Type Here to Get Search Results !

রাজধানী আগরতলায় শক্তির মহড়া দেখালো কংগ্রেস

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ



বৃহস্পতিবার রবীন্দ্র শতবার্ষিকী ভবনের সামনে থেকে কংগ্রেসের মহা মিছিল শুরু হয়।  মিছিলটি আগরতলা শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে পুনরায় রবীন্দ্রভবনের সামনে এসে সমবেত হয়। সমবেতস্থলে সভা অনুষ্ঠিত হয়। সভায় বিজেপি ছেড়ে আসা বিধায়ক দিবাচন্দ্র রাঙ্খলকে আনুষ্ঠানিকভাবে দলে বরণ করেন কংগ্রেস নেতৃবৃন্দ। এদিন দিবা চন্দ্র রাঙ্গলের হাতে পুষ্পস্তবক তুলে দিয়ে বরণ করেন কংগ্রেসের রাজ্য  ইনচার্জ ডক্টর অজয় কুমার।   এদিন মহা মিছিল ও সভার মধ্য দিয়ে কংগ্রেস জানান দিয়েছে আসন্ন বিধানসভা নির্বাচনে শাসক দল বিজেপিকে  জমি ছাড়বে না। বিজেপির পাঁচ বছরের শাসনকালে যেসব দুর্নীতি হয়েছে তার হিসেব-নিকেশ করায় গন্ডায় আদায় করা হবে।

এদিনের আয়োজিত সভায় বিধায়ক সুদীপ রায় বর্মন বলেন, কংগ্রেস বাইক বাহিনী নয়, হেলমেট বাহিনী নয় । মানুষকে ভয় দেখিয়ে নয়, কংগ্রেস মানুষকে ভালবাসতে জানে। এটা কংগ্রেসের পুঁজি। আগামী দিনে ত্রিপুরায় কংগ্রেস কিছু করে দেখাতে চায়। কংগ্রেস চায় এই রাজ্যের উন্নয়ন, জাতি জনজাতি সকল অংশের মানুষের মুখের হাসি। তাই কংগ্রেসকে পাঁচ বছরের জন্য  সুযোগ দেওয়ার  আবেদন জানান বিধায়ক সুদীপ রায় বর্মন।  তিনি বলেন, প্রতিশ্রুতি পালনে সম্পূর্ণভাবে  ব্যর্থতার পরিচয় দিয়েছে বিজেপি নেতৃত্বাধীন জোট সরকার। 

কংগ্রেসের  রাজ্য ইনচার্জ ডক্টর  অজয় কুমার বলেন, মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহাকে অবসরে পাঠাতে জনগণ প্রস্তুত। তিনি আরো বলেন, ,ডাক্তার মানিক সাহাকে অনুশীলন করার জন্য নির্বাচনের আগে অতিরিক্ত সময় দেওয়া হবে। প্রাক্তন মুখ্যমন্ত্রীর সমীর রঞ্জন বর্মন বলেন, ত্রিপুরা রাজ্যের মানুষ দীর্ঘ পাঁচ বছর  বিজেপির অপশাসন দেখেছে। তাই এই অপশাসন থেকে ত্রিপুরাকে মুক্ত করতে দল-মত নির্বিশেষে সকলে কংগ্রেসকে সমর্থন করার আহ্বান জানান প্রাক্তন মুখ্যমন্ত্রী সমীর বর্মন। মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহাকেও অবসরে যেতে হবে বলে জানান প্রদেশ কংগ্রেসের প্রাক্তন সভাপতি গোপাল রায়।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সংগৃহীত

২৯ ডিসেম্বর ২০২২

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.