Type Here to Get Search Results !

বিভিন্ন পদে এখন পর্যন্ত ২৪ হাজার ৩৩টি চাকরি দেওয়া হয়েছে : তথ্য ও সংস্কৃতিমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


বর্তমান রাজ্য সরকার ক্ষমতায় আসার পর ২০১৮ সাল থেকে এখন পর্যন্ত অর্থদপ্তর মোট ৪১ হাজার ১৪৯টি চাকরি প্রদানের অনুমোদন দিয়েছে। এরমধ্যে বিভিন্ন দপ্তরে নিয়মিত, ডাই-ইন-হারনেস, কনট্রাকচুয়াল, আউট সোর্সিং সহ বিভিন্ন পদে মোট ২৪ হাজার ৩৩টি চাকরি ইতিমধ্যেই প্রদান করা হয়েছে। বাকিগুলির নিয়োগ প্রক্রিয়া চলছে। বৃহস্পতিবার সচিবালয়ের প্রেস কনফারেন্স হলে আয়োজিত সাংবাদিক সম্মেলনে তথ্য ও সংস্কৃতিমন্ত্রী সুশান্ত চৌধুরী এই তথ্য জানান।

তথ্য ও সংস্কৃতিমন্ত্রী জানান, অর্থদপ্তরের অনুমোদনপ্রাপ্ত ৪১ হাজার ৯৪১টি চাকুরির মধ্যে ১৭ হাজার ৬৮৭টি হলো নিয়মিত পদ। এরমধ্যে ৮ হাজার ৮১২টি নিয়মিত পদ ইতিমধ্যেই পূরণ করা হয়েছে। এছাড়াও জেআরবিটি-র প্রায় ৫ হাজার পদ, স্পেশাল এক্সিকিউটিভ পদ ৬ হাজার, টেট ৩ হাজার, পুলিশ কনস্টেবল ১ হাজার পদের নিয়োগ প্রক্রিয়া চলছে।
সাংবাদিক সম্মেলনে তথ্য ও সংস্কৃতিমন্ত্রী বলেন, অর্থদপ্তরের পরিসংখ্যানে দেখা গেছে বিগত সরকারের সময়ে ২০১৩-২০১৭ সাল পর্যন্ত মাত্র ১৩ হাজার ৬৫৭ জনকে নিয়মিত পদে চাকরি প্রদান করেছিল। অথচ রাজ্যের বিরোধী দলগুলি বর্তমান রাজ্য সরকারের চাকরি প্রদান নিয়ে অনবরত অসত্য তথ্য প্রদান করে রাজ্যবাসীকে বিভ্রান্ত করছে। তাই চাকরি প্রদান নিয়ে অসত্য তথ্য পরিবেশন করে রাজ্যবাসীকে বিভ্রান্ত না করার আহ্বান জানান তথ্য ও সংস্কৃতিমন্ত্রী সুশান্ত চৌধুরী।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

২৯ ডিসেম্বর ২০২২
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.