্লাবের সভাপতি ও সম্পাদকের সাথে সৌজন্যমূলক মত বিনিময়ের সভার আয়োজন করেছে আগরতলা প্রেস ক্লাব।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সংগৃহীত

৩০শে অক্টোবর ২০২২
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.