Type Here to Get Search Results !

২ আসন পেলেই খুশি আটাওয়ালার দল রিপাবলিকান পার্টি অফ ইন্ডিয়া

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


আটাওয়ালার দল জোটের বড় শরিক বিজেপি'র কাছে ন্যূনতম দুইটি আসন চাইছে। দু'তিনটে আসন দিলেই দল খুশি। বিজেপি'র অন্তত দুটি আসন দেওয়া উচিত বললেন দলের সুপ্রিমো রামদাস আটাওয়ালা। মহারাষ্ট্র ভিত্তিক এই দলটি এনডিএ জোটের শরিক। দলের সুপ্রিমো রামদাস আটাওয়ালা কেন্দ্রীয় সরকারের প্রতিমন্ত্রী। বৃহস্পতিবার তিনি রাজ্য সফরে আসেন।


প্রথমে বৈঠক করেন গোর্খাবস্তিতে উপজাতি কল্যাণ দপ্তরের কনফারেন্স হলে। এসটি, এসসি, ওবিসি এবং সংখ্যালঘু কল্যাণ দপ্তরের কাজের অগ্রগতি নিয়ে পর্যালোচনা বৈঠক হয়। এরপর সাংবাদিক সম্মেলনে মিলিত হন আটাওয়ালা।
সঙ্গে ছিলেন বিজেপির বিধায়ক ডাঃ দিলীপ দাস। আটাওয়ালা বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে কেন্দ্রীয় সরকার ভালো কাজ করছে। ত্রিপুরা সরকারও সেই দিশায় কাজ করছে বলে প্রশংসা করেন তিনি। কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্পগুলি তুলে ধরেন।

আসন্ন বিধানসভা নির্বাচনে ত্রিপুরায় বিজেপির জয় নিশ্চিত বলে জানান আটাওয়ালা। বিজেপিকে জেতানো তাদেরও কর্তব্য বলে জানান মহারাষ্ট্রের এই নেতা। তিনি আরো বলেন, বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে কথা হয়েছে। কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিকের সঙ্গেও কথা বলেছেন। আরপিআই চাইছে দুই তিনটি আসন যেন তাদের ছেড়ে দেয় বিজেপি।ন্যুনতম দুটি আসন দেওয়া উচিত।
বিজেপিকে জেতানোর জন্য তারাও কাজ করবেন বলে জানান তিনি।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

৫ জানুয়ারি ২০২৩
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.