Type Here to Get Search Results !

মোটর স্ট্যান্ডে পার্কিং জোনের কাজ শুরু শুক্রবার, এলাকা পরিদর্শনে মেয়রঃ আগরতলা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


আগরতলার মোটর স্ট্যান্ডে মাল্টিলেবেল কার পার্কিং জোনের কাজ শুরু হবে শুক্রবার থেকে। মুখ্যমন্ত্রী হাত ধরে ভূমি পুজোর মাধ্যমে শুরু হবে এই কাজ। এই কাজ সম্পন্ন হলে রাজধানী আগরতলায় পার্কিং জোনের যে সমস্যা রয়েছে তার অনেকটাই সুরাহা হবে বলে আশা প্রকাশ করেন আগরতলা পুর পরিষদের মেয়র দীপক মজুমদার।


আজ সপার্ষদ এলাকা পরিদর্শনকালে মেয়র বলেন, এটা দীর্ঘদিনের চাহিদা ছিল শহরবাসীর। এলাকা পরিদর্শনকালে মেয়র দীপক মজুমদারের সঙ্গে ছিলেন জোনের চেয়ারম্যান রত্না দত্ত, কমিশনার ডঃ শৈলেশ কুমার যাদবসহ অন্যান্যরা।
পরিদর্শনকালে এক সাক্ষাৎকারে মেয়র শ্রী মজুমদার বলেন, পুর নিগমের দায়িত্ব নেওয়ার পর প্রথমেই পদক্ষেপ নেওয়া হয়েছে শহরকে যানজট মুক্ত করার। সেই লক্ষ্যকে সামনে রেখেই আগামীকাল থেকে শুরু হবে মাল্টিলেবেল কার পার্কিং জোনের কাজ। ভূমি পুজোর মাধ্যমে মুখ্যমন্ত্রীর হাত ধরে শুরু হবে এই কার পার্কিং জোনের কাজ। এই কাজ সম্পন্ন হলে রাজধানী আগরতলায় পার্কিং জোনের যে সমস্যা রয়েছে তার অনেকটাই সুরাহা হবে বলে আশা প্রকাশ করেন মেয়র।

তিনি বলেন, এটা দীর্ঘদিনের চাহিদা ছিল শহরবাসীর। এটা তৈরি হয়ে গেলে প্রায় তিনশ'র মত গাড়ি এবং বাইক রাখা যাবে এখানে। আগরতলা পুর নিগম হওয়ার পর সকল কাজকর্ম দ্রুত গতিতে এগিয়ে চলেছে। স্মার্ট সিটি প্রকল্পের সকল কাজ এগিয়ে চলেছে। এ সকল কাজে রাজ্য সরকার সর্বতোভাবে সহযোগিতা করে চলেছে।
উল্লেখ্য, দীর্ঘদিন ধরে এই জমিটা অটো স্ট্যান্ড হিসেবে ব্যবহার করা হয়েছে। অটো চালকদের জন্য সরকারের পক্ষ থেকে বিকল্প ব্যবস্থা করা হয়েছে চিত্তরঞ্জন রোডে। মেয়র শ্রী মজুমদার এই সকল অটোচালকদের অনুরোধ করেন আজকের পর থেকে চিত্তরঞ্জন রোডস্থিত নির্ধারিত জায়গায় অবস্থান করার জন্য।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

২৯ ডিসেম্বর ২০২২
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.