Type Here to Get Search Results !

ভালুকায় জাতীয় দৈনিক গণমুক্তির ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনঃ বাংলাদেশ

মোঃ শাহ্ জালাল,ফরিদপুর, বাংলাদেশঃ


ময়মনসিংহের ভালুকায় বাংলাদেশের বহুল প্রচারিত ও পাঠক প্রিয় গণমানুষের দৈনিক গণমুক্তির ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালি, দোয়া, কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে গণমুক্তির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

৩০ তারিখ(সোমবার) দুপুরে ভালুকা বাসস্ট্যান্ডে অবস্থিত হোটেল স্বাদের ভিআইপি হলরুমে দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার ভালুকা প্রতিনিধি শাহ মোঃ হাছান এর সভাপতিত্বে ও দৈনিক গণমুক্তি পত্রিকার ভালুকা  প্রতিনিধি আবিদ হাসান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক হাজ্বী রফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক ছাত্রলীগ সভাপতি নুরুল ইসলাম, লায়ন ক্লাব অফ ময়মনসিংহ গ্রেটার এর সাধারন সম্পাদক ও এ্যাপোলো ইনস্টিটিউট অব কম্পিউটার এর অধ্যক্ষ এ আর এম শামসুর রহমান, ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ- ২ এর পরিচালক মোফাজ্জল হোসেন, ভরাডোবা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আফতাব উদ্দিন পাঠান, ট্রাফিক সার্জেন্ট সুবল বাবু, ভোরের ডাক প্রতিনিধি শাহ আকরাম হোসেন,জনকন্ঠ প্রতিনিধি কামরুল এহসান চন্দন, দেশ রুপান্তর প্রতিনিধি শাহ আলী আজগর, দৈনিক জাগরন প্রতিনিধি হাবিব হাসান, দি এশিয়ান এজ এর প্রতিনিধি হুমায়ুন আহমেদ,  বনিকবার্তা প্রতিনিধি মোশিদুল আলম, আলোকিত সকাল প্রতিনিধি শিপন রানা, দৈনিক জনতা প্রতিনিধি তমাল কান্তি সরকার প্রমুখ।

এ সময় বক্তারা তাদের বক্তব্যে দৈনিক গণমুক্তির উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করেন। অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদ সহ নানা শ্রেনী পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে সাধারন মানুষ ও পথ শিশুদের মধ্যে কেক বিতরন করা হয়।

 

আরশিকথা বাংলাদেশ সংবাদ

৩০ জানুয়ারি ২০২৩

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.