Type Here to Get Search Results !

সিপিএমের রাজ্য কমিটির বৈঠকে অধিকাংশই জোটের পক্ষে

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


মঙ্গলবার সিপিএমের রাজ্য কমিটির গুরুত্বপূর্ণ বৈঠক হয়। তাতে দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি, পলিটব্যুরোর সদস্য প্রকাশ কারাত ও মানিক সরকারসহ রাজ্য কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।


বুধবার দলের পক্ষ থেকে এক সাংবাদিক সম্মেলনে রাজ্য কমিটির বৈঠকে গৃহীত সিদ্ধান্তগুলি জানানো হবে।
এমনটাই বলেছেন দলের রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরী। সাংবাদিক সম্মেলন করবেন সীতারাম ইয়েচুরি। এদিনের রাজ্য কমিটির বৈঠকে আসন্ন বিধানসভা নির্বাচনের রণকৌশল, প্রচারের ইস্যু, প্রার্থী বাছাই, সাংগঠনিক দিক সর্বোপরি কংগ্রেসের সঙ্গে জোট হবে কিনা তা নিয়ে আলোচনা হয়। বেশিরভাগ সদস্যই কংগ্রেসের সঙ্গে জোটের পক্ষে সায় দিয়েছেন। তবে আসন ভাগাভাগির ক্ষেত্রে অবশ্যই সিপিএম বেশি আসনের প্রার্থী দেবে। প্রার্থী বাছাই নিয়েও বৈঠকে আলোচনা হয়েছে বলে জানা গেছে। অভিজ্ঞ প্রবীণদের পাশাপাশি প্রার্থী তালিকায় শিক্ষিত যুবাদের জায়গা দেওয়ার বিষয়টি বিবেচিত হয়েছে বলে জানা যায়। বৈঠকে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত হয়েছে।



তবে বুধবারের সাংবাদিক সম্মেলনেই পুরো বিষয়টি স্পষ্ট হয়ে যাবে। মেলার মাঠস্থিত সিপিএমের রাজ্য কার্যালয়ে মঙ্গলবার সকাল থেকেই বৈঠক শুরু হয়। তা চলে বিকেল পর্যন্ত। ইয়েচুরি এবং কারাত দু'জন সোমবারই আগরতলায় চলে আসেন।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

১০ জানুয়ারি ২০২৩
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.