Type Here to Get Search Results !

দুটি যাত্রীবাহী ট্রেনের সূচনা করলেন রাষ্ট্রপতি ঃ আগরতলা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর রাজ্য সফরের দ্বিতীয় দিনে বৃহস্পতিবার সকালে আগরতলা রেল স্টেশন থেকে ১২০৯৭/১২০৯৮ নম্বর আগরতলা-জিরিবাম - আগরতলা জনশতাব্দী এক্সপ্রেস ট্রেনের মণিপুরের খোংসাং পর্যন্ত সম্প্রসারিত এবং ০২৫১৮/০২৫১৭ নম্বর গুয়াহাটি -কলকাতা -গুয়াহাটি এক্সপ্রেস ট্রেনের আগরতলা পর্যন্ত সম্প্রসারিত দুটি যাত্রীবাহী ট্রেনের আনুষ্ঠানিক সূচনা করেন।





আগরতলা রেল স্টেশনে আয়োজিত এই অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা, উপমুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মা, কেন্দ্রীয় সামাজিক ন্যায় ও ক্ষমতায়ণ প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক, পরিবহণ মন্ত্রী প্রণজিৎ সিংহরায়, নর্থ-ইস্ট ফ্রন্টিয়ার রেলওয়ের জেনারেল ম্যানেজার আনসুল গুপ্তা উপস্থিত ছিলেন।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংসদ রেবতী ত্রিপুরা, বিধায়ক মিমি মজুমদার, রাজ্যের মুখ্যসচিব জে কে সিনহা, রাজ্য পুলিশের মহানির্দেশক অমিতাভ রঞ্জন প্রমুখ।



অনুষ্ঠানে নর্থ-ইস্ট ফ্রন্টিয়ার রেলওয়ের জেনারেল ম্যানেজার আনসুল গুপ্তা রাষ্ট্রপতিকে রাজ্যের ঐতিহ্যবাহী রিসা পরিয়ে দেন ও তাঁর হাতে একটি স্মারক উপহার তুলে দেন।
অনুষ্ঠান পর্বের শুরুতে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্ম জনশতাব্দী এক্সপ্রেস ট্রেনের ভিস্টাডোম কোচটি ঘুরে দেখেন। তাছাড়াও অনুষ্ঠানে একটি তথ্যচিত্র প্রদর্শিত হয়।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

১৩ই অক্টোবর ২০২২
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.